1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
হাইমচর জমিন সংক্রান্ত বিরাধ নিরীহ পরিবারর উপর হামলা\ আহত ৩ সোনাইমুড়ীতে কৃষকলীগের বিজ বিতরণ বাংলাদেশ হেলথ্ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন কোম্পানীগঞ্জ উপজেলা শাখার উদ্যােগে দাবি আদায়ের লক্ষ্যে কর্মবিরতি ও মানববন্ধন অনুষ্ঠিত বাদল রায়ের মৃত্যুতে ঝিনাইদহে শোকসভা মিয়ানমার কক্সবাজারের ৯ জেলেকে ফেরত দিল। জাতীয় শ্রমিক লীগ হরণী ইউনিয়ন শাখায় নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত। সিলেট-ভোলাগঞ্জ রোডে মর্মান্তিক সড়ক দূর্ঘটনা ছাতকের মাস্ক ব্যবহার না করায় জরিমানা সুনামগঞ্জে আদালতের ব্যতিক্রম রায়ে জোড়া লেগেছে ৪৭ টি সংসারে খুলনার দাকোপে নবাগত ইউ,এন, ও “মিন্টু বিশ্বাসে’র” কর্মস্থলে যোগদান।

পাটগ্রামে মাদককারবারী গ্রেফতার

  • Update Time : শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০
  • ২৯৪ বার পড়া হয়েছে

মৃনাল কান্তি রায় সরকারঃ-

লালমনিরহাটের পাটগ্রাম থানার বুড়িমারি (উফারমারা ভাটিয়াপাড়া) থেকে মোঃ সামছুল হক ও মোঃ আরিফুল ইসলাম নামে দু’জন মাদককারবারীকে গ্রেফতার করা হয়েছে।

অদ্য ২৮শে আগস্ট গভীর রাতে পাটগ্রাম থানা পুলিশের উপ-পরিদর্শক মিন্টু চন্দ্র রায় ও মোঃ নিজামউদ্দৌলা’র নেতৃত্বে পরিচালিত অভিযানে মোঃ সামছুল হক ওরফে সামছিদুল ওরফে সামছুদ্দিন (৫২), পিতা-মৃত আবুল হোসেন এবং মোঃ আরিফুল ইসলাম ওরফে তানজিদ(২৪), পিতা-মোঃ সামছুল হক ওরফে সামছিদুল ওরফে সামছুদ্দিন, উভয়ের সাং-বুড়িমারী, উফারমারা ভাটিয়াপাড়া, থানা-পাটগ্রাম, জেলা-লালমনিরহাটদ্বয়কে তাদের বসত বাড়ি থেকে ধৃত করা হয়। ধৃত আসামী মোঃ সামছুল হক ওরফে সামছিদুল ওরফে সামছুদ্দিন-এর হেফাজত হতে ৩৪ পিস ইয়াবা ট্যাবলেট এবং ধৃত আসামী মোঃ আরিফুল ইসলাম ওরফে তানজিদ-এর হেফাজত হতে ১৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ সর্বমোট ৫২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এই সংক্রান্তে পাটগ্রাম থানার মামলা নং-২৪, তারিখ-২৮/০৮/২০২০ খ্রিঃ, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১)-এর ১০(ক) রুজু হয়। আসামী মোঃ আরিফুল ইসলাম ওরফে তানজিদ এর বিরুদ্ধে বর্নিত মামলা সহ মোট ৯টি মাদক ও ২টি অন্যান্য মামলা বিজ্ঞ আদালতে চলমান আছে এবং আসামী মোঃ সামছুল হক ওরফে সামছিদুল ওরফে সামছুদ্দিন এর বিরুদ্ধে বর্নিত মামলা সহ মোট ৯টি মাদক ও ১টি অন্যান্য মামলা বিজ্ঞ আদালতে চলমান আছে।

উল্লেখ্য যে, গত ১২/০৩/২০২০ খ্রিঃ তারিখ ১৭.৩০ ঘটিকায় জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, লালমনিরহাট কর্তৃক পরিচালিত এক অভিযানে আসামী মোঃ সামছুল হক ওরফে সামছিদুল ওরফে সামছুদ্দিন-এর বসত বাড়িতে অভিযান পরিচালনা করে আসামী মোঃ সামছুল হক ওরফে সামছিদুল ওরফে সামছুদ্দিনকে আটক করেন। এসময় আসামী মোঃ আরিফুল ইসলাম ওরফে তানজিদ-এর শয়ন ঘরের খাটের তোষকের নিচ থেকে ১০৫ পিস ইয়াবা ট্যাবলেট এবং ধৃত আসামী মোঃ সামছুল হক ওরফে সামছিদুল ওরফে সামছুদ্দিন-এর শয়ন ঘরের খাটের নিচের মেঝে হতে ২ কেজি গাঁজা উদ্ধার করেন এবং ধৃত আসামী মোঃ সামছুল হক ওরফে সামছিদুল ওরফে সামছুদ্দিনকে হ্যান্ডকাফ লাগান। মামলার বাদী আলামত জব্দ করে ধৃত আসামী সহ রওনা হওয়ার সময় আসামী মোঃ আরিফুল ইসলাম ওরফে তানজিদসহ অন্যান্য আসামীগণ অতর্কিত হামলা চালিয়ে আসামী মোঃ সামছুল হক ওরফে সামছিদুল ওরফে সামছুদ্দিনকে হ্যান্ডকাফ সহ ছিনিয়ে নেয়। এই সংক্রান্তে পাটগ্রাম থানার মামলা নং-১৩, তারিখ-১২/০৩/২০২০ খ্রিঃ, ধারা-১৪৩/১৮৬/১৮৭/৩৩২/৩৩৩/৩৫৩/৩০৭/২২৪ পেনাল কোড রুজু হয় । পাটগ্রাম থানা পুলিশ কর্তৃক পূর্বেও আসামী মোঃ আরিফুল ইসলাম ওরফে তানজিদকে গ্রেফতার করে ছিনাইয়া নেয়া হ্যান্ডকাফ উদ্ধার করা হয়েছে। ধৃত আসামী মোঃ সামছুদ্দিন ওরফে সামছিদুল ইসলাম ২টি মাদক মামলার রায়ে বিজ্ঞ আদালত কর্তৃক সাজাপ্রাপ্ত হয়ে সাজা ভোগ করেছেন। আসামী মোঃ আরিফুল ইসলাম ওরফে তানজিদকে অদ্যকার মামলা সহ পূর্বের ১টি মাদক মামলার মূলতবী গ্রেফতারী পরোয়ানা মূলে এবং আসামী মোঃ সামছুল হক ওরফে সামছিদুল ওরফে সামছুদ্দিনকে অদ্যকার মামলা, হ্যান্ডকাফ সহ পালিয়ে যাওয়া মামলায় ও পূর্বের ১টি মাদক মামলার মূলতবী পরোয়ানা মূলে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে ।

এ ব্যাপারে গ্রেফতারকারী অফিসার উপ-পরিদর্শক মিন্টু চন্দ্র রায় বলেন, “বাংলাদেশের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মাদকদ্রব্য নির্মূলে ‘জিরো টলারেন্স’ নীতি বাস্তবায়নে অঙ্গীকারবদ্ধ। মাদকদ্রব্য ও মাদককারবারী নির্মূলে আমাদের অভিযান অব্যাহত থাকবে।”

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৫৫,০৯১
সুস্থ
৩৬৯,৪৯২
মৃত্যু
৬,৪৯৬
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,২৯২
সুস্থ
২,২৭৪
মৃত্যু
৩৭
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব