1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
সোনাইমুড়ীতে কৃষকলীগের বিজ বিতরণ বাংলাদেশ হেলথ্ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন কোম্পানীগঞ্জ উপজেলা শাখার উদ্যােগে দাবি আদায়ের লক্ষ্যে কর্মবিরতি ও মানববন্ধন অনুষ্ঠিত বাদল রায়ের মৃত্যুতে ঝিনাইদহে শোকসভা মিয়ানমার কক্সবাজারের ৯ জেলেকে ফেরত দিল। জাতীয় শ্রমিক লীগ হরণী ইউনিয়ন শাখায় নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত। সিলেট-ভোলাগঞ্জ রোডে মর্মান্তিক সড়ক দূর্ঘটনা ছাতকের মাস্ক ব্যবহার না করায় জরিমানা সুনামগঞ্জে আদালতের ব্যতিক্রম রায়ে জোড়া লেগেছে ৪৭ টি সংসারে খুলনার দাকোপে নবাগত ইউ,এন, ও “মিন্টু বিশ্বাসে’র” কর্মস্থলে যোগদান। রাজাপুরে সাংবাদিক রহিম রেজার জন্মদিন পালন

একবিন্দু রক্ত থাকাকালীন জ্ঞাতস্বরে অন্যায়ের সাথে আপোষ করবো না – বানারীপাড়া থানার নবাগত ওসি হেলাল।

  • Update Time : শনিবার, ২৯ আগস্ট, ২০২০
  • ১২৩ বার পড়া হয়েছে

জাকির হোসেন, বরিশাল।
বরিশালের বানারীপাড়া প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে সদ্য পদোন্নতি পাওয়া থানার নবাগত ওসি মো.হেলাল উদ্দিন মতবিনিময় সভা করেছেন। শুক্রবার রাতে বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হেলাল উদ্দিন বলেন আমি জ্ঞাতত সত্ত্বে কোন অন্যায়ের সাথে আপোষ করবো না, কিংবা আমার বাহিনী ও কোন অন্যায়ের সাথে সম্পৃক্ত হবে না। আমি বানারীপাড়ায় শাসন করতে নয়.বানারীপাড়াবাসীকে সেবা দিতে এসেছি। আপনাদের সাথে নিয়ে এই জনপথকে সন্ত্রাস,মাদক ও ইভটিজিংমুক্ত করে আলোকিত এক শান্তির জনপদে রূপান্তর করব। ওসি হিসেবে বানারীপাড়া আমার প্রথম কর্মস্থল। এলাকার আপামর জনতার জন্য থানা ও তার হৃদয়ের দরজা খোলা থাকার কথা জানিয়ে তিনি আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সাংবাদিক সহ সবার সার্বিক সহায়তা কামনা করেন।

থানা ইনচার্জের সাথে মতবিনিময় সভায় প্রেসক্লাব সহ-সভাপতি কে এম শফিকুল আলম জুয়েলের সঞ্চালনায় এছাড়াও বক্তৃতা করেন প্রেসক্লাবের উপদেষ্টা ও সাবেক সভাপতি এটিএম মোস্তফা সরদার,প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তারিকুল ইসলাম, নির্বাহী সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম ও সহ-সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক কাওসার হোসেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের নির্বাহী সদস্য এস এম গোলাম মাহমুদ রিপন , সাধারণ সম্পাদক সুজন মোল্লা, সহ-সভাপতি জাকির হোসেন ,ইলিয়াস শেখ, প্রভাষক মামুন আহমেদ জাহিন মাহমুদ ও সাইফুর রহমান রাসেল,.যুগ্ম সম্পাদক সজল চৌধুরী, মোঘল সুমন শাফকাত শুভ ও ফায়েজ আহম্মেদ শাওন,সাংগঠনিক সম্পাদক শফিক শাহিন,সহ-সম্পাদক মাইদুল ইসলাম শফিক,সদস্য নাহিদ সরদার প্রমুখ। তিনি গর্ব করে বলেন আমি উজিরপুর থানায় তিনজন ওসির সাথে কাজ করেছি যারা বিগত দিনে বানারীপাড়া থানায় ও ইনচার্জ হিসেবে কাজ করেছেন। প্রসঙ্গত গত ২৬ আগস্ট সকালে চৌকস ইন্সপেক্টর মোঃ হেলাল উদ্দিন বানারীপাড়া থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেন। এর আগে তিনি উজিরপুর থানায় ইন্সপেক্টর (তদন্ত) হিসেবে তিন বছর সততা ও কর্তব্যনিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালণ করে প্রশংসা ও সুনাম অর্জণ করেন। যার ফলস্রুতিতে আজ তিনি অফিসার ইনচার্জ। তিনি টানা চার বার বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ তদন্ত কর্মকর্তা নির্বাচিত হওয়ার গৌরব অর্জন করেছেন। মাদকের বিরুদ্ধে তার জিরো টলারেন্সে অবস্থানের কথা বলে সর্ব প্রকার সহায়তার আহবান জানিয়ে বানারীপাড়াকে একটি আদর্শ ও সুন্দর নগরীতে পরিনত করার ঘোষনা দেন এই চৌকস পুলিশ অফিসার হেলাল উদ্দিন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৫২,৭৯৯
সুস্থ
৩৬৭,২১৮
মৃত্যু
৬,৪৫৯
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,১৫৬
সুস্থ
২,৩০২
মৃত্যু
৩৯
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব