1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
চরফ্যাশনে দেশীয় অস্ত্রসহ ছিনতাইকারী আটকের পর থানা থেকে মুক্তি চৌমুহনী বাজারে, যানজট যেন নিত্যদিনের ঘটনা। ক্ষেতলালে ইসলামী ব্যাংকের এজেন্ট শাখার উদ্বোধণ বসুরহাট ব্যবসায়ী সমবায় সমিতির লিঃ উদ্যেগে সকল ব্যবসায়ী সমিতির পক্ষ হতে মেয়র আবদুল কাদের মির্জার সমর্থনে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিতঃ- হাইমচর উপজেলার অভিষেক অনুষ্ঠানে মানব জীবন বাঁচাতে উৎসর্গ ফাউন্ডেশনের রক্তদান প্রশংসনীয় উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী কালিহাতী বাসস্ট্যান্ডে যানজট যেন নিত্যদিনের ঘটনা হয়ে উঠেছে চুয়াডাঙ্গা জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনাসভা অনুষ্ঠিত জয়পুরহাটে ১৫ মাদকসেবী আটক চুয়াডাঙ্গার দর্শনায় বিজিবি-বিএসএফ’র সেক্টর কমান্ডার পর্যায়ে সন্মেলন অনুষ্ঠিত সাময়িক ভাবে বরখাস্ত হলেন ধর্মপাশার বর্তমান ইউ/পি চেয়ারম্যান ! 

অগ্রযাত্রায় সংবাদ প্রকাশের পর শোক দিবসকে অবহেলা করায় ৩ শিক্ষক ও এক কর্মচারীকে শোকজ

  • Update Time : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ৪৩১ বার পড়া হয়েছে


সংবাদ বিজ্ঞপ্তি-

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী তথা জাতীয় শোক দিবসের দিন সংবাদ সংগ্রহের কাজে ভৈরবের বিভিন্ন ইউনিয়নে যান অনুসন্ধানমূলক জাতীয় পত্রিকা অগ্রযাত্রা’র নির্বাহী সম্পাদক আরিফুল ইসলাম মামুন। এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শোক দিবস উপলক্ষে পতাকা অর্ধনমিত রাখার কথা থাকলেও বেশ কিছু শিক্ষা সরকারি প্রতিষ্ঠানে পতাকাই তোলা হয়নি। এ ঘটনার ছবি তুলতে চাইলে প্রথমদিকে এক শিক্ষক কর্তৃক বাধাপ্রাপ্তও হন তিনি। পরে সেদিনই অগ্রযাত্রা’র প্রিন্ট ও অনলাইন সংস্করণে ” ভৈরবে শোক দিবসের কথা জানেনই না শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরা,তোলা হয়নি জাতীয় পতাকা, সাংবাদিকের ক্যামেরা ছিনিয়ে নেবার চেষ্টা” শিরোনামে একটি সংবাদ প্রকাশ হয়। প্রকাশিত হবার পরপরই সংবাদটি ভৈরবসহ সারাদেশে বেশ আলোড়ন তৈরি করে। সংবাদটি দৃষ্টিগোচর হয় ভৈরবের ইউএনও, উপজেলা শিক্ষা অফিসার সহ বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তাদেরও। এরই প্রেক্ষিতে জাতির জনকের শাহাদাত বার্ষিকী ও শোক দিবস উপলক্ষে পতাকা অর্ধনমিত রাখার সরকারি নির্দেশনা থাকার পরও তা অমান্য করায় এবং সাংবাদিককে লাঞ্ছিত করার চেষ্টা করায় কেনো বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে না তা জানতে চেয়ে ভৈরব উপজেলা শিক্ষা অফিসার কর্তৃক ৩ শিক্ষক ও এক কর্মচারীকে শোকজ করা হয়েছে। তারা হলেন – আদম খান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক একিন আলী, শিমুলকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ মোঃ আজিজুর রহমান, একই বিদ্যালয়ের সহকারী শিক্ষক তোফায়েল হোসেন, ও দপ্তরী কাম প্রহরী নজরুল ইসলাম। ৩ কর্মদিবসের মধ্যে অভিযুক্তদের উপজেলা শিক্ষা অফিসারের কক্ষে উপস্থিত হবার নির্দেশ জারী করা হয়েছে।

এ ব্যাপারে অগ্রযাত্রা’র সম্পাদক মেহেদী হাসান অর্নব বলেন- আমরা সর্বদা ভিন্নকিছুর সন্ধানে থাকি, শোক দিবসের দিন যখন সকল মিডিয়া শোক দিবসের অনুষ্ঠানমালার নিউজ সংগ্রহে ব্যস্ত তখন আমরা খোঁজ করতে থাকি দিবসটিকে অবহেলা করছে কারা সে সম্পর্কে। শিক্ষকরা জাতি গড়ার কারিগর কিন্ত কতিপয় শিক্ষক কর্তৃক জাতির জনকের প্রয়াণদিবসের প্রতি এমন অবজ্ঞা ও অবহেলা প্রদর্শন আগামী প্রজন্মের জন্য অশনি সংকেত। আশা করছি সংশ্লিষ্ট উর্ধতন কর্তৃপক্ষ যথাযথ ব্যবস্থা নিবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৫২,৭৯৯
সুস্থ
৩৬৭,২১৮
মৃত্যু
৬,৪৫৯
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,১৫৬
সুস্থ
২,৩০২
মৃত্যু
৩৯
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব