1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
ইতিবাচক কাজে লালমোহন থানার ওসি মাকসুদুর রহমান মুরাদ সিলেটে র‌্যাব-৯ এর বিশেষ অভিযানে ভুয়া পাসপোর্ট ও ভিসাধারী দুই নাইজেরিয়ান আটক পাথরঘাটায় ডিবির হাতে ৯ ডাকাত আটক সাভারে র‍্যাবের অভিযানে চোলাই মদ ও মদ তৈরির সরঞ্জামসহ আটক-১ মাদক ব্যবসায়ী সখীপুরে সুইসাইড নোটে ক্ষমা চেয়ে গৃহবধূর আত্মহত্যা নাটোরের সিংড়ায় ইউ,পি সদস্য আরিফের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ’র অভিযোগ উঠেছে সাভারে র‍্যাবের অভিযানে চোলাই মদ ও মদ তৈরির সরঞ্জামসহ আটক-১ মাদকব্যবসায়ী রংপুর নগরীতে কোচিং সেন্টারে অভিযান,জরিমানা ৬০ হাজার টাকা রংপুরে ৩১৯৮ পিস ইয়াবাসহ পুলিশের এএসআই গ্রেপ্তার রাজাপুরে পানিতে ডুবে শিশুর মর্মান্তিক মৃত্যু

ফাকল পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজে বঙ্গবন্ধুর মৃত্যু বার্ষিকী পালন

  • Update Time : শনিবার, ১৫ আগস্ট, ২০২০
  • ১৭২ বার পড়া হয়েছে

মোঃ বাদশা মিয়া, লালমনিরহাট প্রতিনিধিঃ

আজ ১৫ ই আগষ্ট, সারা দেশের ন্যায় ফাকল পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ, লালমনিরহাট -এ যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম মৃত্যু বার্ষিকী। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অত্র প্রতিষ্ঠানের উপাধ্যক্ষ-১ মোঃআনেয়ার হোসাইন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের উপাধ্যক্ষ-২ মোঃ হেলাল উদ্দিন সহ সকল শিক্ষকবৃন্দ।

উপাধ্যাক্ষ মোঃ হেলাল উদ্দিন তার বক্তব্যে বঙ্গবন্ধুর জীবন নিয়ে স্মৃতিচারণ করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহকারি শিক্ষক মোঃ সাইফুল ইসলাম, মোঃ নুর ইসলাম মেরিনা সুলতানা সম্পা, সালমা বেগম,হুমায়রা বেগম মনি প্রমূখ।

প্রত্যেকেই জাতীর জনক বঙ্গবন্ধুর জীবন ও স্বধীন বাংলাদেশে তাঁর অবদান নিয়ে আলোচনা করেন। তারা বলেন, ­­­১৫ আগস্ট ১৯৭৫, স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ধানমণ্ডির ৩২ নম্বরের নিজ বাসায় সেনাবাহিনীর কতিপয় বিপথগামী সেনাসদস্যের হাতে স্বপরিবারে নিহত হন।

সেদিন তিনি ছাড়াও ঘাতকের বুলেটে নিহত হন তার স্ত্রী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব ৷ এছাড়াও তাদের পরিবারের সদস্য ও আত্মীয়স্বজনসহ নিহত হন আরো ১৬ জন ৷ অনুষ্ঠানের সভাপতির বক্তব্যে মোঃ আনোয়ার হোসাইন বলেন, বাঙ্গালী জাতির পিতা, স্বাধীন বাংলাদেশের স্থপতি, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী।

তিনি না জন্মালে হয়তো আমরা স্বাধীন বাংলাদেশই পেতাম না। তার অবদান বলে শেষ করা যাবে না। বঙ্গবন্ধুকে আমরা যে বিশেষণই দেই না কেন, তবু মনে হয় তাঁর জন্য তা পর্যাপ্ত হল না।

বাঙ্গালী, সে যেই হোক না কেন, মুসলিম হলে প্রত্যেক নামাজে তার জন্য দোয়া করা, হিন্দু হলে প্রার্থনায় মঙ্গল কামনা করা একান্ত কর্তব্য। আল্লাহ তাঁকে জান্নাতুল ফেরদৌস দান করুন সর্বদা এ কামনাই করি।

পরিশেষে সহকারী শিক্ষক মোঃ মশিউর রহমান দোয়া মাহফিল পরিচালনা করেন। দোয়া শেষে প্রতিষ্ঠান হতে উপস্থিত সকলের মাঝে নাস্তা বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৪৮,৪১৩
সুস্থ
৩৬২,৬৯০
মৃত্যু
৬,৩৮৮
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,৪১৯
সুস্থ
২,১৮৩
মৃত্যু
২৮
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব