1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
সিলেট এমসি কলেজে গণধর্ষণ: ডিএনএ রিপোর্টে সংশ্লিষ্টতা মিলেছে আসামিদের ছাতকে ভুয়া ইউএনও সেজে চলছে প্রতারণা বঙ্গবন্ধু কিন্ডারগার্টেন স্কুল এন্ড কলেজ পরিষদ বাংলাদেশ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে কটুক্তির প্রতিবাদে ঝিনাইদহে মানববন্ধন শারীরিক প্রতিবন্ধী শিশুকে হুইল চেয়ার প্রদান করলেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম জমি দখলের ঘটনায় নিহত চকরিয়া উপজেলার সাবেক ছাত্রলীগ নেতা সোহেল রংপুরে ইন্ডিপেনডেন্ট টিভির ক্যামেরা পারসনের ওপর হামলার প্রতিবাদে সাংবাদিকদের অবস্থান ধর্মঘট বসত বাড়ি তল্লাশী করে ৮৫ ভরি স্বর্ণসহ মোটর সাইকেল ও মিয়ানমার টাকা উদ্ধার টেকনাফে। ‘ফেসবুক’হতে পারে জনসম্পৃক্ততার একটি গুরুত্বপূর্ণ মাধ্যম- পুলিশ সুপার, নোয়াখালী রংপুরে জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকলীগ’র মানববন্ধন অনুষ্ঠিত

বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়নের সফর চেয়ারম্যান ও জন দড়দি মো জয়নাল আবেদীন হাওলাদার

  • Update Time : শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০
  • ৯৪ বার পড়া হয়েছে

রিয়াজুল ইসলামঃ

বাবুগঞ্জ উপজেলা মাধবপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও মাধবপাশা ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মাধবপাশা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি
জয়নাল আবেদিন হাওলাদার এলাকার জনসমর্থনে চেয়ারম্যান পদপ্রার্থী হন। বিপুল জনসমর্থনে নির্বাচিত হন আওয়ামী লীগ সমর্থিত, যুবসমাজের বলিষ্ঠ কন্ঠস্বর, ইউনিয়নবাসীর প্রিয়মুখ ও গণমানুষের নেতা। বরিশাল জেলার সকল ইউনিয়ন পর্যায়ে চেয়ারম্যানদের মূল্যায়নে যার নাম সর্বজন স্বীকৃত তিনি হলেন জয়নাল আবেদিন হাওলাদার ।
করোনার প্রাদুর্ভাব ঠেকাতে কর্মহীন ও দরিদ্র মানুষের জন্য সহায়তার হাত বাড়িয়েছে তিনি। জনপ্রতিনিধি হিসাবে ও ব্যক্তিগত পর্যায়ে বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী
পৌঁছে দিয়েছেন । একই সঙ্গে খাদ্য সহায়তা হোম কোয়ারেন্টাইনে থাকা বিদেশফেরত লোকজনকেজ সচেতন, জীবাণুনাশক স্প্রে এবং সাধারণ মানুষকে মাস্ক, সাবান, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ অব্যাহত রেখেছেন তিনি।

তিনি এ পর্যন্ত ইউনিয়নের বিভিন্ন রাস্তার উন্নয়নসহ স্কুল,মাদ্রাসা,কবরস্থান,মসজিদ,ঈদগাঁমাঠ সংস্কার করে গরীব দু:খী মানুষের মাঝে বয়স্কভাতা,বিধবাভাতা সঠিকভাবে বিতরণ করেছেন এবং বিভিন্ন উন্নয়ন প্রকল্প সঠিকভাবে বাস্তবায়ন করে গ্রাম্য শালিসের মাধ্যমে ইউনিয়নের বিভিন্ন সমস্যার সমাধান করে যাচ্ছেন। এছাড়াও তিনি নির্বাচিত হওয়ার পর নিয়মিত অফিস করছেন এবং স্থানীয় প্রশাসনের সার্বিক তত্বাবদানে প্রতিটি উন্নয়নমূলক কাজ অতি দক্ষতার সাথে সফলভাবে করেছেন যা এখনও চলমান আছে। ব্যক্তি জীবনে তিনি অত্যন্ত নম্র, ভদ্র, সদাহাস্যোজ্জ্বল ও সাদা মনের মানুষ। তাঁর মাঝে কোন অহংকার নেই। নিরহংকারী এই মানুষটি দলমত নির্বিশেষে আজ সকলের কাছে প্রিয়।কাজ করছেন নৌকার জন্য। সর্বোপরি কাজ করছেন সাধারণ মানুষের কল্যাণের জন্য।

সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে নিরন্তর কাজ করে যাচ্ছেন। তারপরও মানুষের প্রত্যাশা থাকে। তিনি, তাঁর পরিশ্রম, সাহস, ইচ্ছাশক্তি, একাগ্রতা আর প্রতিভার সমন্বয়ে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্য, স্থানীয় সরকারের উন্নয়ন কর্মকান্ড সঠিক ও সুচারুভাবে বাস্তবায়নের জন্য, সর্বোপরি শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের যে স্বপ্ন রয়েছে সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য এবং প্রতিটি নির্বাচনে নৌকা প্রতীকের জয়লাভের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

১০ জনের একটি গ্রাম পুলিশ কমিটি রয়েছে ইউনিয়নটিতে, যারা সার্বক্ষনিক এলাকার আইন-শৃংখলা রক্ষায় এবং জনগনের সেবায় কাজ করে যাচ্ছে। প্রতিমাসে মাসিক সভা অনুষ্ঠিত হয়, যেখানে এলাকার সার্বিক উন্নয়নে নানা বিষয়ে আলোচনা হয়ে থাকে। বিশেষ করে অনলাইনে জন্ম নিবন্ধন ও বাল্যবিবাহ বিষয়ে জনসচেতনতা বৃদ্ধি, ইভটিজিং, মাদক বন্ধে কার্যকরী ব্যবস্থা গ্রহন ও সরকারি খাসজমি রক্ষণাবেক্ষণে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হয়। গুরুত্বপূর্ণ মাসিক এ সভায় সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান নিজেই।মাধবপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন হাওলাদার দলমত নির্বিশেষে সকলের কাছে বড়ই আস্থাভাজন।

সফল ও জনবান্ধ চেয়ারম্যান জয়নাল আবেদিন বলেন, বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি কাজী ইমদাদুল হক দুলাল এর আন্তরিকতা, ভালোবাসা ও নিরলস প্রচেষ্টায় ইউনিয়নের সার্বিক উন্নয়ন অব্যাহত আছে এবং আগামীতেও থাকবে।
যতদিন এলাকার জনপ্রতিনিধি হিসেবে দায়িত্বে থাকবো, এলাকার সার্বিক উন্নয়নে নিবেদিত হয়ে কাজ করে যাবো ইনশাআল্লাহ

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৬২,৪০৭
সুস্থ
৩৭৮,১৭২
মৃত্যু
৬,৬০৯
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১,৭৮৮
সুস্থ
২,২৮৭
মৃত্যু
২৯
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব