1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
স্বপ্ন ও বাস্তবের মাঝে বাকি শুধু একটি স্প‍্যান টাঙ্গাইল জমে উঠেছে ফুটপাতের শীতের কাপড়ের দোকান শ্রীমঙ্গলে স্কুল পড়ুয়া ছাত্রকে বলাৎকারের চেষ্টা: মামলা নেয় নি শ্রীমঙ্গল থানার ওসি ! ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলা ও মুক্তির দাবিতে সংবাদ সম্মেলন বাসাইল উপজেলার বাথুলী সাদী হাট-বাজার প্রকল্পে চারতলা ভিত ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন করেন দামুড়হুদা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সভাপতি এম,নুরুন্নবী সাধারণ সম্পাদক বখতিয়ার হোসেন বকুল ঝিনাইদহে ফেন্সিডিল মাদক ব্যবসায়ী আটক দামুড়হুদা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সভাপতি এম,নুরুন্নবী সাধারণ সম্পাদক বখতিয়ার হোসেন বকুল গাজীপুরে শেখ ফজলুল হক মনির ৮১তম জন্মদিন পালিত ৪ ডিসেম্বর ১৯৭১; যুদ্ধে পর্যুদস্ত পাকিস্তানের জাতিসংঘে দৌড়ঝাঁপ

রংপুরে অসহায় শিহ্মার্থীদের পাশে ডিআরবি পরিবার

  • Update Time : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৬৯ বার পড়া হয়েছে

মোঃমনিরুজ্জামান (মনির),রংপুর ব্যুরো প্রধানঃ

রংপুরে অসহায় শিহ্মার্থীর পাশে ডিআরবি পরিবার।
যে সব শিহ্মার্থী অসহায় অর্থের অভাবে ঠিকমত বই খাতা কিনতে পারে না ঠিক তাদেরই পাশে এসে দাঁড়িয়েছেন এই সংগঠনটি।
মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে রংপুর নগরীর সুমি কমিউনিটি সেন্টারে মাসিক শিক্ষাবৃত্তির নগদ অর্থ শিক্ষার্থীদের হাতে তুলে দেয়া হয়।
ঢাকাস্থ রংপুরবাসী-ডিআরবি সংগঠনের প্রতিষ্ঠাতা শাহরিয়ার মিমের সভাপতিত্বে ও ডিআরবি’র এডমিন ইসতিয়াক ফারদীন সজীবের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন- রংপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী মেজিস্ট্রেট মাহমুদ হাসান মৃধা, রংপুর জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার আশরাফুল আলম পলাশ, রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার মোঃ আল-ইমরান হোসেন প্রমুখ।

আয়োজকরা জানান, ঢাকায় বসবাসরত রংপুরবাসী অনলাইন ভিত্তিক সংগঠন ডিআরবি’র মাধ্যমে মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তির জন্য অর্থায়ন করেছে। প্রতিমাসে রংপুর বিভাগের ৮ জেলার গ্রামীণ জনপদের অসচ্ছল দরিদ্র পরিবারের মেধাবী শিক্ষার্থীদের এই শিক্ষাবৃত্তি প্রদান করা হবে।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ডিআরবি ঢাকাস্থ রংপুরবাসী সংগঠনের উপদেষ্টা হিমেল, রমজান আলী তুহিন, সাংবাদিক মিজানুর রহমান লুলু, সাংবাদিক জাহাঙ্গীর আলম বাদল, ডিআরবি’র এডমিন ফাহিম ফয়সাল ও জয়সহ আরো অনেকে।

ডিআরবি সংগঠনের প্রতিষ্ঠাতা শাহরিয়ার মিমের সাথে কথা বলে জানা যায়,আমাদের দেশে অনেক অসহায় দরিদ্র শিহ্মার্থী আছে,যারা কিনা অর্থের অভাবে খাতা কলম পর্যন্ত কিনতে পারে না, তাই আমাদের এই সামান্য উপহার,তবে সমাজের বিত্তবানরা যদি এগিয়ে আসে তাহলে আর অসহায়ত্ব থাকবে না।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৭৩,৯৯১
সুস্থ
৩৯০,৯৫১
মৃত্যু
৬,৭৭২
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,২৫২
সুস্থ
২,৫৭২
মৃত্যু
২৪
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব