1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
না ফেরার দেশে চলে গেলেন হাইমচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোতালেব জমাদার বাসাইল-সখিপুরে সাবেক সংসদ সদস্য অনুপম শাজাহান জয় করোনায় আক্রান্ত হয়েছেন লর্ডহার্ডিঞ্জ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে কৌশলী ষড়যন্ত্রে লিপ্ত কুচক্রী মহল হাইমচরে হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশনের বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্ম বিরতি চলছে ভ্রাম্যমাণ আদালতে ৬ ফার্মেসিকে জরিমানা ডিআইজি হাবিবের মহানুভবতায় গোরস্থানের জমি পেলো ঠিকানাহীন বেদে সম্প্রদায় জয়পুরহাট ক্ষেতলালে আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ঝিনাইদহে গেল ৪৮ বছরেও স্বীকৃতি পাননি মুক্তিযুদ্ধে স্বজন হারানো পরিবারটি। হাইমচর জমিন সংক্রান্ত বিরাধ নিরীহ পরিবারর উপর হামলা\ আহত ৩ সোনাইমুড়ীতে কৃষকলীগের বিজ বিতরণ

শুভ জন্মদিন সম্রাট ভাই-বেলাল

  • Update Time : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ১৩৬ বার পড়া হয়েছে

মোঃ ফয়সাল আহমেদ জান্নাত:

শুভ জন্মদিন
ইসমাইল চৌধুরী সম্রাট
সভাপতি,
ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ।
সম্রাট ভাইয়ের জন্মদিন উপলক্ষে ছাত্রলীগ নেতা বেলাল হোসেন,সিরাজগঞ্জে ব্যাতিক্রম ভাবে এই দিনটি উৎজাপন শুরু করছেন , সাড়াদিনের কর্মসূচিঃ প্রথমে গরিব অসহায় মানুষের মাঝে খাবার বিতরন, সরকারী প্রায় হাসপাতালে গিয়ে রুগিদের দেখা শোনা, এবং প্রিয় ভাইয়ের মুক্তি কামনায় রক্ত দান করবেন, ও রাতে দোয়া মাহফিলের আয়োজন করবেন।লাল সবুজের পতাকা হাতে লাল সবুজের পোশাকে সোহরাওয়ার্দী উদ্যানের কোনায় কোনায় সারিবদ্ধ কর্মী জমায়েত হতো আপনার ডাকে।কেক আর ফুলে কাকরাইলের অফিসটা আজ ভর্তি থাকার কথা ছিলো।কর্মীর প্রতি আপনার যে আন্তরিকতা ছিলো সেটি অস্বীকার করতে পারবে না কেউই।দলের জন্য শতভাগ ডেডিকেটেড আপনি।সাংগঠনিক দক্ষতা নিয়ে আপনার ব্যাপারে কেউ প্রশ্ন তুলার সুযোগ নেই।
কাকরাইলে এখনো অনেক কোটিপতির বসবাস ঠিকই কিন্তু সমাজের অবহেলিত মানুষের পাশে দৈনিক এক বেলা খাবার দিয়ে সহযোগিতা করার মন মানসিকতা তৈরি হতে দেখা যায় নি, কিন্তু আপনিই ঠিকই গরীব দুঃখীর পাশে ছিলেন।রাতের আঁধারে কিংবা আলোয় যখনই কোন নেতা কর্মী আপনার কাছে সহযোগিতার জন্য যেত, নিরাশ হয়ে বাড়ী ফিরতে হতো না কাউকেই, কিন্তু অর্থের অভাবে চিকিৎসা না করতে পেরে ছাত্রলীগের শাকিল মৃত্যু বরন করেছে!

দলে এখন প্রচুর মৌমাছি! বিরোধী দলের কোন চিহ্ন নেই রাজপথে, হেফাজতের আন্দোলনেরও সম্ভবনা নেই, নির্বাচনের সময় বাকি অনেক, দল ব্যবসায়ী, আমলা, হাইব্রিডদের দখলে অনেকটা ,তাই হয়ত দলে আপনাকে এখন প্রয়োজন নেই!

বালিশ চোর, বিএনপির লোকমান, বড় বড় অপরাধীদের জামিন হলেও সম্রাট ভাইয়ের জামিন হয় না! তবে কি অসুস্থ এ মানুষটা বন্দী অবস্থায় মৃত্যুবরন করবে? আর তখন সামাজিক যোগাযোগ মাধ্যমেসহ সব জায়গায় তার প্রতি সমবেদনা জানাবে দলের হাইকমান্ড থেকে শুরু করে তৃণমূল!লাভ কি হবে?দল তো অনেক বড় একটা যোদ্ধা হারাবে…।রাজপথের সম্রাট ভাইয়ের মুক্তি চাই।
জন্মদিনের শুভেচ্ছা ভাই, আইনি লড়াই শেষে রাজপথে দ্রুত ফিরবেন সেই প্রত্যাশা।
মোঃ বেলাল হোসেন
সাবেক সাধারণ সম্পাদক,
প্রাইম মেডিকেল কলেজ ছাত্রলীগ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৫৫,০৯১
সুস্থ
৩৬৯,৪৯২
মৃত্যু
৬,৪৯৬
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,২৯২
সুস্থ
২,২৭৪
মৃত্যু
৩৭
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব