1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
চরফ্যাশনে দেশীয় অস্ত্রসহ ছিনতাইকারী আটকের পর থানা থেকে মুক্তি চৌমুহনী বাজারে, যানজট যেন নিত্যদিনের ঘটনা। ক্ষেতলালে ইসলামী ব্যাংকের এজেন্ট শাখার উদ্বোধণ বসুরহাট ব্যবসায়ী সমবায় সমিতির লিঃ উদ্যেগে সকল ব্যবসায়ী সমিতির পক্ষ হতে মেয়র আবদুল কাদের মির্জার সমর্থনে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিতঃ- হাইমচর উপজেলার অভিষেক অনুষ্ঠানে মানব জীবন বাঁচাতে উৎসর্গ ফাউন্ডেশনের রক্তদান প্রশংসনীয় উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী কালিহাতী বাসস্ট্যান্ডে যানজট যেন নিত্যদিনের ঘটনা হয়ে উঠেছে চুয়াডাঙ্গা জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনাসভা অনুষ্ঠিত জয়পুরহাটে ১৫ মাদকসেবী আটক চুয়াডাঙ্গার দর্শনায় বিজিবি-বিএসএফ’র সেক্টর কমান্ডার পর্যায়ে সন্মেলন অনুষ্ঠিত সাময়িক ভাবে বরখাস্ত হলেন ধর্মপাশার বর্তমান ইউ/পি চেয়ারম্যান ! 

জয়পুরহাটে বীরাঙ্গনা দাবীদার আওয়ামী লীগ নেত্রী আসমা বহিস্কার।

  • Update Time : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
  • ২৪০ বার পড়া হয়েছে

আখতারুজ্জামান তালুকদার, জয়পুরহাট প্রতিনিধিঃ

জয়পুরহাটে বীরাঙ্গনা দাবীদার সেই আওয়ামী লীগ নেত্রী আসমা বিবিকে জয়পুরহার সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদকের পদ থেকে বহিস্কার করেছে।

জানা যায়, বহিষ্কৃত আসমা বিবিকে জন্ম নিবন্ধন, বয়স, শিক্ষাগত যোগ্যতা, উপজেলা ও জেলা মুক্তিযোদ্ধা কোমান্ডার এবং ইউপি চেয়ারম্যানসহ বিভিন্ন প্রত্যয়ন পত্র জালিয়াতি করে বীরাঙ্গনা মুক্তিযোদ্ধা হিসেবে গেজেটভূক্ত হওয়ার জন্য জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলে (জামুকা) আবেদনকারীকে জয়পুরহাট সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের প্রাথমিক সদস্য পদসহ দল থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।

গতকাল মঙ্গলবার ২২ সেপ্টেম্বর রাতে জয়পুরহাট প্রেস ক্লাবে উপস্থিত হয়ে স্থানীয় সাংবাদিকদের জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রেবেকা সুলতানা ও যুগ্ম সাধারন সম্পাদক মাহবুবা বেগম নায়লা আসমা বিবির বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেন।

২০১৯ সালের ২৪ ডিসেম্বর এই আওয়ামী লীগ নেত্রী আছমা বিবি ১৯৭১ সালে নিজেকে ২১ বছরের যুবতি দাবী করে বীরাঙ্গনা স্বীকৃতি চেয়ে জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিল (জামুকা) বরাবর একটি আবেদন করেছিলেন। কিন্তু মুক্তিযুদ্ধের সময় তাঁর প্রকৃত বয়স ছিল ৮ বছর ৩ মাস ৬ দিন।সেই আবেদনের সত্যতা যাচাই করতে গিয়ে এবং জেলা প্রশাসনের কার্যালয়ে জয়পুরহাট পৌর আওয়ামী লীগের সভাপতি আজম আলীর করা একটি অভিযোগে বেরিয়ে আসে তাঁর কাগজ পত্র জালিয়াতির বিষয়টি।

জানা যায়, জালিয়াত বহিষ্কৃত আসমার বাড়ি সদর উপজেলার জয়পুর গ্রামে। তাঁর জন্ম জাতীয় পরিচয় পত্র অনুযায়ী ১৯৬২ সালের ২০ ডিসেম্বর (জাতীয় পরিচয় পত্র নম্বর ৫৫৩৬৪২১২৯৯)।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৫২,৭৯৯
সুস্থ
৩৬৭,২১৮
মৃত্যু
৬,৪৫৯
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,১৫৬
সুস্থ
২,৩০২
মৃত্যু
৩৯
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব