1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
না ফেরার দেশে চলে গেলেন হাইমচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোতালেব জমাদার বাসাইল-সখিপুরে সাবেক সংসদ সদস্য অনুপম শাজাহান জয় করোনায় আক্রান্ত হয়েছেন লর্ডহার্ডিঞ্জ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে কৌশলী ষড়যন্ত্রে লিপ্ত কুচক্রী মহল হাইমচরে হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশনের বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্ম বিরতি চলছে ভ্রাম্যমাণ আদালতে ৬ ফার্মেসিকে জরিমানা ডিআইজি হাবিবের মহানুভবতায় গোরস্থানের জমি পেলো ঠিকানাহীন বেদে সম্প্রদায় জয়পুরহাট ক্ষেতলালে আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ঝিনাইদহে গেল ৪৮ বছরেও স্বীকৃতি পাননি মুক্তিযুদ্ধে স্বজন হারানো পরিবারটি। হাইমচর জমিন সংক্রান্ত বিরাধ নিরীহ পরিবারর উপর হামলা\ আহত ৩ সোনাইমুড়ীতে কৃষকলীগের বিজ বিতরণ

ডিবি নোয়াখালী কর্তৃক মানব পাচার চক্রের ২ সদস্য গ্রেফতার

  • Update Time : শুক্রবার, ৭ আগস্ট, ২০২০
  • ১১৬ বার পড়া হয়েছে

নবী-মাহমুদ, নোয়াখালীঃ

জনৈক বিবি কুলছুম (৩৫),স্বামী -আব্দুর রহিম, অনন্তপুর, থানা-বেগমগঞ্জ, জেলা -নোয়াখালী পুলিশ সুপার, নোয়াখালী কার্যালয়ে আসিয়া জানান যে,তাহার ভাই মো:আলাউদ্দিন দীর্ঘ (০৮)বছর যাবৎ লিবিয়াতে কর্মরত আছেন। তার উক্ত ভাইয়ের সাথে বেগমগঞ্জ থানাধীন জনৈক মহিনের সাথে পরিচয় ও পরবর্তীতে প্রলুদ্ধ হইয়া ইটালীর উদ্দেশ্যে রওনা করে। গত জুন/২০২০ মাসের প্রথম দিকে উক্ত মহিন তার পরিবারের ইমু নাম্বার সংগ্রহ করিয়া আলাউদ্দিন সহ নোয়াখালী’র ১৪/১৫ জন লোক মাফিয়া চক্রের হাতে আটক রহিয়াছে মর্মে জানায়।

তাদের উদ্ধারের জন্য জনপতি (৬) লক্ষ টাকা জরুরী ভিত্তিতে বিভিন্ন বিকাশ নাম্বারে পাঠানোর জন্য তাগিদ দেয়। অন্যথায় আলাউদ্দিন সহ অন্যান্যদের হত্যা করে লাশ সাগরে ভাসাইয়া দিবে। পরবর্তীতে উক্ত কুলছুমের পরিবার থেকে বিভিন্ন বিকাশ নাম্বারে বিভিন্ন সময়ে ৩,৫০,০০০/- টাকা প্রদান করিলে ও আরও টাকার জন্য চাপ দিতে থাকে মর্মে জানায়।

উক্ত তত্ত্বের ভিত্তিতে পুলিশ সুপার, নোয়াখালী মহোদয়ের নির্দেশনায় ডিবি নোয়াখালী ব্যাপক অনুসন্ধান কার্যক্রম শুরু করে। এতদসংক্রান্তে বিবি কুলসুমের অভিযোগের প্রেক্ষিতে কবিরহাট থানার মামলা নং-৩,তাঃ-০৫/০৮/২০২০ ইং, ধারা -মানব পাচার প্রতিরোধ ও ধমন আইন ২০১২ এর ৭/১০(১)/১৪ রুজু করা হয়।

ডিবি নোয়াখালী ব্যাপক অভিযান পরিচালনা করিয়া পাচারকারী দলের মূল হোতা মহিনের স্থানীয় চক্রের অন্যতম সহযোগী ও মামলার আসামি ১। জাহাঙ্গীর আলম (৫৫),পিতা-মৃত ফেঞ্জু মিয়া, ২। মোঃ আনোয়ার হোসেন প্রঃ কালা মিয়া (২৮),পিতা- মৃত খলিলুর রহমান উভয় উত্তর জিরতলী, ৩নং জিরতলী ইউপি, ৪নং ওয়ার্ড, থানা-বেগমগঞ্জ, জেলা -নোয়াখালীদেরকে ০৫/০৮/২০২০ ইং তাঃ গ্রেপ্তার করে।

আসামি একটি সংঘবদ্ধ মানব পাচার চক্রের সক্রিয় সদস্য। তাহারা স্থানীয় দরিদ্র শ্রেণীর অসহায় মানুষদের প্রলুদ্ধ করিয়া কৌশলে বাংলাদেশ হইতে লিবিয়া নিয়ে আটক, নির্যাতন ও মুক্তিপণ আদায় করিয়া আসিতেছে। গ্রেপ্তারকৃতদের বর্ণিত মামলায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে। ডিবি নোয়াখালী মামলাটি তদন্ত করিতেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৫৫,০৯১
সুস্থ
৩৬৯,৪৯২
মৃত্যু
৬,৪৯৬
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,২৯২
সুস্থ
২,২৭৪
মৃত্যু
৩৭
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব