1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
চুয়াডাঙ্গা আলমডাঙ্গায় নিখোঁজ যুবকের কঙ্কাল উদ্ধারের ঘটনায় এক দম্পতি গ্রেফতার অসহায় ৫ বোনকে কুপিয়ে আহত করার প্রধান আসামীকে গ্রেফতার করল র‍্যাব-৮ ৫ ডিসেম্বর ১৯৭১; ঢাকার আকাশ মিত্রবাহিনীর দখলে একাত্তরের এই দিনে বিজয়ের মাস উপলক্ষে-ডিআইজি- আনোয়ারের ধারাবাহিক-কলাম সোনাগাজীতে বিধবা মহিলার ধান কেটে দিলো স্বেচ্ছাসেবকলীগ স্বপ্ন ও বাস্তবের মাঝে বাকি শুধু একটি স্প‍্যান টাঙ্গাইল জমে উঠেছে ফুটপাতের শীতের কাপড়ের দোকান শ্রীমঙ্গলে স্কুল পড়ুয়া ছাত্রকে বলাৎকারের চেষ্টা: মামলা নেয় নি শ্রীমঙ্গল থানার ওসি ! ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলা ও মুক্তির দাবিতে সংবাদ সম্মেলন বাসাইল উপজেলার বাথুলী সাদী হাট-বাজার প্রকল্পে চারতলা ভিত ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন করেন

মুজিব বর্ষ উপলক্ষে চুয়াডাঙ্গায় পানি উন্নয়ন বের্ডের বৃক্ষরোপণ ও মাছের পোনা অবমুক্তকরণ

  • Update Time : বুধবার, ১৯ আগস্ট, ২০২০
  • ৯৪ বার পড়া হয়েছে

সাজিদ হাসান সোহাগ,চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ

চুয়াডাঙ্গার জাফরপুর এলাকায় মুজিবশতবর্ষ উপলক্ষে পানি উন্নয়ন বের্ডের আয়োজনে ৪৮ হাজার বৃক্ষরোপণ ও ৮০ কেজি মাছের পোনা অবমুক্ত কাজের উদ্বোধন করা হয়।

বুধবার দুপুরে এ কাজের উদ্বোধন করেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন।

পানিসম্পদ মন্ত্রণালয়ের আওয়তায় ৬৪ জেলার অভ্যন্তরে ছোট খাল ও জলাশয় পূণ:খনন প্রকল্পের প্রথম পর্যায়ের আওতায় চুয়াডাঙ্গা জেলার সদর উপজেলার খনন করা নবগঙ্গা নদীর ওপর পাড়ের দুধারে বৃক্ষরোপণ শুরু এবং ওই নদীতেই মাছের পোনা অবমুক্ত করা হয়।

চুয়াডাঙ্গা পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী জাহেদুল ইসলাম জানান, নবগঙ্গা নদীর ১৪ কিলোমিটারের উভয়তীরে ৪৮ হাজার ফলদ, বনজ ও ঔষধি গাছের চারা পর্যায়ক্রমে রোপণ ও নদীতে মাছের পোনা অবমুক্ত করা হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জাহিদুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাদিকুর রহমান, বাংলাদেশ আওয়ামী লীগ চুয়াডাঙ্গা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মুন্সী আলমগীর হান্নান, আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক সামসুজ্জোহা মল্লিক হাসু, বাংলাদেশ আওয়ামী লীগ খাদিমপুর ইউনিয়ন শাখা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লোটাস জোয়ার্দ্দার ও বাংলাদেশ আওয়ামী লীগ মাখালডাঙ্গা ইউনিয়ন শাখার সভাপতি বিশ্বজিৎ সাহা ও আওয়ামী লীগ নেতা মাহাবুল হোসেন লাল্টুসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৭৫,৮৭৯
সুস্থ
৩৯৩,৪০৮
মৃত্যু
৬,৮০৭
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১,৮৮৮
সুস্থ
২,৪৫৭
মৃত্যু
৩৫
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব