1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
বিশ্বনাথে মাদ্রাসাছাত্রকে ‘বলাৎকার’, যুবক গ্রেপ্তার সিলেট মুরারি চাঁদ কলেজে গণধর্ষণ মামলার চার্জশিট দাখিল র‍্যাব-৮ কর্তৃক বরগুনা জেলার সদর থানায় ভ্রাম্যমান আদালতে জরিমানা বগুড়ায় ডিভাইসসহ অনলাইনে জুয়া পরিচালনাকারী গ্রেফতার র‍্যাব-৮ কর্তৃক বরগুনা জেলার সদর থানায় ভ্রাম্যমান আদালতে জরিমানা ঢাকা কলেজের সাবেক ছাত্র একজন সফল ইমরান খানের গল্প স্থানীয় নির্বাচনে মনোনয়ন বানিজ্য বরদাস্ত করা হবেনা, ওবায়দুল কাদের নরসিংদীর বেলাবতে উপজেলা চেয়ারম্যান সমশের জামান ভূইয়া রিটন কর্তৃক দুই ভাইস চেয়ারম্যানের ভাতা আত্মসাৎ “ইকরা মডেল একাডেমি ” এর মতবিনিময় সভা অনুষ্ঠিত। টাঙ্গাইলের বাসাইলে অটোরিক্সার চাপায় মাদরাসা ছাত্রী নিহত

১২তম মৃত্যুবার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

  • Update Time : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৭ বার পড়া হয়েছে

শিবলী সরকার (নবু), রাজশাহী প্রতিনিধি :
রাজশাহীতে আওয়ামী লীগ দলের ব্যাপক অবদান রেখেছিলেন মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক ডুলুর ১২তম মৃত্যুবার্ষিকী স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার সন্ধ্যায় কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ে আয়োজিত সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক ডুলু‘র বহুমুখী প্রতিভার অধিকারী ছিলেন। রাজশাহী মহানগর আওয়ামী লীগের তিনি অনেক অবদান রেখেছেন। দলীয় নেতাকর্মীদের সব সময় সাহস জোগাতেন। আজকের এই দিনে আমি তাঁকে শ্রদ্ধার সাথে স্মরণ করছি। মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার সভা ও দোয়া মাহফিলের সঞ্চালনা করেন। সভাপতিত্ব করেন সাবেক সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল। স্মৃতিচারণ করে বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মুক্তিযোদ্ধা নওশের আলী ও সাবেক কার্যনির্বাহী সদস্য হাফিজুর রহমান বাবু।

সভা ও দোয়া মাহফিলে মহানগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মাহফুজুল আলম লোটন, সৈয়দ শাহাদত হোসেন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, সাবেক সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আজাদ, সাবেক আইন বিষয়ক সম্পাদক এ্যাড: মোঃ মোসাব্বিরুল ইসলাম, সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, সাবেক কৃষি বিষয়ক সম্পাদক জহির উদ্দিন তেতু, সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব জাহিদুল ইসলাম জাহিদ, সাবেক দপ্তর সম্পাদক মাহবুব-উল-আলম বুলবুল, সাবেক উপ-দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম দোলন, সাবেক কার্যনির্বাহী সদস্য নজরুল ইসলাম তোতা, এনামূল হক কলিন্স, মকিদুজ্জামান জুরাত, এ.বি.এম হাবিবুল্লা ডলারসহ মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ, থানা, ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক মাওলানা ড. বারকুল্লাহ বিন দুরুল হুদাসহ মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৭১,৭৩৯
সুস্থ
৩৮৮,৩৭৯
মৃত্যু
৬,৭৪৮
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,৩১৬
সুস্থ
২,৫৯৩
মৃত্যু
৩৫
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব