1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
সাময়িক ভাবে বরখাস্ত হলেন ধর্মপাশার বর্তমান ইউ/পি চেয়ারম্যান !  সাধারণ মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করেছে কমিউনিটি ক্লিনিকই -এমপি আশেক উল্লাহ রফিক। বেগমগঞ্জ মডেল থানা পুলিশের অভিযানে কুখ্যাত রয়েল গ্রুপের সেকেন্ড ইন কমান্ড অস্ত্রসহ গ্রেফতার বসুরহাট পৌরসভা আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জার সমর্থনে ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিতঃ বেগমগঞ্জ মডেল থানা পুলিশের অভিযানে কুখ্যাত রয়েল গ্রুপের সেকেন্ড ইন কমান্ড অস্ত্রসহ গ্রেফতার সেচ্ছায় রক্ত দানে ‘লিল্লাহিয়াত ব্লাড ডোনেশন চাঁদপুর’ এর শুভ উদ্বোধন ছেলে এবং বউদের অবহেলায় বিষপানে মায়ের আত্মহত্যা রাজাপুর জমে উঠেছে নির্বাচনী আমেজ মৌলভীবাজারে মাস্ক পরিধান নিশ্চিতে দেড় শতাধিক ব্যাক্তি ও প্রতিষ্ঠানকে অর্থদণ্ড ইতিবাচক কাজে লালমোহন থানার ওসি মাকসুদুর রহমান মুরাদ

মঠবাড়িয়ায় কলেজ ছাত্রের কব্জি কেটে ফেললো সন্ত্রাসীরা

  • Update Time : বুধবার, ১৯ আগস্ট, ২০২০
  • ১১৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

পিরোজপুরের মঠবাড়িয়া পৌরশহরে মঙ্গলবার (১৮ আগষ্ট) রাতে পূর্ব বিরোধ ও মোবাইল চুরিকে কেন্দ্র করে শুভ শীল (২২) নামে এক কলেজ ছাত্রের ডান হাতের কব্জি বিচ্ছিন্ন করেছে সন্ত্রাসীরা। সঙ্কটজনক অবস্থায় শুভকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তির পর গুরুতর অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শুভ পৌর শহরের ৩নং ওয়ার্ড দক্ষিণ মিঠাখালী গ্রামের শ্যামল চন্দ্র শীল ওরফে কালা চাঁদের পুত্র ও মঠবাড়িয়া সরকারী কলেজের এইচএসসি পরীক্ষার্থী।

প্রত্যক্ষদর্শীরা জানান- রাত সাড়ে আটটার দিকে শুভ হাসপাতালের ব্রীজের ওপারে দোকানে বসে গল্প করছিল। এসময় পূর্ব বিরোধের জের ধরে স্থানীয় কোরবান, তানভির মল্লিক, নাইম ও সাদির নেতৃত্বে একদল সন্ত্রাসী ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে শুভ’র ডান হাত বিচ্ছিন্ন করে উল্লাস করে।

ঘটনার পর খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহম্মেদ হাসপাতালে ছুটে যান এবং জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবী জানান।

এদিকে হামলার প্রতিবাদে বিক্ষুব্ধ যুবকরা পৌর শহরে বিক্ষোভ মিছিল করে পৌর মেয়রের বাসবভনে ইট পাটকেল নিক্ষেপ করে এবং তার ব্যবহৃত প্রাইভেটকার ভাংচুরের চেষ্টা করে।

পৌর মেয়র রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌস এঘটনার তীব্র নিন্দা জানিয়ে বলেন, একটি পাড়ার ছাত্রলীগ কর্মীর ওপর হামলার ঘটনায় আমার বাসায় মিছিল দিয়ে ইট পাটকেল নিক্ষেপ, গাড়ীতে হামলা করা, শান্ত মঠবাড়িয়াকে অশান্ত করার চেষ্টা চালাচ্ছে একটি মহল।

এ ঘটনার পর পরই পৌরশহরে থমথমে অবস্থা বিরাজ করছে। সকল প্রকার সহিংষতা এড়াতে পৌরশহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ.জ.ম মাসুদ্দুজ্জামান মিলু জানান, একটি মোবাইল চুরিকে কেন্দ্র করে এ ঘটনাটি ঘটেছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৫০,৬৪৩
সুস্থ
৩৬৪,৯১৬
মৃত্যু
৬,৪২০
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,২৩০
সুস্থ
২,২২৬
মৃত্যু
৩২
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব