1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
গাজীপুরে নিষিদ্ধ ঘোষিত পলিথিন ব্যাগ বিরোধী অভিযান বাসাইল মুজিব হাবিব ইসলামিয়া দাখিল মাদরাসার পক্ষ থেকে সংবর্ধংণার অনুষ্ঠান বঙ্গবন্ধুর সমাধিতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট গাজীপুর মহানগর শাখার নেতৃবৃন্দের পূষ্পস্তবক অর্পণ কক্সবাজার মহেশখালীর প্রধান সড়ক পুনঃ নির্মাণ কাজে অনিয়মঃ ৬৩ কোটি  টাকায় ৩৮ কিলোমিটার বিশ্বনাথে মাদ্রাসা প্রহরী হত্যা মামলায় ১ জনের ফাঁসি, ৩ জনের বেকসুর খালাস ঝালকাঠিতে ধর্ষকের পরিবার কর্তৃক হামলার শিকার ধর্ষিতা সাভারে র‍্যাব-৪ এর অভিযানে বিপুল পরিমাণ চোরাই ইলেকট্রিক তারসহ আটক ৩ নলছিটিতে তিন ছাত্রলীগ নেতা বহিষ্কার, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ঝালকাঠিতে ধর্ষকের পরিবার কর্তৃক হামলার শিকার ধর্ষিতা সাংবাদিক নাঈমুর রহমান ছরোয়ার এর ২৭তম জন্মদিন আজ

ভৈরবে স্ত্রীকে খুন করে পালিয়েছে স্বামী

  • Update Time : রবিবার, ১৬ আগস্ট, ২০২০
  • ৪৩৫ বার পড়া হয়েছে

মো: আরিফুল ইসলাম মামুন :ভৈরব-

ভৈরবে পারিবারিক কলহের জের ধরে স্বামীর হাতে ২সন্তানের জননী আছমা বেগম নামে এক গৃহবধু কে হত্যার অভিযোগ উঠেছে। হত্যার পর পরই স্বামী পালিয়ে গেছে। ঘটনাটি ঘটেছে ভৈরবে শিমুল কান্দি গ্রাম পীরমাহমুদের বাড়ি।
পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে ঘাতক স্বামী মোবারক স্হানীয় একটি স`মিলে শ্রমিকের কাজ করতো বলে জানা গেছে।
নিহতের বাবা আব্দুর রশিদ ঢালী জানাই ১২বছর আগে তার মেয়ের সাথে ভৈরবের শিমুলকান্দি মধ্যপাড়া পীরমাহমুদের বাড়ি আসাদ মিয়ার পুএ মোবারকের সাথে পারিবারিক ভাবে বিয়ে হয় বিয়ের পর তাদের ২টি সন্তান জন্ম নেয়। কিন্তুু গত ১সপ্তাহ ধরে স্বামী মোবারক তার স্ত্রীকে নানা শ্বশুরের জমি বিক্রি করে টাকা এনে দিতে চাপ দেয়। স্ত্রী ও এতে সম্মত দেয়। কিন্তুু জমি বিক্রি করতে না পারায় স্বামীকে টাকা এনে দিতে পারেনি। এদিকে স্বামীর সন্দেহ স্ত্রী জমি বিক্রি করে টাকা আনলে ও তাকে টাকা দিচ্ছেনা এ নিয়ে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন নিহত আসমাকে শারীরিকভাবে নির্যাতন করে আসছে। কিন্তুু নির্যাতনের কথা আসমা তার বাবাকে ফোন করে শনিবার রাতে জানায় কিন্তুু শনিবার রাতে স্বামী ও স্ত্রী মধ্যে পুনরায় টাকা নিয়ে কলহ হয়। কলহের এক পর্যায়ে স্বামী তার স্ত্রীকে গলায় রশি পেচিঁয়ে হত্যা করে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ দুপুরে স্বামীর বাড়ি থেকে নিহতের মরদেহ উদ্ধার করে।
নিহতের বাবা আবদুর রশিদ ঢালী ও তার ভাই শাহিন মিয়া সহ পরিবারের সদস্যরা আরো বলেন, জমি বিক্রি করে টাকা এনে না দেয়ায় পরিকল্পিতভাবে আছমাকে তাড়া হত্যা করেছে। তাড়া হত্যা কান্ডে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
এ বিষয়ে ভৈরব থানার ওসি মো: শাহিন জানা, পারিবারিক কলহের জের ধরে হত্যাকান্ড ঘঠেছে। তবে নিহতের পরিবার অভিযোগ জমি বিক্রি করে টাকা এনে না দেয়ায় স্বামী হত্যা করেছে। আমরা লাশের শরীরে আঘাতের চিন্হ টেয়েছি। ঘঠনার তদন্ত করছি। লাশ ময়নাতদন্তেরর জন্য কিশোরগঞ্জ মর্গে প্রেরণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৬৭,২২৫
সুস্থ
৩৮৩,২২৪
মৃত্যু
৬,৬৭৫
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,২৯৩
সুস্থ
২,৫১৩
মৃত্যু
৩১
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব