1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
বাসাইল-সখিপুরে সাবেক সংসদ সদস্য অনুপম শাজাহান জয় করোনায় আক্রান্ত হয়েছেন লর্ডহার্ডিঞ্জ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে কৌশলী ষড়যন্ত্রে লিপ্ত কুচক্রী মহল হাইমচরে হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশনের বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্ম বিরতি চলছে ভ্রাম্যমাণ আদালতে ৬ ফার্মেসিকে জরিমানা ডিআইজি হাবিবের মহানুভবতায় গোরস্থানের জমি পেলো ঠিকানাহীন বেদে সম্প্রদায় জয়পুরহাট ক্ষেতলালে আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ঝিনাইদহে গেল ৪৮ বছরেও স্বীকৃতি পাননি মুক্তিযুদ্ধে স্বজন হারানো পরিবারটি। হাইমচর জমিন সংক্রান্ত বিরাধ নিরীহ পরিবারর উপর হামলা\ আহত ৩ সোনাইমুড়ীতে কৃষকলীগের বিজ বিতরণ বাংলাদেশ হেলথ্ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন কোম্পানীগঞ্জ উপজেলা শাখার উদ্যােগে দাবি আদায়ের লক্ষ্যে কর্মবিরতি ও মানববন্ধন অনুষ্ঠিত

আমিনুল হাসান লিটন এর বিচারের দাবিতে মানববন্ধন

  • Update Time : বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০
  • ১৫৯ বার পড়া হয়েছে

ফারজানা আক্তার, কুলিয়ারচর(কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার ভাগলপুরে অবস্থিত “ইকরা ফুটওয়ার ইন্ডাষ্ট্রিজ” এর এমডি এবং “সু মাষ্টার ফুটওয়ার লিমিটেড” এর ডাইরেক্টর মোঃমোবারক ইসলাম জাপানি মস্তু মিয়ার বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা ও যমুনা টিভিতে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে “স্বপ্ন এগ্রো লিমিটেড এর এমডি”আমিনুল হাসান লিটন এর দৃষ্টান্ত মূলক শাস্থির দাবিতে এক মানব বন্ধন পালিত হয়।
১৬ সেপ্টেম্বর (বুধবার)সকাল ১০ ঘটিকার সময় অনুষ্ঠিত উক্ত মানব বন্ধন কর্মসূচিতে “ইকরা ফুটওয়ার ইন্ডাষ্ট্রিজ ” ও সু মাষ্টার ফুটওয়ার লিমিটেড ” এর শ্রমিকগন এবং এলাকার সাধারন জনগন উপস্থিত ছিলেন।
পশ্চিম ভাগলপুরের সাইদুল ইসলামের ছেলে রেদুয়ান ইসলাম রিগেন (২৪),নুরুল ইসলামের ছেলে রোমান সহ এলাকার সাধারন নারিরাও বলেন, সন্ত্রাসী নারী লোভী লম্পট চরিত্রহীন লিটনের বিচার চাই। এবং তারা আরো বলেন লিটন যুগান্তর ও যমুনা টিভির নামের অপব্যবহার করে জনগনকে আতঙ্কে রাখে ও অত্যাচার করে।সাধাররন জনগনকে অস্ত্র দেখিয়ে মাস্তানি করে বেড়ায়। জাপানি মস্তু মিয়ার নামে যে মামলা দেওয়া হয়েছে তা মিথ্যা এবং বানোয়াট।আমারা এর বিচার চাই।
এ ব্যপারে জাপানি মস্তু মিয়া বলেন,যমুনা টিভি ও যুগান্তরে আমার বিরুদ্ধে যে সংবাদ প্রচার হয়েছে তা সম্পূর্ন মিথ্যা, বানোয়াট এবং উদ্দ্যেশ্য প্রনোদিত।কারন, এ সংবাদ প্রচারের আগে কেউ আমার কোনো বক্তব্য নেয় নি বা আমাকে জানায় নি। আমার এলাকার অন্য একটা বিষয় নিয়ে অন্য একজন লোকের সাথে কথা কাটাকাটি হয়। এতে করে সে আমাকে জড়িয়ে মিথ্যে মামলা করে আমাকে হেয় প্রতিপন্ন করার উদ্দ্যেশ্যে।এর প্রতিবাদে এলাকার জনমনে বিক্ষোভ সৃষ্টি হয়।
তিনি সাংবাদিকদের বলেন,আপনারা নিরপেক্ষ ভাবে এলাকায় যাচাই করে আমার ভাল মন্তব্য পেলে ভাল এবং খারাপ মন্তব্য পেলে খারাপটাই তুলে ধরবেন।
তিনি এও বলেন যে, যদিও এখন আমি বক্তব্য দিচ্ছি তবে আগে থেকে এই মানব বন্ধন সম্পর্কে কিছুই জানতাম না। জনমনে যে বিক্ষোভ সৃষ্টি হয় সেই প্রেক্ষিতেই হয়তো এ মানব বন্ধন।
একই এলাকার এক কৃষক মোঃফরিদ মিয়া বলেন, ১২ সেপ্টেম্বর রাত ৮টার দিকে আমি গরুর ঘরে গরুকে খাবার দিচ্ছি,আমার বৌ রান্না ঘরে এবং আমার মেয়ে ছিল আমাদের বসত ঘরে।এমন সময় দুজন লোক এসে একজন আমার মেয়ের মুখে চেপে ধরে ও অন্যজন দুহাতে ধরে রাখে।এ অবস্থায় আমার মেয়ে জোর জবরদস্তির করে তাদের হাত থেকে ছাড়া পেয়ে চিৎকার দিলে আমি ঘরে গিয়ে টর্চ লাইট টিপে দেখি “স্বপ্ন এগ্রো লিমিটেড” এর এমডি আমিনুন হাসান লিটন এবং ঐ প্রতিষ্ঠানের ইঞ্জিনিয়ার।এ ব্যপারে আমি জাপানি মস্তু মিয়ার কাছে বিচার দেওয়ায় মস্তু মিয়াকে এক নাম্বার আসামী সহ আমাদের নামে মিথ্যে মামলা দেয় এবং আমার পাশের বাড়ির ভাই কামালকে পুলিশ ধরে নিয়ে যায়।আমি এর দৃষ্টান্ত মূলক বিচার চাই।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৫৫,০৯১
সুস্থ
৩৬৯,৪৯২
মৃত্যু
৬,৪৯৬
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,২৯২
সুস্থ
২,২৭৪
মৃত্যু
৩৭
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব