1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
গাজীপুরে নিষিদ্ধ ঘোষিত পলিথিন ব্যাগ বিরোধী অভিযান বাসাইল মুজিব হাবিব ইসলামিয়া দাখিল মাদরাসার পক্ষ থেকে সংবর্ধংণার অনুষ্ঠান বঙ্গবন্ধুর সমাধিতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট গাজীপুর মহানগর শাখার নেতৃবৃন্দের পূষ্পস্তবক অর্পণ কক্সবাজার মহেশখালীর প্রধান সড়ক পুনঃ নির্মাণ কাজে অনিয়মঃ ৬৩ কোটি  টাকায় ৩৮ কিলোমিটার বিশ্বনাথে মাদ্রাসা প্রহরী হত্যা মামলায় ১ জনের ফাঁসি, ৩ জনের বেকসুর খালাস ঝালকাঠিতে ধর্ষকের পরিবার কর্তৃক হামলার শিকার ধর্ষিতা সাভারে র‍্যাব-৪ এর অভিযানে বিপুল পরিমাণ চোরাই ইলেকট্রিক তারসহ আটক ৩ নলছিটিতে তিন ছাত্রলীগ নেতা বহিষ্কার, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ঝালকাঠিতে ধর্ষকের পরিবার কর্তৃক হামলার শিকার ধর্ষিতা সাংবাদিক নাঈমুর রহমান ছরোয়ার এর ২৭তম জন্মদিন আজ

বঙ্গবন্ধুর স্বপ্ন পূরনে লড়াই করে যাচ্ছি- এমপি আব্দুল কুদ্দুস

  • Update Time : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০
  • ১০৮ বার পড়া হয়েছে

মো রবিউল ইসলাম, নাটোর:-
এমপি আব্দুল কুদ্দুস বলেছেন, বঙ্গবন্ধু জাতিকে রাজনৈতিক স্বাধীনতা দিয়েছেন। তিনি তাঁর সারা জীবন সাধারন মানুষের মুখে হাসি ফুটাতে বাঙ্গালী জাতির অর্থনৈতিক মুক্তির জন্য নিরলস কাজ করেছেন।

গুরুদাসপুর উপজেলার চাপিলা ইউনিয়নে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাৎ বার্ষিকী, দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তেব্য এমপি এসব কথা বলেন। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের বিষয়টি উল্লেখ করে এমপি বলেন, বঙ্গবন্ধু জনগনকে একটি প্লাটফরমে একত্র করেছিলেন। ঠিক সেইসময় তাঁর স্বপ্ন ধুলিস্যাৎ করতেই স্বাধীনতা বিরোধী শক্তি বঙ্গবন্ধুকে হত্যা করে। তিনি আরও বলেন, ‘জাতির জনক এখন আর আমাদের মাঝে নেই। কিন্তু তাঁর আদর্শ, তাঁর লক্ষ্য এবং অর্থনৈতিক মুক্তির জন্য তিনি যে পথ আমাদের দেখিয়ে গেছেন তা এখনো আমাদের কাছে অত্যন্ত মূল্যবান। আমরা তাঁর স্বপ্ন পূরণে লড়াই করে যাচ্ছি।’ তিনি আরো বলেন, বঙ্গবন্ধু বেঁচে থাকলে বিশ্বের মাঝে বাংলাদেশ অনেক আগেই উন্নত দেশে পরিণত হতো।

বুধবার বিকেলে শাহীবাজারে চাপিলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাবেক চেয়ারম্যান আবু জাফরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো.আনোয়ার হোসেস। এছাড়াও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আরিফুল ইসলাম বিপ্লব,যুগ্মসাধারন সম্পাদক রেজাউল করিম সবুজ প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি পরিসঞ্চলনায় করেন চাপিলা ইউপি চেয়ারম্যান মো.আলাল উদ্দিন। পরে বঙ্গবন্ধুসহ সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব