1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তি
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
রূপগঞ্জে জোরপূর্বক বালু ভরাট ও মাদকের বিরুদ্ধে মানববন্ধন ঠাকুরগায়ে নাগরিক সমাজ সংগঠনের সদস্যদের সাথে কৃষি মৎস্য ও প্রাণিসম্পদ স্ট্যান্ডিং কমিটির সংলাপ সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁও,হরিপুরে ১৫০ বোতল ফেন্সিডিলসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার মানিকগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩ অতি শীঘ্রই বাসাইলের নাকাছিম বেইলি ব্রীজটি খুলে দেওয়া হচ্ছে লালমনিরহাটে “বঙ্গবন্ধু ও বাংলাদেশ” শীর্ষক রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক যুক্তরাজ্যে বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ লীগের সভাপতি ছাতকের আশিকুল ইসলাম আশিক জীবননগরে মাদরাসাছাত্রকে পিটুনি, দুই শিক্ষক আটক র‍্যাব-৯ এর হাতে রাজনগর থেকে ৩৪ বোতল বিদেশী মদ ও ৬ কেজি গাজাসহ গ্রেফতার-১ ঝিনাইদহে বৃদ্যাশ্রমের ফ্রি স্বাস্থ্য চিকিৎসার দায়িত্ব নিলে ডা.লিমন পারভেজ

কিশোরগঞ্জের কুলিয়ারচরে বঙ্গ-বন্ধু পরিষদের অফিস ভেঙে গুড়িয়ে দিয়েছে দূর্বৃত্তরা।

  • Update Time : শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ৪৩৪ বার পড়া হয়েছে

ফারজানা আক্তার, কুলিয়াচর ও বাজিতপুর প্রতিনিধি:-

কিশোরগঞ্জের কুলিয়ারচরে বঙ্গ-বন্ধু পরিষদের অফিস ভেঙে গুড়িয়ে দিয়েছে দূর্বৃত্তরা । শুধু তাই নয় সংগঠনের ঘরটি কুপিয়ে ভেঙে চুরে পার্শ্ববর্তী পুকুরে ফেলে দিয়েছে । এ ঘটনায় এলাকার আওয়ামীলীগের দলীয় নেতা-কর্মীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে । সরেজমিনে গিয়ে জানাযায় কুলিয়ারচরের ফরিদপুর ইউনিয়নের ফরিদপুর ভূ’ইয়া বাড়ির পাশে গত কয়েকদিন আগে বঙ্গ-বন্ধু পরিষদ নামে একটি সংগঠন অফিস ঘর করা হয় । কিন্ত অফিস ঘর করার কয়েকদিন যেতে না যেতেই অফিস ঘরটি এলোপাথারী কুপিয়ে ভেঙে চুরে পাশ্ববর্তী একটি পুকুরে ফেলে দিয়েছে দূবৃত্তরা । এলাকাবাসিরা জানায়, জমি সংক্রান্ত বিষয় নিয়ে উমর ফারুক ভূইয়া ও সাইফুল ইসলাম ওরফে সুমনের সাথে একই বাড়ির ইকবাল ভূইয়ার বিরোধ চলে আসছে । এরই জের ধরে গত পরশূ দিন বিকালে ইকবাল ভূইয়ার লোকজন পার্শ্ববর্তী বেলাব উপজেলা থেকে ভাড়াটিয়া লোকজন দিয়ে বঙ্গ-বন্ধু নামে নবগঠিত অফিস ঘরটি কুপিয়ে ভাংচুর করে পুকুরে ফেলে দিয়েছে । ঘটনার পর পরই কুলিয়ারচর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে ।
এ বিষয়ে উমর ফারুক ভুইয়াঁ ও তার ছোট ভাই সাইফুল ইসলাম ওরফে সুমন ভুইয়াঁ জানান, তার বাবা মরহুম মেরছি মাষ্টার মৃত্যুর পূর্ব মুহূর্ত পর্যন্ত আওয়ামীলীগের রাজনীতিতে সক্রিয় ছিলেন । তিনি এ ইউনিয়নের ৫০ বছর যাবৎ একাধারে ইউনিয়ন সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন । সে সুত্র ধরে তারা ও আওয়ামী রাজনীতি করেন । তাই তাদের জায়গায় তারা বঙ্গ-বন্ধু পরিষদ নামে সংগঠনের ঘরটি করে আওয়ামীলীগের রাজনীতির কার্যক্রম করার জন্য এ অফিস ঘরটি করেছেন । অথচ ইকবাল হোসেন ভাড়াটিয়া গুন্ডা দিয়ে অফিস ঘরটি ভেঙে দিয়ে পুকুরে ফেলে দিয়েছে ।
এ বিষয়ে ফরিদপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি এস.এম অজিজুল্লাহ আজু বলেন ইকবালর ইন্ধনে তার সহযোগীরা ভাড়াটে লোকজন নিয়ে বঙ্গ-বন্ধু পরিষদের ঘরটি ভেঙে পুকুরে ফেলে দেয়ায় এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং অচিরেই বিচারের দাবিতে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে ।
এ বিষয়ে ইকবাল হোসেনের সাথে মোবাইল ফোনে কথা হলে তিনি অভিযোগ অস্বীকার বলেন , এটা ভূয়া কথা বঙ্গ-বন্ধু পরিষদ নামে এখানে কোন সংগঠন ছিলনা ।
এ বিষয়ে কুলিয়ারচর থানার ওসি এ কে এম সুলতান মাহামুদ জানান, জমি সংক্রান্ত বিষয় নিয়ে ২ পক্ষের মধ্যে ঝামেলা চলছে ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৩৯৪,৮২৭
সুস্থ
৩১০,৫৩২
মৃত্যু
৫,৭৪৭
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১,৬৯৬
সুস্থ
১,৬৮৭
মৃত্যু
২৪
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব