1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
সিলেটে র‌্যাব-৯ এর বিশেষ অভিযানে ভুয়া পাসপোর্ট ও ভিসাধারী দুই নাইজেরিয়ান আটক পাথরঘাটায় ডিবির হাতে ৯ ডাকাত আটক সাভারে র‍্যাবের অভিযানে চোলাই মদ ও মদ তৈরির সরঞ্জামসহ আটক-১ মাদক ব্যবসায়ী সখীপুরে সুইসাইড নোটে ক্ষমা চেয়ে গৃহবধূর আত্মহত্যা নাটোরের সিংড়ায় ইউ,পি সদস্য আরিফের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ’র অভিযোগ উঠেছে সাভারে র‍্যাবের অভিযানে চোলাই মদ ও মদ তৈরির সরঞ্জামসহ আটক-১ মাদকব্যবসায়ী রংপুর নগরীতে কোচিং সেন্টারে অভিযান,জরিমানা ৬০ হাজার টাকা রংপুরে ৩১৯৮ পিস ইয়াবাসহ পুলিশের এএসআই গ্রেপ্তার রাজাপুরে পানিতে ডুবে শিশুর মর্মান্তিক মৃত্যু দাকোপে সহকারী কমিশনার (ভূমি) এর মোবাইল কোর্ট পরিচালনা, দুই লক্ষ টাকা জরিমানা আদায়।

কুলিয়ারচরে এক দালাল চক্র ভূয়া ভিসা দিয়ে জনগনের টাকা আত্মসাৎ করছে

  • Update Time : বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৮৪ বার পড়া হয়েছে

ফারজানা আক্তার, কুলিয়ারচর,বাজিতপুর প্রতিনিধিঃ

কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার হাজারিনগরে এক দালাল চক্র ভূয়া ভিসা দিয়ে জনগনের কাছ থেকে টাকা নিয়ে আত্মসাৎ করে জনগনকে প্রতারিত করছে বলে অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ সূত্রে জানা যায়,প্রায় ১৫ মাস আগে হাজারি নগরের মালু মিয়ার ছেলে উয়ালী মিয়া (৩৫) একই এলাকার মৃত জাফর আলীর ছেলে সাইফুল ইসলাম(২০) কে ব্রুনাই নেবে বলে তার বড় ভাই আমির হোসেনের কাছ থেকে উয়ালী মিয়ার বাবা মালু মিয়া (৫৫) ও তার মা মনোয়ারা বেগম নগদ এক লক্ষ টাকা এবং খরচা বাবদ প্রায় ৬০ হাজার টাকা নিয়ে আত্মসাৎ করেছে।

আমির হোসেন জানান,এতদিন পর মালু মিয়া আমাদেরকে একটি কাগজের কপি দিয়ে বলে এটা ভিসা।আমরা এটা অনলাইনে যাচাই করে দেখি এটা ভিসা নয়।এখন মালু মিয়া আমাদের টাকা এমনকি সাইফুলের পাসপোর্ট দিচ্ছে না। টাকা ও পাসপোর্ট চাইলে মালু মিয়া,এলাকার বর্তমান মেম্বার বোরহান উদ্দিন এবং মালু মিয়ার বিয়াই ধন মিয়া নানা ভাবে ধুমকি ধামকি দেয়।

এ ব্যপারে সাইফুলের বড় ভাই বাদি হয়ে কুলিয়ারচর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

জানা যায়,মালু মিয়া একই এলাকার মোঃআয়েত আলীর ছেলে মোঃআক্তার মিয়া(২৪), আব্দুল মন্নাফের ছেলে মোঃ জালাল উদ্দিন(৫৫) এবং মৃত ছায়েব উদ্দিনের ছেলে তাহের উদ্দিন সহ বিভিন্ন লোককে বিদেশের জন্য টাকা নিয়ে নানা ভাবে প্রতারিত করে আসছে।

এ ব্যপারে এলাকার বর্তমান মেম্বার বোরহান উদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন,সাইফুলের বাড়ি আমাদের বাড়ি থেকে দূরে এবং মালু মিয়া আমার আত্মীয়। তাই নিজেদের লোকের সাথে এ ঝামেলা আমি ভাঙতে পারব না।

মালু মিয়ার স্ত্রী মনোয়ারা বেগমকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, সাইফুলের বিদেশের টাকা দিয়েছে আমার ছেলে উয়ালীর কাছে। তখন উয়ালী বাড়িতে ছিল।

ওয়ালীর সাথে যোগাযোগ করা হলে উয়ালী বলেন।আমি সাইফুলকে ভিসা দিয়েছি ব্রুনাইতে আনব বলে। সাইফুলের পাসপোর্টের কথা জানতে চাইলে উয়ালী বলেন সাইফুলের পাসপোর্ট এখনো ব্রুনাই এমবাসিতে আছে।শুধু তাই নয় সাইফুল একই সময়ে একই প্রশ্নের জবাব ভিন্ন রকম দিয়েছেন।

কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ একেএম সুলতান মাহমুদের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন,যদিও তাদের টাকা লেনদেনের লিখিত কোনো ডকুমেন্ট নাই তারপরও আমি বিষয়টি দেখছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৪৮,৪১৩
সুস্থ
৩৬২,৬৯০
মৃত্যু
৬,৩৮৮
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,৪১৯
সুস্থ
২,১৮৩
মৃত্যু
২৮
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব