1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
ছাতকের মাস্ক ব্যবহার না করায় জরিমানা সুনামগঞ্জে আদালতের ব্যতিক্রম রায়ে জোড়া লেগেছে ৪৭ টি সংসারে খুলনার দাকোপে নবাগত ইউ,এন, ও “মিন্টু বিশ্বাসে’র” কর্মস্থলে যোগদান। রাজাপুরে সাংবাদিক রহিম রেজার জন্মদিন পালন চরফ্যাশনে দেশীয় অস্ত্রসহ ছিনতাইকারী আটকের পর থানা থেকে মুক্তি চৌমুহনী বাজারে, যানজট যেন নিত্যদিনের ঘটনা। ক্ষেতলালে ইসলামী ব্যাংকের এজেন্ট শাখার উদ্বোধণ বসুরহাট ব্যবসায়ী সমবায় সমিতির লিঃ উদ্যেগে সকল ব্যবসায়ী সমিতির পক্ষ হতে মেয়র আবদুল কাদের মির্জার সমর্থনে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিতঃ- হাইমচর উপজেলার অভিষেক অনুষ্ঠানে মানব জীবন বাঁচাতে উৎসর্গ ফাউন্ডেশনের রক্তদান প্রশংসনীয় উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী কালিহাতী বাসস্ট্যান্ডে যানজট যেন নিত্যদিনের ঘটনা হয়ে উঠেছে

বাকেরগঞ্জের কবাইতে এস,আই আলাউদ্দিনের ২য় স্ত্রী ও তার সন্ত্রাসী বাহিনীর অবৈধ জমি দখল

  • Update Time : শনিবার, ১৫ আগস্ট, ২০২০
  • ১২৮৩ বার পড়া হয়েছে

বাকেরগঞ্জ প্রতিনিধি:

বাকেরগঞ্জ উপজেলার ৭ নং কবাই ইউনিয়নের অবৈধ ভাবে জমি দখলের পাঁয়তারা করে আসছে ঢাকায ওয়ারী থানায় কর্মরত এস আই আলাউদ্দিন খানের দ্বিতীয় স্ত্রী সানজিদা বেগম লিজা ও বিএনপির সন্ত্রাসী বাহিনীর অন্যতম তোফাজ্জল হোসেন খানের কূ-পুত্র জহিরুল ইসলাম আরিফ খান, তারেক খান, মান্না, আলাউদ্দিনের খানের কন্যা মেরী আক্তার, তাঁদের মধ্যে অন্যতম হলো জহিরুল ইসলাম আরিফ খান যিনি কিছুদিন আগে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ছিনতাইকালে পুলিশের হাতে গ্রেফতার হন।

তার নামে বরিশাল মেট্রোপলিটন কোতায়ালি থানায় ছিনতাই মামলা রয়েছে । এছাড়াও বিশ্বস্ত সূত্রজানা গেছে, আরিফ খান সব সময় মাদক নিয়ে ডুবে থাকেন।

আজ সকালে জয়নাল আবেদিন খানের ক্রয়কৃত জমি দখল করা চেষ্টা করেন সানজিদা বেগম লিজার স্বামী ভূমিদস্যু ও পরোলুভী পুলিশের চাকরি করায় আইন-কানুন কোনকিছুর পরোয়া না করে আরিফ খান গংদের সাথে নিয়ে জমি দখলের জন্য যায়।

জয়নাল আবেদীন খান ও তার পরিবারের সদস্যরা দেখতে পেয়ে জমি দখলে বাধা দিলে সানজিদা আক্তার লিজা ও তার সন্ত্রাসী বাহিনী দিয়ে তাদের উপরে হামলা চালান ও শ্লীলতাহানীর চেষ্টা করেন ।

হামলার শিকার হন নিরব হোসেন সহ আরো অনেকে তাদের ডাক চিৎকার শুনে ছুটে আসেন এলাকাবাসী। তারা উদ্ধার করে বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক নিরব হোসেনকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন ও বাকিদের প্রাথমিক চিকিৎসা দেন। এবং বাকেরগঞ্জ থানায় একটি সাধারন ডায়রি করা হয়।

পূর্বে এই জমি নিয়ে সানজিদা আক্তার লিজা বাদী হয়ে ৯/৭/২০২০ তারিখ লিখিত একটি অভিযোগ বাকেরগঞ্জ থানা ইনচার্জ বরাবর করেন। এরই মাঝে প্রতিপক্ষকে ফাঁসাতে ২১/৭/২০২০ তারিখ সিনিয়র ম্যাজিস্ট্রেট জুডিশিয়াল বিজ্ঞ আদালতে মামলা করেন ও একই তারিখে বরিশাল অতিরিক্ত পুলিশ সুপারের কাছে একটি অভিযোগ দাখিল করেন বিজ্ঞ আদালত ও বরিশাল পুলিশ সুপার তদন্তের দায়িত্ব দেন বাকেরগঞ্জ থানা পুলিশ পরিদর্শক মমিনুর রহমানকে তিনি তদন্ত করে উভয়কে ২৪/৭/ ২০২০ইং তারিখে সালিশের জন্য উভয়কে আসতে বলেন। উক্ত তারিখে আসামী পক্ষ উপস্থিত হন কিন্তু বাদি অনুপস্থিত।

সরেজমিনে খোঁজ নিয়ে জানা যায় যে, এলাকার কেউ তার ভূমিদস্যুতার প্রতিবাদ করতে গেলে তাদের উপর হামলা, নির্যাতন ও মামলার শিকার হতে হয়।

যে কারণে তার ভয়ে এলাকার কেউ তার সন্ত্রাসী কর্মকান্ড ও ভূমিদস্যুদের বিরুদ্ধে প্রতিবাদ করতে সাহস পায় না।

জয়নাল আবেদীন খান বলেন আমি বসত ভিটা গড়ার জন্য বালু ভরাট করেছি উক্ত জমিতে, কিন্তুু এলাকার চিহ্নিত ভূমিদস্যু সানজিদা বেগম লিজা ও বিএনপি’র নেশাগ্রস্ত আরিফ খান আমার নিকট হইতে জমি দখল করার জন্য আমাকে ও আমার পরিবারের সদস্যদেরকে প্রায় সময়ই মিথ্যা মামলা দেয়ার হুমকি প্রদান করেন ।

বিষয় টি আমরা কবাই ইউনিয়নের ইউপি চেয়ারম্যান জহিরুল হক তালুকদারকে অবহিত করি তিনি আমাদের উভয় পক্ষকে জমির কাগজ নিয়ে পরিষদে যেতে বলেন।

আমরা উপস্থিত হলেও তিনি আসবেনা বলে যানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৫২,৭৯৯
সুস্থ
৩৬৭,২১৮
মৃত্যু
৬,৪৫৯
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,১৫৬
সুস্থ
২,৩০২
মৃত্যু
৩৯
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব