1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
হাইমচর জমিন সংক্রান্ত বিরাধ নিরীহ পরিবারর উপর হামলা\ আহত ৩ সোনাইমুড়ীতে কৃষকলীগের বিজ বিতরণ বাংলাদেশ হেলথ্ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন কোম্পানীগঞ্জ উপজেলা শাখার উদ্যােগে দাবি আদায়ের লক্ষ্যে কর্মবিরতি ও মানববন্ধন অনুষ্ঠিত বাদল রায়ের মৃত্যুতে ঝিনাইদহে শোকসভা মিয়ানমার কক্সবাজারের ৯ জেলেকে ফেরত দিল। জাতীয় শ্রমিক লীগ হরণী ইউনিয়ন শাখায় নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত। সিলেট-ভোলাগঞ্জ রোডে মর্মান্তিক সড়ক দূর্ঘটনা ছাতকের মাস্ক ব্যবহার না করায় জরিমানা সুনামগঞ্জে আদালতের ব্যতিক্রম রায়ে জোড়া লেগেছে ৪৭ টি সংসারে খুলনার দাকোপে নবাগত ইউ,এন, ও “মিন্টু বিশ্বাসে’র” কর্মস্থলে যোগদান।

মুক্তি যোদ্ধার পর এবার রামেক শিক্ষক লাঞ্ছিত

  • Update Time : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
  • ১০৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ
মেডিকেল কলেজ হাসপাতালে ইন্টার্ন চিকিৎসদের হাতে মারপিটের শিকার বীর মুক্তিযোদ্ধা ইসাহাক আলীর কাছে ক্ষমা চাওয়ার ঘটনার মাস না পেরুতেই ফের এক কলেজ শিক্ষককে, কর্তব্যরত চিকিৎসক ও আনসার সদস্য লাঞ্ছিত করেছে । ২৫ সেপ্টেম্বর শুক্রবার দুপুর সাড়ে ১২ টার দিকে রামেক হাসপাতালের ৪ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। লাঞ্ছিত শিক্ষকের নাম মামুনুর রশীদ রিপন। সে নগরীর বঙ্গবন্ধু কলেজের অর্থনীতি বিভাগের প্রভাষক তিনি।

লাঞ্ছিত শিক্ষক জানান, তিনি গত বৃহস্পতিবার দুপুরে অসুস্থ হয়ে রামেক হাসপাতালের ৪ নং ওয়ার্ডে ভর্তি হলে তাকে ভালোভাবে চিকিৎসা দেয়া হচ্ছিলনা। এমনকি শুক্রবার দুপুরে ওয়ার্ডের সিএ তাকে চিকিৎসা দেয়ার সময় তার সাথে দুর্ব্যবহার করলে প্রতিবাদ জানান শিক্ষক রিপন। এ সময় সিএ ওয়ার্ডের অন্য চিকিৎসক ও ইন্টার্নদের ডেকে তার উপর চড়াও হন। এর কিছুক্ষণ পরে ইন্টার্ন চিকিৎসকরা আনসার সদস্যদের ডেকে তাকে মারধর করায়। এরপর শিক্ষক রিপনের কাছে লিখিত মুচলেকা নিয়ে ছেড়ে দেয়।

তিনি বলেন মুচলেকার কাগজে লেখা ছিল, রিপন চিকিৎসকদের সঙ্গে খারাপ,অশ্লীল ও অসাদাচরণ করেছেন। তিনি এমন লেখায় স্বাক্ষর করতে না চাইলে জোর করে মুচলেকার কাগজে তার টিপসই নেয়া হয়েছে। এ বিষয়ে তিনি আইনগত পদক্ষেপ গ্রহণের কথা ভাবছেন বলেও জানান।

এবিষয়ে জানতে হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিলুর রহমানকে তারমেুঠোফোনে একাধিকবার ফোনদিলে তিনি ফোন রিসিভ করেননি।

রামেক হাসপাতালের আনসার ক্যাম্পের প্লাটুন কমান্ডার আসাদ বলেন, আনসার সদস্যরা যাওয়ার আগে কি হয়েছে তা আমি জানিনা। তবে আনসার সদস্যরা যাওয়ার পর তাকে মারধর করা হয়নি। তবে ইন্টার্ন চিকিৎসকরা তার থেকে লিখিত মুচলেকা ছেড়ে দেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৫২,৭৯৯
সুস্থ
৩৬৭,২১৮
মৃত্যু
৬,৪৫৯
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,১৫৬
সুস্থ
২,৩০২
মৃত্যু
৩৯
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব