1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
জন্মদিনে কৃতজ্ঞতা প্রকাশ স্বাস্থ্যবিধিতে ঢিলেঢালা ভাব শীতে করোনা সংক্রমণ বাড়বে ছাতকে ইউপি সদস্য মখসুদুল হাসান আতরের মুক্তি দাবী করেছে ওয়ার্ড আওয়ামীলীগ হযরত মোহাম্মদ(সঃ) এর ব্যঙ্গচিত্র প্রদর্শন রাজাপুরে ফ্রান্স সরকারের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে অবমাননা করায় বিক্ষোভ মিছিল মধ্যনগরে বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে ব্যঙ্গচিত্রের প্রতিবাদে মুসলিম জনতার বিক্ষোভ মিছিল সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী এড. দেবাংশু শেখর দাসের উঠান বৈঠক ও মতবিনিময় বরিশালের বানারীপাড়ায় বিশ্ব নবীকে নিয়ে ব্যঙ্গ করার প্রতিবাদে মুসল্লিদের প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত রাজাপুরে জাকের পার্টির উদ্যোগে ঈদে মিলাদুন্নবী পালন উপলক্ষে দোয়া ও মিলাদ ফ্রান্স সরকারের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল

ভৈরবে নববধূর আত্নহত্যা

  • Update Time : রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ২০১৭ বার পড়া হয়েছে

আরিফুলইসলাম মামুন

আজ রোববার ভৈরব ফাঁড়ি রঘুনাথপুর গ্রামে সাফি উদ্দিনের নববধূ মাহবুবা ছিদ্দিকা রূপালী ( ২০) স্বামীর নিজ বসত ঘরে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেন।
পারিবারিক সূত্রে জানা যায় গত ২/১০ /২০ ইং তারিখে রঘনাথপুর গ্রামে আ:মজিদ মিয়ার মেয়ের সাথে ফাঁড়ি রঘনাথপুর গ্রামে আলকাছ মিয়া ছেলে মো: সাফি উদ্দিন এর সাথে পারিবারিকভাবে দুজন বিবাহ হয়। সাফি উদ্দিন রাজমিস্ত্রি কাজ করতো বলে জানা গেছে।

স্বামী সাফি উদ্দিন বলেন আমি বিয়ে করলাম মাত্র ৮/১০ দিন হলো কি কারনে সে আত্নহত্যা করলো আমি বুঝলাম না, আমি সকালে বাজার করে আনার পর সে রান্নাবান্না করে আমাকে নাস্তা বানিয়ে দিয়েছে এবং নাস্তা খেয়ে কাজে ও গিয়েছি দুপুরে আমাকে ফোন দিয়েছে বাড়িতে এসে দেখি সে ফাঁসিতে ঝুলে আছে আছে। এদিকে মেয়ের বাবা আ: মজিদ বলেন কি কারনে মেয়ে আত্নহত্যা করলো আমি কিছুই বুঝতেছিনা মেয়ে কে বিয়ে দিলাম মাত্র ৮/১০ দিন হয়েছে, আমার জানা মতে জামাই খুব ভাল মানুষ, তিনি বলেন পুলিশের তদন্তে যদি করার পর হয়তো আমরা আসল রহস্য জানতে পারবো। এদিকে প্রাথমিক জিঙ্গাসাবাদের জন্য লাশের সাথে স্বামী সাফি উদ্দিন কে থানায় নিয়ে আসেন।

ভৈরব থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিন বলেন আমরা খবর পেয়ে ঘঠনাস্থলে গিয়ে বসতঘরে দরজা আটকানো ছিল পরে দরজা ভেঙ্গে লাশ উর্দ্দার করে থানায় নিয়ে আসি। ময়না তদন্তের জন্য লাশ কিশোরগঞ্জে পাটানোর প্রস্ততি চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪০৬,৩৬৪
সুস্থ
৩২২,৭০৩
মৃত্যু
৫,৯০৫
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১,৬০৪
সুস্থ
১,৪২২
মৃত্যু
১৯
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব