1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
সৌদি আরবে বর্ণী প্রবাসী ঐক্য পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদক কে ফুল দিয়ে সংবর্ধনা  বেলাবতে জমিতে পানি দিতে গিয়ে বিদ্যুৎ স্পষ্ট হয়ে ১ বৃদ্ধের মৃত্যু দাকোপে অক্সিজেন সিলিন্ডার ব্যাংক ও হাই ফ্লো ন্যাজাল ক্যানুলা স্থাপন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন রাজাপুরে ৩ সন্তানের জনক ব্যবসায়ীকে হত্যার ঘটনায় মামলা গ্রেফতার ২ বাধ নির্মান করা হলো বাকেরগঞ্জের রঙ্গশ্রী ও নিয়ামতি ইউনিয়নের সোনাইমুড়ী নিখোঁজের ১ দিন পর স্কুল ছাত্রের লাশ উদ্ধার “মোহাম্মদ আলী কলেজ” এর অবকাঠামো নির্মাণ উপলক্ষে মিলাদ ও দোয়ার অনুষ্ঠান। অনলাইন শিক্ষা বনাম ভালো ফলাফল সিলেট এমসি কলেজে গৃহবধূকে গনধর্ষণ: পুলিশ চার্জশিট দিতে পারেনি দুই মাসেও !  ধান কাটতে বাঁধা দেয়ায় দেশীয় অস্ত্রের কোপে একজন নিহত

ধোবাউড়ায় পূর্ব শক্রতার জের ধরে প্রতি পক্ষের হামলায় আহত-১

  • Update Time : বুধবার, ১৯ আগস্ট, ২০২০
  • ৭৫ বার পড়া হয়েছে

ময়মনসিংহ ব্যুরোঃ

ময়মনসিংহ ধোবাউড়া উপজেলায় ঘোষগাও ইউনিয়নে পূর্ব শক্রতার জের ধরে হোসেন আলী(৬০) এক কৃষ গুরতর আহত হয়ে ধোবাউড়া উপজেলা স্বাস্থ্য কম্প্লেক্সে চিকিৎসাধীন অবস্হায় রয়েছে।

এ ঘটনায় হোসে আলী বাদী হয়ে ৪ জনকে আসামী করে ধোবাউড়া থানায় ১৪-০৮-২০ ইং লিখিত অভীযোগ দায়ের করেছেন,গত ১৪ আগষ্ট সন্ধ্যা ০৭.০০ ঘটিকায় ঘোষগাও ইউনিয়নে ঝিগাতলা গ্রামে এ ঘটনাটি ঘটেছে।ধোবাউড়া থানায় দায়েরকৃত অভিযোগ সৃত্রে জানা যায় পূর্ব শক্রতার জের ধরে ঝিগাতলা গ্রামের শফিকুল ইসলাম(৪০) আশিক মিয়া(১৮) রহিমা খাতুন(৪০)ফজিলা খাতুন(৩৫) শফিকুল ইসলামের নেতৃত্বে আরো ২/৩ জন সংঘবদ্ধদল লোহার রড, দা, কুড়াল, বাশের লাঠি সহ আরো অস্রসস্র নিয়ে এলোপাতারি হামলা চালায়।

এ সময়ে তাদের হামলায় হোসেন আলী(৬০) গুরতর আহত হলে স্থানীয় লোকজন উদ্ধার করে ধোবাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যাপারে ধোবাউড়া থানা পুলিশ পরিদর্শক(তদন্ত) মোঃ চাদ মিয়ার কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, মামলা এফ.আই.আর. করা হয়েছে এবং আসামীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৫৯,২৭২
সুস্থ
৩৭৩,৯২৪
মৃত্যু
৬,৫৫২
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১,৯০৮
সুস্থ
২,২০৯
মৃত্যু
৩৬
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব