1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
সৌদি আরবে বর্ণী প্রবাসী ঐক্য পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদক কে ফুল দিয়ে সংবর্ধনা  বেলাবতে জমিতে পানি দিতে গিয়ে বিদ্যুৎ স্পষ্ট হয়ে ১ বৃদ্ধের মৃত্যু দাকোপে অক্সিজেন সিলিন্ডার ব্যাংক ও হাই ফ্লো ন্যাজাল ক্যানুলা স্থাপন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন রাজাপুরে ৩ সন্তানের জনক ব্যবসায়ীকে হত্যার ঘটনায় মামলা গ্রেফতার ২ বাধ নির্মান করা হলো বাকেরগঞ্জের রঙ্গশ্রী ও নিয়ামতি ইউনিয়নের সোনাইমুড়ী নিখোঁজের ১ দিন পর স্কুল ছাত্রের লাশ উদ্ধার “মোহাম্মদ আলী কলেজ” এর অবকাঠামো নির্মাণ উপলক্ষে মিলাদ ও দোয়ার অনুষ্ঠান। অনলাইন শিক্ষা বনাম ভালো ফলাফল সিলেট এমসি কলেজে গৃহবধূকে গনধর্ষণ: পুলিশ চার্জশিট দিতে পারেনি দুই মাসেও !  ধান কাটতে বাঁধা দেয়ায় দেশীয় অস্ত্রের কোপে একজন নিহত

মাদক থেকে যুব সমাজকে দূরে রাখতে খেলাধুলার কোনো বিকল্প নেই নুরুন্নবী চৌধুরী শাওন এমপি

  • Update Time : শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০
  • ৯২ বার পড়া হয়েছে

শরিফুল ইসলাম সৌরভ (শরীফ)
ভোলা ৩ আসনের এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন যুব সমাজকে ক্রীড়াঙ্গনকে উজ্জীবিত করতে সকল প্রকার সহযোগিতা আমি করব।তিনি বলেন আমার নির্বাচনী এলাকার তথা লালমোহন- তজুমদ্দিন এই দুই উপজেলায় সকল তরুণদের ক্রিয়াঙ্গনে উজ্জিবিত করার জন‍্য যে সকল বিষয়ে আপনাদের সমস্যা আমাকে বলবেন আমি শতভাগ সমাধান করার চেষ্টা করবো।তিনি বলেন খেলা -দুলার মাধ‍্যমে শরীরকে ভালো রাখা যায়,স্বাস্থ‍্য ও ভালো।

ভোলা ৩ আসনের এমপি শাওন বলেন মাদক থেকে যুব সমাজকে দূরে রাখতে খেলাধুলার কোনো বিকল্প নেই। তাই ঝিমিয়ে পড়া ক্রীড়াঙ্গনকে উজ্জীবিত করতে সকলের প্রতি উদাত্ব আহবান জানান তিনি ।
আজ শুক্রবার বিকালে লালমোহন উপজেলার কালমা ইউনিয়নের ফরাজী বাজার হোসনে আরা বেগম মাধ্যমিক বিদ্যালয় মাঠে মোহাদ্দেস পঞ্চায়েত স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে ভোলা ৩ আসনের এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন।
অনুষ্ঠিত ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন ফরাজী বাজার একাদশ বনাম মোতাহার নগর একাদশ। এতে ৩-১ গোলে জয় লাভ করে মোতাহার নগর একাদশ।

এসময় উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, উপজেলা শ্রমিকলীগের সভাপতি জাকির হোসেন পঞ্চায়েত, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী এম. তানজিদ এবং উপজেলা ছাত্রলীগের আহবায়ক মূর্তজা সজীব,পৌরছাত্রলীগের,ছাত্রলীগ নেতা ও আইটি বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম শুভরাজ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৫৯,২৭২
সুস্থ
৩৭৩,৯২৪
মৃত্যু
৬,৫৫২
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১,৯০৮
সুস্থ
২,২০৯
মৃত্যু
৩৬
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব