1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
সিলেট এমসি কলেজে গৃহবধূকে গনধর্ষণ: পুলিশ চার্জশিট দিতে পারেনি দুই মাসেও !  ধান কাটতে বাঁধা দেয়ায় দেশীয় অস্ত্রের কোপে একজন নিহত দক্ষিণ রণিখাইয়ে সাধারণ জনগনের মাদক বিরোধী অভিযান ছাতকে জনকল্যাণ সোসাইটির উদ্দোগে শীতবস্ত্র বিতরণ ও নবাগত কমিটি ঘোষনা ধর্মপাশায় হাওর রক্ষা বাঁধের ফ্রী ওয়ার্ক জরিপ কাজ পর্যবেক্ষণে জেলা প্রশাসক আল-হিদায়াহ ইসলামিক ইন্সটিটিউটের মাদরাসা শিক্ষার্থীদের জন্য আয়োজিত ইংরেজি কোর্স সম্পন্ন ধর্মপাশায় ইউনিয়ন ভূমি অফিস নির্মাণ কাজের উদ্বোধন  রাজাপুরে সাবেক সেনা সদস্যের বাড়ির প্রবেশ পথে যুবকের লাশ, রাজাপুরজুড়ে চাঞ্চল্য রাজাপুরে পুলিশ কর্মকর্তার অসৌজন্যমূল আচরনে প্রেসক্লাবের নিন্দা বরিশালে টিসিবিতে মিলছে পঁচা পিয়াজ কিনছেনা ক্রেতারা, লোকসান ডিলারদের

শুধু সিনহা হত্যাকাণ্ডের বিচার নয়। ওসি প্রদীপের সকল হত্যাকান্ডের বিচার হতে হবে। বলেছেন অবসর প্রাপ্ত মেজর খন্দকার নুরুল আফসার ।

  • Update Time : সোমবার, ১০ আগস্ট, ২০২০
  • ১৫০ বার পড়া হয়েছে

অগ্রযাত্রা ডেক্সঃ-
পু’লিশের গু’লিতে সাবেক মেজর সিনহা নি’হতের ঘটনায় কক্সবাজারের পু’লিশ সুপার (এসপি) মাসুদকে অবিলম্বে প্রত্যাহারের দাবি জানিয়েছেন সাবেক সে’না সদস্যরা।রাজধানীর উত্তরায় সোমবার (১০ আগস্ট) দুপুরে সংবাদ সম্মেলনে এ দাবি জানান রিটায়ার্ড আর্মড ফোর্সেস অফিসার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের নির্বাচিত চেয়ারম্যান মেজর (অব.) খন্দকার নুরুল আফসার।এ সময় সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন সিনহার মা, বোন ও অন্যান্য সাবেক সে’না কর্মক’র্তারা।
সংবাদ সম্মেলনে মেজর (অব.) খন্দকার নুরুল আফসার, সরকারের নেয়া পদক্ষেপে সন্তুষ্টি প্রকাশ করে বলেন এখন পর্যন্ত সরকার ও প্রশাসনের নেয়া সব পদক্ষেপে সিনহার পরিবার ও রিটায়ার্ড আর্মড ফোর্সেস অফিসার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন সন্তুষ্ট। তবে আমাদের আবেদন থাকবে দ্রুত এ মা’মলার বিচার করা হোক।
নুরুল আফসার বলেন, শুধু সিনহা হ’ত্যাকা’ণ্ডের বিচার নয়। ওসি প্রদীপের করা সকল হ’ত্যাকা’ণ্ডের বিচার হতে হবে। পু’লিশ জেনো আর একটিও বিচার বহির্ভূত হ’ত্যাকা’ণ্ড করতে পারে সেদিকে লক্ষ্য রাখতে হবে। পু’লিশকে পুনঃগঠিত করতে হবে। সঠিকভাবে রক্ষণাবেক্ষণ না করায় পু’লিশ এতো ঔদ্ধত্যপূর্ণ আচরণ করছে। সঠিক বিচার হলে, পু’লিশ এতো আকাম কুকাম করতে পারতো না। করেও মেডেল পেতো না। এটা কেনো এতো দিন কারো নজরে আসেনি তা আম’রা বুঝতে পারছি না।

উপস্থিত নিহত সিনহার মা কান্না জড়িত কন্ঠে বলেন
সিনহা সবসময় ক্রিয়েটিভ কাজ করতে চাইত, সবসময় সারপ্রাইজ দিতে চাইত কাজের মাধ্যমে। ও বলতো, আমি আমা’র মনের খোরাকের জন্য কাজ করি; যাতে মানুষ উপকৃত হয়। তিনি বলেন আমার ছেলে দেশ ও দেশের মানুষ কে নিয়ে ভাবত। ছেলে আমাকে বলত আম্মু আমরা যদি দেশের জন্য ভালো কিছু রেখে যাই পরের প্রজন্ম দেশ নিয়ে ভাববে।
সেটা তারা অনুসরণ করবে। আমার ছেলে কথায় নয়, কাজে বিশ্বাসী ছিল।সংবাদ সম্মেলনে কা’ন্নাজ’ড়িত কণ্ঠে আ’সামিদের দৃষ্টান্তমূলক বিচার চেয়েছেন সিনহার মা নাসিমা আক্তার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৫৭,৩৬৪
সুস্থ
৩৭১,৭১৫
মৃত্যু
৬,৫১৬
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,২৭৩
সুস্থ
২,২২৩
মৃত্যু
২০
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব