1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তি
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
রূপগঞ্জে জোরপূর্বক বালু ভরাট ও মাদকের বিরুদ্ধে মানববন্ধন ঠাকুরগায়ে নাগরিক সমাজ সংগঠনের সদস্যদের সাথে কৃষি মৎস্য ও প্রাণিসম্পদ স্ট্যান্ডিং কমিটির সংলাপ সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁও,হরিপুরে ১৫০ বোতল ফেন্সিডিলসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার মানিকগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩ অতি শীঘ্রই বাসাইলের নাকাছিম বেইলি ব্রীজটি খুলে দেওয়া হচ্ছে লালমনিরহাটে “বঙ্গবন্ধু ও বাংলাদেশ” শীর্ষক রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক যুক্তরাজ্যে বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ লীগের সভাপতি ছাতকের আশিকুল ইসলাম আশিক জীবননগরে মাদরাসাছাত্রকে পিটুনি, দুই শিক্ষক আটক র‍্যাব-৯ এর হাতে রাজনগর থেকে ৩৪ বোতল বিদেশী মদ ও ৬ কেজি গাজাসহ গ্রেফতার-১ ঝিনাইদহে বৃদ্যাশ্রমের ফ্রি স্বাস্থ্য চিকিৎসার দায়িত্ব নিলে ডা.লিমন পারভেজ

জয়পুরহাটের ক্ষেতলালে ট্যাবলেট খেয়ে নব বিবাহিত তরুণীর আত্মহত্যা

  • Update Time : সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ৫০৫ বার পড়া হয়েছে

আখতারুজ্জামান তালুকদার, জয়পুরহাট প্রতিনিধিঃ

জয়পুরহাটের ক্ষেতলালে বিষাক্ত ট্যাবলেট খেয়ে অপ্রাপ্ত বয়স্ক নব বিবাহিত আশা আক্তার নামে এক তরুণী আত্মহত্যা করেছে।

স্থানীয় ও সংশ্লিষ্ট থানা সুত্রে জানা যায়, রবিবার ৪ অক্টোবর সকাল ৮ টায় ক্ষেতলাল উপজেলার বড়াইল ইউনিয়নের বিনাই গ্রামের সাইকেল মেকানিক আবু হোসেনের মেয়ে আশা আক্তার (১৭) বিষাক্ত ট্যাবলেট (গ্যাস বড়ি) খেয়ে আত্মহত্যা করার চেষ্টা করে। পরে বাবা মা বিষয়টি জানার পর স্থানীয় ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১টায় সে মারা যায়।

অন্য একটি সূত্রে জানা যায়, গত দুই সপ্তাহ পূর্বে মেয়েটির ইচ্ছার বিরুদ্ধে অভিভাবক দুঁপচাচিয়া উপজেলার মর্তুজাপুর গ্রামের জনৈক ছেলের সঙ্গে বিয়ে দেন । ১ সপ্তাহ পরে আত্বহত্যাকারী আশা আক্তার স্বামীর বাড়ী থেকে বাবার বাড়ীতে বেড়াতে আসে এবং পুনরায় স্বামীর বাড়ী যেতে অস্বীকৃতি জানায় পরবর্তীতে তার বাবা ,মা ও ভাই আশাকে স্বামীর বাড়ীতে পাঠানোর চেষ্টা করলে বিষাক্ত ট্যাবলেট (গ্যাস বড়ি) খেয়ে আত্মহত্যা করে।

নিহত আশা আক্তার বিনাই জসিম উদ্দীন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী। নাম প্রাকশে অনিচ্ছুক তার কয়েকজন সহপাঠি জানায়, উপজেলার শাখারীবাঁক গ্রামের সরকারি এস এ কলেজের একাদশ শ্রেণীতে পড়ুয়া হযরত আলীর ছেলে আরিফুল ইসলামের সঙ্গে তার দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি জানার পর পরিবারের লোকজন আশা আক্তারের ইচ্ছার বিরুদ্ধে বিয়ে দেয় ফলে এই আত্মহত্যার ঘটনা ঘটে বলে তাদের ধারণা।

এবিষয়ে বগুড়া শজিমেক ফাঁড়ীর এস আই আব্দুল আজিজ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষাক্ত ট্যাবলেট খেয়ে মৃত আশা আক্তারের ময়না তদন্তের পর স্বজনদের হাতে তুলে দেওয়া হয়েছে।

ক্ষেতলাল থানা অফিসার ইনচার্জ (ওসি) ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাটি বগুড়া সদর থানার আওতাধীন হওয়ায় আইনগতভাবে এটি তারা দেখবে।

সোমবার ৫ অক্টোবর দুপুর ১২ টায় জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৩৯৪,৮২৭
সুস্থ
৩১০,৫৩২
মৃত্যু
৫,৭৪৭
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১,৬৯৬
সুস্থ
১,৬৮৭
মৃত্যু
২৪
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব