1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
জাতীয় শ্রমিক লীগ হরণী ইউনিয়ন শাখায় নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত। সিলেট-ভোলাগঞ্জ রোডে মর্মান্তিক সড়ক দূর্ঘটনা ছাতকের মাস্ক ব্যবহার না করায় জরিমানা সুনামগঞ্জে আদালতের ব্যতিক্রম রায়ে জোড়া লেগেছে ৪৭ টি সংসারে খুলনার দাকোপে নবাগত ইউ,এন, ও “মিন্টু বিশ্বাসে’র” কর্মস্থলে যোগদান। রাজাপুরে সাংবাদিক রহিম রেজার জন্মদিন পালন চরফ্যাশনে দেশীয় অস্ত্রসহ ছিনতাইকারী আটকের পর থানা থেকে মুক্তি চৌমুহনী বাজারে, যানজট যেন নিত্যদিনের ঘটনা। ক্ষেতলালে ইসলামী ব্যাংকের এজেন্ট শাখার উদ্বোধণ বসুরহাট ব্যবসায়ী সমবায় সমিতির লিঃ উদ্যেগে সকল ব্যবসায়ী সমিতির পক্ষ হতে মেয়র আবদুল কাদের মির্জার সমর্থনে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিতঃ-

খুলনায় করোনার উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু

  • Update Time : বুধবার, ১২ আগস্ট, ২০২০
  • ৮৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

খুলনায় গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একজন এবং উপসর্গ নিয়ে তিনজন মারা গেছেন। এ নিয়ে খুলনায় করোনা আক্রান্ত হয়ে ৭৫ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের করোনা সাসপেক্টেড আইসোলেশন ওয়ার্ডে ও খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালে তাদের মৃত্যু হয়।

খুলনা করোনা হাসপাতালের ফোকাল পার্সন ডা. শেখ ফরিদ উদ্দিন আহমেদ জানান, মঙ্গলবার রাত পৌনে ৯টায় করোনা উপসর্গ নিয়ে মুজাহিদ শেখ (১৮) নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়। মুজাহিদ মহানগরীর লবনচরা থানাধীন পুটিমারী এলাকার আমিরুল ইসলামের ছেলে। তাকে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় খুলনা মেডিকেল কলেজের করোনা সাসপেক্টেড আইসোলেশন সেন্টারে ভর্তি হয়।

এর আগে মঙ্গলবার সকাল ১১টায় করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয় সালেহা বেগম (৩৮) নামে এক গৃহবধূর। তিনি ফরিদপুর জেলার নগর কান্দা থানার বাসিন্দা আব্দুল কুদ্দুসের স্ত্রী। করোনা উপসর্গ নিয়ে গত ১০ আগস্ট সোমবার তাকে খুমেকে ভর্তি করা হয়।

এর আগে সোমবার রাত ১২টায় পাইকগাছা উপজেলার রহিমপুরের বাসিন্দা আব্দুর রউফের মেয়ে শাবানার (৩৫) মৃত্যু হয় করোনা উপসর্গ নিয়ে। জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে রোববার সন্ধ্যায় করোনা সাসপেক্টেড আইসোলেশন সেন্টারে ভর্তি হন তিনি।

এছাড়া করোনা আক্রান্ত হয়ে নুরনগর ডায়াবেটিক হাসপাতালে মৃত্যু হয় আব্দুল হাশেম (৪০) নামে এক ব্যক্তির। মহানগরীর শের-ই-বাংলা রোডের বাসিন্দা আব্দুল কাশেমের ছেলে আব্দুল হাশেম করোনা আক্রান্ত হয়ে ৯ আগস্ট থেকে করোনা হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত সাড়ে ৮টায় তার মৃত্যু হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৫২,৭৯৯
সুস্থ
৩৬৭,২১৮
মৃত্যু
৬,৪৫৯
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,১৫৬
সুস্থ
২,৩০২
মৃত্যু
৩৯
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব