1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
সিলেট এমসি কলেজে গৃহবধূকে গনধর্ষণ: পুলিশ চার্জশিট দিতে পারেনি দুই মাসেও !  ধান কাটতে বাঁধা দেয়ায় দেশীয় অস্ত্রের কোপে একজন নিহত দক্ষিণ রণিখাইয়ে সাধারণ জনগনের মাদক বিরোধী অভিযান ছাতকে জনকল্যাণ সোসাইটির উদ্দোগে শীতবস্ত্র বিতরণ ও নবাগত কমিটি ঘোষনা ধর্মপাশায় হাওর রক্ষা বাঁধের ফ্রী ওয়ার্ক জরিপ কাজ পর্যবেক্ষণে জেলা প্রশাসক আল-হিদায়াহ ইসলামিক ইন্সটিটিউটের মাদরাসা শিক্ষার্থীদের জন্য আয়োজিত ইংরেজি কোর্স সম্পন্ন ধর্মপাশায় ইউনিয়ন ভূমি অফিস নির্মাণ কাজের উদ্বোধন  রাজাপুরে সাবেক সেনা সদস্যের বাড়ির প্রবেশ পথে যুবকের লাশ, রাজাপুরজুড়ে চাঞ্চল্য রাজাপুরে পুলিশ কর্মকর্তার অসৌজন্যমূল আচরনে প্রেসক্লাবের নিন্দা বরিশালে টিসিবিতে মিলছে পঁচা পিয়াজ কিনছেনা ক্রেতারা, লোকসান ডিলারদের

লালমনিরহাটে দুলাভাই – শ্যালিকার প্রেমের বলি মাইক্রোচালক বেলাল

  • Update Time : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০
  • ৪৪ বার পড়া হয়েছে

মোঃ বাদশা মিয়া,লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটে শ্যালিকাকে বিয়ে করার অপরাধে বেলাল (২৯) নামের এক মাইক্রোচালক গত ২৪ জুলাই রাতে জবাই করে হত্যা করেছে সদ্য বিবাহিত স্ত্রীর ভগ্নীপতি আলমগীর হোসেন (৩০)।

আজ দুপুরে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা।
পুলিশ সুপার তার সম্মেলন কক্ষে আয়োজিত সম্মেলনে লিখিত বক্তব্যে জানান, সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের মৃত আবুল কালামের ছেলে মাইক্রোচালক বেলাল এর সাথে বড়বাড়ি ইউনিয়নের আমবাড়ী এলাকার নজরুল ইসলাম এর মেয়ে লাবনী আক্তার (২১) এর বিয়ে হয় গত মাসের ২১ তারিখে। কিন্তু লাবনীর সাথে তার ভগ্নীপতি আলমগীরের প্রেমের সম্পর্ক থাকায় শ্যালিকার যেন অন্যত্র বিবাহ না হয় সে জন্য ষড়যন্ত্রে লিপ্ত ছিল। অত:পর বেলাল ও লাবনীর পারিবারিকভাবে বিবাহ হওয়ার বিষয়টি মেনে নিতে পারেনি ভগ্নিপতি আলমগীর।
অবশেষে ক্ষিপ্ত হয়ে গত ২৪ জুলাই রাতে আনুমানিক রাত ৯ টার দিকে আলমগীর মোবাইল ফোনে বেলালকে ডেকে নিয়ে (ফ্রুটিকা) জুসের সাথে ঘুমের ঔষধ খাইয়ে নিয়ে যায় লালমনিরহাটের পার্শবর্তী উপজেলা আদিতমারীর স্বর্নামতী ব্রীজ এলাকায়, সেখানে মটর সাইকেলে ঘোরাফেরার একপর্যায়ে বেলালের ঘুম ঘুম ভাব আসলে আলমগীরগং তাকে ঠান্ডা মাথায় হত্যা করে সারপুকুর এলাকার একটি পাটক্ষেতে ফেলে রেখে যায়।

৩দিন পর (গত ২৭ জুলাই বিকেলে) বেলালের লাশ পানিতে ভেসে উঠার খবর পেয়ে উদ্ধার করে আদিতমারী থানা পুলিশ। ওইদিন রাতেই বেলালের মা জরিনা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীর বিরুদ্ধে আদিতমারী থানায় একটি হত্যামামলা দায়ের করেন।
এ ঘটনায় জড়িত সন্দেহে আদিতমারী থানা পুলিশ পরদিন ২৮ জুলাই বেলালের সদ্য বিবাহিত স্ত্রী লাবনীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। পরে তার দেয়া তথ্যমতে ঘটনারপর থেকে পলাতক মূল আসামী তার দুলাভাই মোঃ আলমগীর হোসেন (৩০)কে ৩ আগস্ট সদর উপজেলার বড়বাড়ী এলাকা থেকে আটক করে পুলিশ। পরে জিজ্ঞাসাবাদে হত্যার সাথে সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করে আলমগীর। তার দেয়া স্বীকারোক্তিমতে বেলালকে হত্যায় ব্যবহৃত ধারালো ছুরিটি লাশ প্রাপ্তির ১০০গজ পূর্বদিকে ডোবা থেকে উদ্ধার করেছে পুলিশ।
সংবাদ সম্মেলনে এসপি আরও জানান, ঘটনার ব্যাপারে তদন্ত চলছে শীঘ্রই এর সাথে জড়িত অন্যদেরও আইনের আওতায় নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৫৭,৩৬৪
সুস্থ
৩৭১,৭১৫
মৃত্যু
৬,৫১৬
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,২৭৩
সুস্থ
২,২২৩
মৃত্যু
২০
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব