1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
সাময়িক ভাবে বরখাস্ত হলেন ধর্মপাশার বর্তমান ইউ/পি চেয়ারম্যান !  সাধারণ মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করেছে কমিউনিটি ক্লিনিকই -এমপি আশেক উল্লাহ রফিক। বেগমগঞ্জ মডেল থানা পুলিশের অভিযানে কুখ্যাত রয়েল গ্রুপের সেকেন্ড ইন কমান্ড অস্ত্রসহ গ্রেফতার বসুরহাট পৌরসভা আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জার সমর্থনে ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিতঃ বেগমগঞ্জ মডেল থানা পুলিশের অভিযানে কুখ্যাত রয়েল গ্রুপের সেকেন্ড ইন কমান্ড অস্ত্রসহ গ্রেফতার সেচ্ছায় রক্ত দানে ‘লিল্লাহিয়াত ব্লাড ডোনেশন চাঁদপুর’ এর শুভ উদ্বোধন ছেলে এবং বউদের অবহেলায় বিষপানে মায়ের আত্মহত্যা রাজাপুর জমে উঠেছে নির্বাচনী আমেজ মৌলভীবাজারে মাস্ক পরিধান নিশ্চিতে দেড় শতাধিক ব্যাক্তি ও প্রতিষ্ঠানকে অর্থদণ্ড ইতিবাচক কাজে লালমোহন থানার ওসি মাকসুদুর রহমান মুরাদ

জয়পুরহাটে রেক্টাল ক্যান্সারে র‌্যাব সদস্যের মৃত্যু। র‌্যাবের শোক প্রকাশ

  • Update Time : শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০
  • ১৩২ বার পড়া হয়েছে

আখতারুজ্জামান তালুকদার, জয়পুরহাট প্রতিনিধিঃ

জয়পুরহাটে রেক্টাল ক্যান্সারে আক্রান্ত হয়ে র‌্যাব সদস্যের মৃত্যু। র‌্যাব -৫ এর শোক প্রকাশ।

র‌্যাব সূত্র জানান, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পে কর্মরত আনোয়ারুল ইসলাম নামে এক সদস্য রেক্টাল ক্যান্সারে আক্রান্ত হয়ে শনিবার ২৬ সেপ্টেম্বর আনুমানিক রাত ১ টার সময় তাঁর নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যু বরণকারী আনোয়ারুল ইসলাম র‌্যাব-৫, সিপিসি-৩, (জেসিও-৮৯৫৮ মাতৃ ইউনিট ৪৮ বিজিবি) জয়পুরহাট ক্যাম্পে নায়েব সুবেদার হিসেবে কর্মরত ছিলেন।মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫১ বছর। তিনি স্ত্রী ও ২ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

১৪ জুলাই মঙ্গলবার জয়পুরহাট ক্যাম্পে অবস্থানকালীন অসুস্থ্য হলে পরীক্ষা-নিরীক্ষা করে বিশেষজ্ঞ চিকিৎসক তাঁর শরীরে রেক্টাল ক্যান্সার রয়েছে যা তার লিভারে ছড়িয়ে পড়েছে বলে জানান। এরপর দিন বুধবার ১৫ জুলাই তাঁর শারীরিক অবস্থার অবনতি র‌্যাব সদর দপ্তরের অনুমতিক্রমে এয়ার উইং এর বিশেষ সহযোগিতায় র‌্যাবের হেলিকপ্টার যোগে তাঁকে উন্নত চিকিৎসার জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ঢাকায় প্রেরণ করা হয়েছিল। সেখানে নিবিড় পরীক্ষা-নিরীক্ষার পর তাঁর শরীরে কেমোথেরাপি প্রয়োগ করা হলে তার শারীরিক অবস্থার আরও অবনতি ঘটতে শুরু করে।পরে চিকিৎসকবৃন্দ মহাখালী জাতীয় ক্যান্সার ইন্সটিটিউট পেরণের সিদ্ধান্ত হয়। ২৪ আগস্ট সেখানে চিকিৎসা নিতে যাওয়ার পর শরীরে আর কোন কেমোথেরাপি দেওয়া সম্ভব না হলে শারীরিক অবস্থার আরও অবনতি হওয়ায় ১৯ সেপ্টেম্বর হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে রংপুর নিজ বাসায় আসেন। তিনি রংপুরে একজন ক্যান্সার বিশেষজ্ঞের অধীনে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ২৬ সেপ্টেম্বর রাতে তাঁর মৃত্যু হয়।

তাঁর অকাল মৃত্যুতে ব্যাটালিয়নের অধিনায়কসহ সকল কর্মকর্তা ও র‌্যাব সদস্য অবর্ণনীয় শোকে মূহ্যমান।অত্র ব্যাটালিয়নের অধিনায়ক সকলের পক্ষ থেকে তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সহানুভূতি ও গভীর সমবেদনা জানিয়েছেন। তাঁর দেশপ্রেম দেশ ও জাতি সর্বদা শ্রদ্ধাভরে স্মরণ করবে বলে আশাবাদ ব্যক্ত করেন র‌্যাব মহাপরিচালক।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৫০,৬৪৩
সুস্থ
৩৬৪,৯১৬
মৃত্যু
৬,৪২০
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,২৩০
সুস্থ
২,২২৬
মৃত্যু
৩২
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব