1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তি
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
রূপগঞ্জে জোরপূর্বক বালু ভরাট ও মাদকের বিরুদ্ধে মানববন্ধন ঠাকুরগায়ে নাগরিক সমাজ সংগঠনের সদস্যদের সাথে কৃষি মৎস্য ও প্রাণিসম্পদ স্ট্যান্ডিং কমিটির সংলাপ সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁও,হরিপুরে ১৫০ বোতল ফেন্সিডিলসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার মানিকগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩ অতি শীঘ্রই বাসাইলের নাকাছিম বেইলি ব্রীজটি খুলে দেওয়া হচ্ছে লালমনিরহাটে “বঙ্গবন্ধু ও বাংলাদেশ” শীর্ষক রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক যুক্তরাজ্যে বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ লীগের সভাপতি ছাতকের আশিকুল ইসলাম আশিক জীবননগরে মাদরাসাছাত্রকে পিটুনি, দুই শিক্ষক আটক র‍্যাব-৯ এর হাতে রাজনগর থেকে ৩৪ বোতল বিদেশী মদ ও ৬ কেজি গাজাসহ গ্রেফতার-১ ঝিনাইদহে বৃদ্যাশ্রমের ফ্রি স্বাস্থ্য চিকিৎসার দায়িত্ব নিলে ডা.লিমন পারভেজ

একজন মুজিব আদর্শের সৈনিক ওবায়দুর রহমান পিয়াজুল

  • Update Time : মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০
  • ২০৪ বার পড়া হয়েছে

মোঃ ফয়সাল আহমেদ রাজ, গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃ

বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে দীর্ঘদিন যাবৎ রাজনীতি করে যাচ্ছেন গোপালগঞ্জ সদর উপজেলার কাঠি ইউনিয়নের কৃতি সন্তান কাঠি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান পিয়াজুল।

এক সাক্ষাৎকারে ওবায়দুর রহমান পিয়াজুল জানান “বাংলাদেশ মানে বঙ্গবন্ধু আর বঙ্গবন্ধু মানে ই বাংলাদেশ”। আর বাংলাদেশের সাথে জরিত একমাত্র সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ।আজকের বাংলাদেশ বিনির্মানে বঙ্গবন্ধু ও আওয়ামীলীগ ওতপ্রোতভাবে জড়িত।তার ই ধারাবাহিকতায় আমার আওয়ামী লীগের রাজনীতির সাথে জরিত হওয়া।

তিনি আরো জানান বর্তমান বাংলাদেশ গড়ার কারিগর বঙ্গবন্ধু কন্যা দেশ রত্ন শেখ হাসিনা ও আধুনিক গোপালগঞ্জ গড়ার করিগর আমাদের গোপালগনঞ্জের রাজনীতির ধারক ও বাহক গোপালগঞ্জ ২ আসন থেকে আট আটবার নির্বাচিত সাংসদ সদস্য গোপালগঞ্জের উন্নয়নের রুপকার গোপালগঞ্জের মাটি ও মানুষের নেতা নন্দিত জননেতা শেখ ফজলুল করিম, সেলিম এমপি।

তার রাজনৈতিক চিন্তাভাবনা সম্পর্কে জানতে চাইলে তিনি জানান বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে ই আমার পথ চলা। বঙ্গবন্ধু রাজনীতি করতেন মানুষের জন্য। মানুষের সুখ-দুঃখের ভাগীদার হওয়ার জন্য ই তিনি রাজনীতি করে গেছেন আমি তার দেখানো পথে রাজনীতি করে যাচ্ছি এবং যাব এটা ই আমার লক্ষ্য ও উদ্দেশ্য।খেটে খাওয়া মানুষের জন্য রাজনীতি করা আমার প্রধান লক্ষ্য। আজীবন এই আদর্শ কে বুকে ধারন করে রাজনীতি করে যাব।

তিনি অপর এক সাক্ষাৎকারে বলেন কাঠি ইউনিয়ন আওয়ামী লীগকে গোপালগঞ্জ সদর উপজেলার মধ্যে অন্যতম একটি ইউনিট হিসেবে গড়ে তোলাই আমার লক্ষ্য।আমি আমার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও আমার সংগঠনের প্রত্যেক সদস্যকে নিয়ে একটি আদর্শ ইউনিট হিসেবে গড়ে তোলার জন্য কাজ করে যাচ্ছি।

পরিশেষে তিনি গোপালগঞ্জের মাটি ও মানুষের নেতা জননেতা শেখ ফজলুল করিম সেলিম এমপি’র দোয়া ও ভালোবাসা নিয়ে তার আগামী রাজনৈতিক পথ চলতে চায় বলে অভিমত জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

One response to “একজন মুজিব আদর্শের সৈনিক ওবায়দুর রহমান পিয়াজুল”

  1. Md.Obayedur rahman says:

    thank you for yournews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৩৯৪,৮২৭
সুস্থ
৩১০,৫৩২
মৃত্যু
৫,৭৪৭
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১,৬৯৬
সুস্থ
১,৬৮৭
মৃত্যু
২৪
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব