1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
পুলিশ সুপার আব্দুল হাকিম সম্পর্কে তথ্য দেওয়ার অনুরোধ-নোয়াখালী জেলা পুলিশ। যুবলীগ সবসময় মানুষকে ভালবেসে মানুষের পাশে থেকে কাজ করছেনঃ পরশ রামগঞ্জে ক্লিনিকে ভ্রাম্যমাণ আদালতের অভিযান,ও জরিমানা সৌদি আরবে বর্ণী প্রবাসী ঐক্য পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদক কে ফুল দিয়ে সংবর্ধনা  বেলাবতে জমিতে পানি দিতে গিয়ে বিদ্যুৎ স্পষ্ট হয়ে ১ বৃদ্ধের মৃত্যু দাকোপে অক্সিজেন সিলিন্ডার ব্যাংক ও হাই ফ্লো ন্যাজাল ক্যানুলা স্থাপন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন রাজাপুরে ৩ সন্তানের জনক ব্যবসায়ীকে হত্যার ঘটনায় মামলা গ্রেফতার ২ বাধ নির্মান করা হলো বাকেরগঞ্জের রঙ্গশ্রী ও নিয়ামতি ইউনিয়নের সোনাইমুড়ী নিখোঁজের ১ দিন পর স্কুল ছাত্রের লাশ উদ্ধার “মোহাম্মদ আলী কলেজ” এর অবকাঠামো নির্মাণ উপলক্ষে মিলাদ ও দোয়ার অনুষ্ঠান।

ভৈরবে শশুরের অপহরণ মামলায় জামাই জেলে।

  • Update Time : বুধবার, ১২ আগস্ট, ২০২০
  • ৪১২ বার পড়া হয়েছে

আরিফুল ইসলাম(মামুন),ভৈরব:
কিশোরগঞ্জের ভৈরবে আগানগর ইউনিয়নের মৃত:সুরুজ মিয়ার ছেলে সাগর (২২) মিয়া একই ইউনিয়নের নবীপুর গ্রামের সিদ্দিক মিয়ার মেয়ে স্কুল পড়ুয়া ৭ম শ্রেণীর ছাএী নওশীন (১৩) কে অপহরণ করে এমন অভিযোগের ভিত্তিতে গত(২/৭/২০২০)তারিখে ভৈরব থানায় মেয়ের বাবা ৫জন কে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

এদিকে সরেজমিনে গিয়ে দেখাযায়,ছেলে সাগর মিয়ার বাড়িতে মেয়ে নওসীন বেগম অবস্তান করছেন এবং সাগর কে স্বামী হিসাবে দাবী করছেন।নওশীন বলেন,আমি বুঝে শুনেই বাড়ি থেকে চলে আসছি এখানে আসার পর আমার বাবা সহ অনেক আত্নীয় স্বজন এসেছিল আমাকে ফিরিয়ে নিতে কিন্তুু আমি যাইনি এবং যাবো না কোনদিন, যে বাবা আমাকে দিয়ে কোর্টে মিথ্যা সাক্ষী দেওয়াইছে আমি আর তার কোনো কথা শুনবো না,মেয়ে নওশীনের দাবী সাগর আমাকে অপহরণ করে নাই বরং আমি নিজেই সাগর কে নিয়ে পালিয়ে গিয়ে বিয়ে করি গাজীপুর কোর্টে।
এ দিকে মেয়ের বাবা ভৈরব থানায় অপহরণ মামলা দায়ের করার পর ছেলে সাগর ও নওসীন সহ মোট ৫জন আসামী কে সুনামগঞ্জের তাহের পুর থেকে তাদের কে গ্রেফতার করে।
নওশীন আরো বলেন আদালতের জবানবন্দি আমার বাবার শিখানো ছিল মন থেকে বলি নাই।আদালতে মেয়ে নওশীনের জবানবন্দি ছিল ছেলে সাগর আমাকে(২৭/৬/২০২০)সকালে আমি প্রাইভেট পড়তে যাওয়ার পথে আমাকে অপহরণ করে নিয়ে যায়।
এলাকাবাসী সূএে জানা যায়,উক্ত ঘঠনার কথা শোনার পর সাগরের বাবা মানুষিক ভাবে ভেঙ্গে পড়ে এবং বিচানায় পড়ে যায় এরপর পুলিশের ভয়ে পরিবারের কেউ তার সেবা যত্ন করতে পারে নাই অযত্নের কারনে তিনি কোরবানী ঈদের ৩দিন আগে মৃত্যু বরণ করেন।
এ বিষয়ে এলাকাবাসী অনেকে বলেন এদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল এবং গত ১১আগষ্ট মেয়েটি তার বাবার পরিবার থেকে ছেলের বাড়িতে এসে সাগর কে স্বামী দাবী করে বর্তমানে অবস্তান করছেন, আমরা সামাজিক দায়বদ্ধতার কারনে মেয়ে কে তার বাবার বাড়িতে চলে যাওয়ার কথা বললে সে আত্নহত্যার করবে বলে আমাদের কে হুমকি দেই।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৬২,৪০৭
সুস্থ
৩৭৮,১৭২
মৃত্যু
৬,৬০৯
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১,৭৮৮
সুস্থ
২,২৮৭
মৃত্যু
২৯
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব