1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
চুয়াডাঙ্গা আলমডাঙ্গায় নিখোঁজ যুবকের কঙ্কাল উদ্ধারের ঘটনায় এক দম্পতি গ্রেফতার অসহায় ৫ বোনকে কুপিয়ে আহত করার প্রধান আসামীকে গ্রেফতার করল র‍্যাব-৮ ৫ ডিসেম্বর ১৯৭১; ঢাকার আকাশ মিত্রবাহিনীর দখলে একাত্তরের এই দিনে বিজয়ের মাস উপলক্ষে-ডিআইজি- আনোয়ারের ধারাবাহিক-কলাম সোনাগাজীতে বিধবা মহিলার ধান কেটে দিলো স্বেচ্ছাসেবকলীগ স্বপ্ন ও বাস্তবের মাঝে বাকি শুধু একটি স্প‍্যান টাঙ্গাইল জমে উঠেছে ফুটপাতের শীতের কাপড়ের দোকান শ্রীমঙ্গলে স্কুল পড়ুয়া ছাত্রকে বলাৎকারের চেষ্টা: মামলা নেয় নি শ্রীমঙ্গল থানার ওসি ! ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলা ও মুক্তির দাবিতে সংবাদ সম্মেলন বাসাইল উপজেলার বাথুলী সাদী হাট-বাজার প্রকল্পে চারতলা ভিত ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন করেন

কুলিয়ারচর দু- বখাটের হামলায় শিক্ষার্থী আহত,থানায় আপােষের স্বাক্ষর নেয়ার অভিযােগ।

  • Update Time : সোমবার, ৩১ আগস্ট, ২০২০
  • ২৭০ বার পড়া হয়েছে

আরিফুলইসলাম মামুন,ভৈরব:
কিশোরগঞ্জের কুলিয়ারচর বখাটেদের হামলায় কলেজ শিক্ষার্থী স্মতি আক্তার গুরুতর আহত হয়েছে । এ ঘটনায় মামলা না করতে স্থানীয় একটি প্রভাবশালী মহল ও থানা পুলিশের বিরুদ্ধে শিক্ষার্থীর পরিবারকে মামলা না করতে নানাভাবে হুমকি ও ভয়ভীতি দেখিয়ে থানায় নিয়ে সাদা কাগজ আপােষ মিমাংসা স্বাক্ষর নিয়েছে বলে ভুক্তভােগী পরিবারের সদস্যরা অভিযােগ করেছেন । এদিক পুলিশ বলছে জোড় করে স্বাক্ষর নেওয়া হয়নি । উভয় পক্ষ মিলিত হয় থানায় এসে আপােষ মিমাংসা করেছে ।
কিশারগঞ্জর কুলিয়ারচর পূর্ব গাইলকাটা গ্রামের দিন মজুর গােলাপ মিয়ার কন্যা ও স্থানীয় ডিগ্রি কলেজের ইন্টারমিডিয়েটের ২য় বর্ষের শিক্ষার্থী স্মৃতি আক্তার ( ১৮) গত ২৪ আগষ্ট সােমবার বিকাল খালার বাড়ি মাসকাদা গ্রাম থেকে মােটরসাইকেল যােগে নিজবাড়ি যাওয়ার পথে পিছন থেকে বখাটেরা মােটরসাইকেল নিয়ে তাদের পিছনে পিছনে ধাওয়া করার এক পর্যায় স্মৃতি আক্তারের গলায় পেচাঁনাে ওড়না ধরে টান দিয়ে মােটরসাইকেল থেকে ফেলে দেয় । মােটর সাইকল থেকে পড়ে তার কামরেরর পাজঁর, মুখ ও ডান পায়েরর হাড় ভেঙ্গে ৩ টুকরা হয়ে যায় । পরে স্থানীয় লােকজন প্রথম তাকে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য রাতেই ভাগলপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পাঠানো হয় । শনিবার রাতে হাসপাতালের অর্থপেডিক চিকিৎসকরা তার পায়ে অপারেশন করেছেন । তবে তার সুস্থ হতে ১ বছর সময় লাগতে পারে বলে চিকিৎসক জানিয়েছেন ।স্মৃতি আক্তারেরর স্বপ ছিল পড়া-লেখা করে প্রতিষ্ঠিত হবে । অভাবেরর সংসার স্বছলতা ফিরিয় আনবে । কিন্তুু কে জানতো হঠাৎ একটি ঝড় এসে তার সেই তাসের ঘরের মতো স্বপ্ন ভেঙ্গে দিব। জীবনর গল্পটা অন্ধকারে ঢেকে দিব । এমনই এক অমানিশার ঝড় তার বেঁচে থাকার স্বপগুলা এলােমেলাে করে দিলাে বখাটেদের কারনে। পরিবারের দাবি বখাটেদের যেন দৃষ্টান্তমূলক শাস্তি হয় ।
এ বিষয় আহত স্মতিআক্তার ও তার বােন ইতি আক্তার জানান । গত ২৪ আগষ্ট সােমবার বিকাল খালার বাড়ি মাসকাদা গ্রাম থেকে মােটরসাইকেল যােগে নিজবাড়ি যাওয়ার পথে পিছন থেকে বখাটরা মােটরসাইকেল নিয়ে তাদেরর পিছনে পিছনে ধাওয়া করে এক পর্যায় স্মৃতি আক্তারের গলায় পেচানাঁ ওড়না ধরে টান দিয়ে মােটরসাইকেল থেকে ফেলে দেয় । মােটর সাইকেল থেকে পড়ে তার কামরের পাজঁর, মুখ ও ডান পায়ের হাড় ভেঙ্গে ৩ টুকরা হয়ে যায় । তারা এ ঘটনার জন্য দােষীদে ও দৃষ্টান্তমূলক শাস্তি ও দাবি জানান সরকারের কাছে ।
এ বিষয় আহতর বাবা গােলাপ মিয়া জানান, তিনি একজন মুক্তিযােদ্ধার সন্তান । তার সহায় সম্বল বলতে কিছু নেই । তার মেয়ের স্বপ্ন ছিল পড়া-লেখা করে প্রতিষ্ঠিত হয়ে সংসারেরর হাল ধরবে । তিনি বখাটেদে ও উপযুক্ত শাস্তিও দাবি করেন ।

এ বিষয় আহতেরর ভগ্নিপতি সাইফুল ইসলাম জানান, ঘটনার পরদিন কুলিয়ারচর থানার উপ-পরিদর্শক রাকিব ও পালটিয়া গ্রামের রুবেলসহ অনেকই তাকে মামলা না করার জন্য হুমকি-ধমকি দিয়ে থানায় নিয়ে আপােষ নামায় স্বাক্ষও করতে বাধ্য করেন । কিন্তুু তখনাে তিনি জানেন না যে তার শ্যালিকার পা ভেঙ্গগে ৩ টুকরা হয়ে গেছে । তিনি এ ঘটনার জন্য সুষ্ঠু বিচার দাবি করেন ।
এ বিষয় ভাগলপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজের অর্থপেডিক সার্জন ডাঃ জাকির হােসেন জানান, আঘাত স্মৃতি আক্তারের ডান পাশের হাড় ৩ টুকরা হয় গছ । এছাড়া তার মুখে ও কামড়ে আঘাত লেগেছে । তার পায়ে অপারেশন করা হয়েছে। সুস্থ হয়ে দাড়াঁতে ১ বছর সময় লাগতে পারে ।
এ বিষয় কুলিয়ারচর থানার উপ-পরিদর্শক রাকিব জানান, ভিকটিমের পরিবারকে চাপ সৃষ্টি করা হয়নি । তারা তারা স্বেছায় থানায় এসে আপােষ নামায় স্বাক্ষর করেছেন ।
এ বিষয় কুলিয়ারচর থানার ওসি এ,কে,সুলতান মাহমুদ জানান, এটি কােন ইভটিজিংয়ের ঘটনা নয় । এটি দূর্ঘটনা । আর ভিকটিমের পরিবারকে কােন চাপ দেওয়া হয়নি । তারা কােন মামলা করবেনা বিধায় স্বেছায় ২ পক্ষ থানায় এসে আপােষ মিমাংসায় স্বাক্ষর করেছে । কিন্তুু এখন যদি মামলা করতে চাই তাহলে মামলা নেওয়া হবে ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৭৫,৮৭৯
সুস্থ
৩৯৩,৪০৮
মৃত্যু
৬,৮০৭
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১,৮৮৮
সুস্থ
২,৪৫৭
মৃত্যু
৩৫
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব