1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
সৌদি আরবে বর্ণী প্রবাসী ঐক্য পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদক কে ফুল দিয়ে সংবর্ধনা  বেলাবতে জমিতে পানি দিতে গিয়ে বিদ্যুৎ স্পষ্ট হয়ে ১ বৃদ্ধের মৃত্যু দাকোপে অক্সিজেন সিলিন্ডার ব্যাংক ও হাই ফ্লো ন্যাজাল ক্যানুলা স্থাপন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন রাজাপুরে ৩ সন্তানের জনক ব্যবসায়ীকে হত্যার ঘটনায় মামলা গ্রেফতার ২ বাধ নির্মান করা হলো বাকেরগঞ্জের রঙ্গশ্রী ও নিয়ামতি ইউনিয়নের সোনাইমুড়ী নিখোঁজের ১ দিন পর স্কুল ছাত্রের লাশ উদ্ধার “মোহাম্মদ আলী কলেজ” এর অবকাঠামো নির্মাণ উপলক্ষে মিলাদ ও দোয়ার অনুষ্ঠান। অনলাইন শিক্ষা বনাম ভালো ফলাফল সিলেট এমসি কলেজে গৃহবধূকে গনধর্ষণ: পুলিশ চার্জশিট দিতে পারেনি দুই মাসেও !  ধান কাটতে বাঁধা দেয়ায় দেশীয় অস্ত্রের কোপে একজন নিহত

রাজশাহীতে বিচারকের বাড়িতে চুরি হওয়ার ৪৮ ঘন্টার মধ্যে গ্রেফতার-৪

  • Update Time : শনিবার, ২২ আগস্ট, ২০২০
  • ৮৪ বার পড়া হয়েছে

রাজশাহী প্রতিনিধিঃ-

শিবলী সরকার (নবু) রাজশাহী মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের এক বিচারকের বাড়িতে চুরি হওয়া ল্যপটপ, এটি,এম কার্ডসহ প্রায় সাড়ে তিন লাখ টাকা সমমূল্যের মালামাল ৪৮ ঘন্টার মধ্যে উদ্ধার করতে সক্ষম হয় বোয়ালিয়া মডেল থানা পুলিশ। এঘটনায় জড়িত চারজন চোরকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতাকৃতরা হলেন পঞ্চবটি শসানঘাট এলাকার মৃত হালিমের ছেলে নুরুল ইসলাম ওরফে নুরু (২৫), একই এলাকার ইউসুফ আলীর ছেলে সাহেব আলী (৩৫), সাহেব আলীর স্ত্রী কলি বেগম (৩৩) এবং নগরীর শেখেরচক মহলদারপাড়া এলাকার তাইফুর রহমানের ছেলে ইব্রাহিম (২২)। গ্রেফতারকৃত ব্যক্তিরা একজন আরেকজনের পূর্বপরিচিত। তারা মুলত পরিকল্পিত ভাবেই চুরি করেছে বলে জানা গেছে।

মহানগরীর বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ। এসব চুটি হওয়ার বর্ণনা দিয়ে জানান, রাজশাহীর চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট এস.এম জাকির হাসান নগরীর শিরোইলের একটি বাড়িতে থাকেন। গতই ১৮ আগস্ট সকাল ৮টার দিকে ম্যাজিস্ট্রেটকে তার ছোট্ট ছেলে মুঠোফোনে জানান তাদের বাড়ি থেকে তিনটি ল্যাপটপ এটি.এম কার্ড, ঘড়িসহ প্রায় সাড়ে তিন লাখ টাকার মালামাল চুরি হয়ে গেছে। এরপরপরেই বোয়ালিয়া থানায় ঘটনার বর্ণনা দিয়ে অভিযোগ করা হয়। পরে গোয়েন্দা তথ্যসহ তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ১৯ তারিখ নগরীর সিরোইল বাস টার্মিনাল এলাকা থেকে নুরুল ওরফে নুরুকে (২৫) গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে ১৯ আগস্ট দিবাগত রাতে অপর জড়িত আরো তিনজনকে গ্রেফতার করা হয়। এসময় গ্রেফতারকৃতদের দেয়া তথ্যের ভিত্তিতে চুরি হওয়া সকল মালামাল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসে চুরি হওয়া সমস্ত মালামাল। এরপর চারজন চোর বোয়ালিয়া মডেল থানার পুলিশকে জানায়, তারা একে অপরের পর্বপরিচিত এবং পরিকল্পিতভাবেই কৌশলে বিজ্ঞ চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের বাড়ি থেকে মালামাল চুরি করে। এদের মধ্যে নুরুল ও ইব্রাহিম নিজেদের এলাকাসহ রাজশাহী মহানগরীর বিভিন্ন স্থানে সংঘবদ্ধ চোরদের সাথে যোগাযোগ সংযুক্ত আছে এবং বিভিন্ন এলাকার মোবাইল, স্বর্ণালংকার, অটোরিক্সা, অটো ইজিবাইক, মোটর সাইকেলসহ বিভিন্ন জিনিসপত্র চুরি করে থাকে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৫৯,২৭২
সুস্থ
৩৭৩,৯২৪
মৃত্যু
৬,৫৫২
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১,৯০৮
সুস্থ
২,২০৯
মৃত্যু
৩৬
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব