1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
না ফেরার দেশে চলে গেলেন হাইমচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোতালেব জমাদার বাসাইল-সখিপুরে সাবেক সংসদ সদস্য অনুপম শাজাহান জয় করোনায় আক্রান্ত হয়েছেন লর্ডহার্ডিঞ্জ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে কৌশলী ষড়যন্ত্রে লিপ্ত কুচক্রী মহল হাইমচরে হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশনের বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্ম বিরতি চলছে ভ্রাম্যমাণ আদালতে ৬ ফার্মেসিকে জরিমানা ডিআইজি হাবিবের মহানুভবতায় গোরস্থানের জমি পেলো ঠিকানাহীন বেদে সম্প্রদায় জয়পুরহাট ক্ষেতলালে আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ঝিনাইদহে গেল ৪৮ বছরেও স্বীকৃতি পাননি মুক্তিযুদ্ধে স্বজন হারানো পরিবারটি। হাইমচর জমিন সংক্রান্ত বিরাধ নিরীহ পরিবারর উপর হামলা\ আহত ৩ সোনাইমুড়ীতে কৃষকলীগের বিজ বিতরণ

মেয়ের বিয়ের প্রস্তুতিকালে গাড়ি চাপায় মা নিহত।

  • Update Time : মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০
  • ৭১ বার পড়া হয়েছে

মোঃ ওমর ফারুক, নরসিংদী:

নরসিংদীর আদালত কার্যালয় চত্বরে কালেক্টরেট ঈদগা মাঠের গাছের নিচে বসে একটি কোর্ট ম্যারেজ নিয়ে প্রস্তুতি নিচ্ছিলেন হালিমা বেগম, রত্না আক্তার (৫০) সহ কয়েকজন। এমন সময় হঠাৎ পিছন দিক থেকে একটি প্রাইভেটকার উঠিয়ে দেওয়া হয় তাদের উপর। এতে গুরুতর আহত হন হালিমা ও রত্না। মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে।

পরে উপস্থিত লোকজন সঙ্গে সঙ্গে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হালিমাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। ঢাকা নেওয়ার পথে হালিমার মৃত্যু হয়। নিহত হালিমা বেগম নরসিংদী সদর উপজেলার মহিষাশুরা বিলপাড়ের আবু সিদ্দিকের স্ত্রী ও মেয়ের মা। আহত রত্না বেগম গাজীপুরের কাপাসিয়া এলাকার আবদুস সালামের স্ত্রী।

প্রত্যক্ষদর্শী ও নিহতের ভগ্নিপতি জাকির হোসেন জানান, হালিমা আপার মেয়ের বিয়ে নিয়ে পরামর্শ করার জন্য আমরা কোর্টে আসছিলাম। আমরা কোর্টের ঈদগা মাঠে বসে পরামর্শ করছিলাম। আমাদের বসার ১০ হাত দূরে কয়েকটি গাড়ি রাখা ছিল। আমি ফোনে কথা বলতে বলতে মাঠের পাশে গিয়েছিলাম। এমন সময় হঠাৎ চিৎকারের শব্দ পেলাম। পরে দৌড়ে গিয়ে দেখি গাড়ির নিচে হালিমা আপা ও রত্না আপা। পরে তাদের গাড়ির নিচ থেকে বের করে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়। গাড়ির ড্রাইভার ও সাথে থাকা একজনকে আমরা আটক করি। এসময় অ্যাডভোকেট শিরিন জাহান নামের একজন আমাদের বকাঝকা করেন এবং ড্রাইভার ও গাড়ি তার জিম্মায় নিয়ে যায়। শুনেছি ওই ড্রাইভার নাকি অ্যাডভোকেট শিরিনের ছেলের বন্ধু। পরে হালিমা আপাকে সদর হাসপাতাল থেকে ঢাকা নেওয়ার পথে তিনি মারা গেছেন।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার দত্ত চৌধুরি বলেন, একটি প্রশিক্ষণের গাড়িতে তুষার নামের একটি ছেলে ড্রাইভিং শিখছিল। এমন সময় হতাহতদের উপরে দুর্ঘটনাবশত গাড়িটি উঠিয়ে দেয়। এতে হালিমা নামের একজন নিহত হয়েছেন। আর আহত হয়েছেন একজন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আর নিহতের লাশ ময়নাতদন্তের জন্যে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৫৫,০৯১
সুস্থ
৩৬৯,৪৯২
মৃত্যু
৬,৪৯৬
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,২৯২
সুস্থ
২,২৭৪
মৃত্যু
৩৭
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব