1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
সাময়িক ভাবে বরখাস্ত হলেন ধর্মপাশার বর্তমান ইউ/পি চেয়ারম্যান !  সাধারণ মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করেছে কমিউনিটি ক্লিনিকই -এমপি আশেক উল্লাহ রফিক। বেগমগঞ্জ মডেল থানা পুলিশের অভিযানে কুখ্যাত রয়েল গ্রুপের সেকেন্ড ইন কমান্ড অস্ত্রসহ গ্রেফতার বসুরহাট পৌরসভা আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জার সমর্থনে ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিতঃ বেগমগঞ্জ মডেল থানা পুলিশের অভিযানে কুখ্যাত রয়েল গ্রুপের সেকেন্ড ইন কমান্ড অস্ত্রসহ গ্রেফতার সেচ্ছায় রক্ত দানে ‘লিল্লাহিয়াত ব্লাড ডোনেশন চাঁদপুর’ এর শুভ উদ্বোধন ছেলে এবং বউদের অবহেলায় বিষপানে মায়ের আত্মহত্যা রাজাপুর জমে উঠেছে নির্বাচনী আমেজ মৌলভীবাজারে মাস্ক পরিধান নিশ্চিতে দেড় শতাধিক ব্যাক্তি ও প্রতিষ্ঠানকে অর্থদণ্ড ইতিবাচক কাজে লালমোহন থানার ওসি মাকসুদুর রহমান মুরাদ

নাটোরের বড়াইগ্রামে বরযাত্রীর গাড়ীতে হামলা আহত ৫

  • Update Time : শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০
  • ১১০ বার পড়া হয়েছে

মো রবিউল ইসলাম, স্টাফ রিপোর্টার,নাটোর
নাটোরের বড়াইগ্রামে বরযাত্রী বহনকারী গাড়ীতে হামলা করে ৫ জনকে আহত করা হয়েছে। শুক্রবার বিকেল ৫ টার দিকে উপজেলার রামকান্তাপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের উদ্বার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অবস্থার অবনতী হওয়া একজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাতে প্রেরণ করা হয়েছে। আহতরা হলেন উপজেলার উপলশহর হিন্দুপাড়া গ্রামের মৃত দবির সর্দার ছেলে মুনজুরুর রহমান (৩৪), মৃত গেদা মোল্লা ছেলে ওয়াজেদ (৫০), মৃত আসকানের ছেলে রফিক(৩৪), আনোয়ারের ছেলে রাকিব (১৮), হাবিল উদ্দিনের ছেলে হুমায়ন (১৮)।
স্থানীয় সূত্রে জানাযায়, উপলশহর হিন্দুপাড়া গ্রামের এরশাদ আলীর ছেলে সৌরভের বিয়ের জন্য দুটি মিনিবাস ও ৪টি মাইক্রোবাস বরযাত্রীরা নিয়ে পাশের গুরুদাসপুর উপজেলার মকিমপুর গ্রামে যাচ্ছিল। পথে রামকান্দাপুর গ্রামে বারু সর্দারের ছেলে শুকুর আলী সর্দারের বাড়ি সামনে পৌছালে সরকারী রাস্তার উপরে রাখা বালির উপরে গাড়ীর চাকা উঠে কিছু বালি নষ্ট হয়। এতে ক্ষিপ্ত হয়ে বালির মালিক শুকুর আলী তার ভাই ভাতিজাদের নিয়ে হঠাৎ করেই বরযাত্রীর গাড়ীতে হামলা করে। বরের চাচা মমতাজুর এগিয়ে গেলে তাকে পিটিয়ে গুরুতর জখম করে। লাঠি ও ভাঙ্গা কাঁচের আঘাতে আরো চারজন আহত হয়। আহতদের মধ্যে মমতাজুল নামের একজনের অবস্থা সংকটাপন্ন হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শুকুর আলী বলেন, আমার বাবার দেওয়া রাস্তায় আমি বালি রেখেছি। কেন তারা নষ্ট করবে। সে কারনে তাদের কিছুটা মারপিট করা হয়েছে।
বড়াইগ্রাম থানার পুলিশ পরিদর্শক দিলিপ কুমার দাস বলেন, পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করা হয়েছে। বরপক্ষকে থানায় মামলা করতে বলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৫০,৬৪৩
সুস্থ
৩৬৪,৯১৬
মৃত্যু
৬,৪২০
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,২৩০
সুস্থ
২,২২৬
মৃত্যু
৩২
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব