1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
হাইমচর জমিন সংক্রান্ত বিরাধ নিরীহ পরিবারর উপর হামলা\ আহত ৩ সোনাইমুড়ীতে কৃষকলীগের বিজ বিতরণ বাংলাদেশ হেলথ্ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন কোম্পানীগঞ্জ উপজেলা শাখার উদ্যােগে দাবি আদায়ের লক্ষ্যে কর্মবিরতি ও মানববন্ধন অনুষ্ঠিত বাদল রায়ের মৃত্যুতে ঝিনাইদহে শোকসভা মিয়ানমার কক্সবাজারের ৯ জেলেকে ফেরত দিল। জাতীয় শ্রমিক লীগ হরণী ইউনিয়ন শাখায় নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত। সিলেট-ভোলাগঞ্জ রোডে মর্মান্তিক সড়ক দূর্ঘটনা ছাতকের মাস্ক ব্যবহার না করায় জরিমানা সুনামগঞ্জে আদালতের ব্যতিক্রম রায়ে জোড়া লেগেছে ৪৭ টি সংসারে খুলনার দাকোপে নবাগত ইউ,এন, ও “মিন্টু বিশ্বাসে’র” কর্মস্থলে যোগদান।

মির্জাপুরের বন্যার পানিতে গোসল করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

  • Update Time : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০
  • ৯৮ বার পড়া হয়েছে

রিপোর্টঃ আবিদ আহমেদ বাঁধন টাঙ্গাইল জেলা প্রতিনিধি

টাঙ্গাইলের মির্জাপুরের পুষ্টকামুরী চরপাড়া নামক স্থানে এ ঘটনা ঘটেছে।

বন্যার পানিতে মায়ের সঙ্গে গোসল করতে গিয়ে টাঙ্গাইলের মির্জাপুরে পানিতে ডুবে নওশাদ হোসেন (১৩) নামে এক স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

নওশাদ পুষ্টকামুরীর বাসিন্দা মোঃহারুন অর রশিদ পান্নার ছেলে। সে মির্জাপুর সরকারি সদয় কৃষ্ণ মডেল উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র।

তাদের প্রতিবেশী মির্জাপুর পৌরসভার দুই নম্বর ওয়ার্ড কাউন্সিলর আমিরুল কাদের লাবন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সোমবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পুরাতন পুষ্টকামুরী চরপাড়া নামক স্থানে কিছু অংশ বন্যার পানিতে তলিয়ে গেছে। নওশাদ তার মায়ের সাথে সড়কে গোসল করতে যায়। মহাসড়কে পানির প্রবল স্রোতের মধ্যে মায়ের অগোচরে নওশাদ তলিয়ে যায়। অনেক খোঁজাখুজির পরও না পেয়ে স্থানীয় লোকজন ফায়ার সার্ভিস ও ডুবুরি দলকে খবর দেয়।

খবর পেয়ে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে আসেন। বিকেল সারে ৪টার দিকে ডুবুরি দল মৃত অবস্থায় পুষ্টকামুরী মহাসড়কের প্রায় ৫০ গজ দুর থেকে নওশাদের মৃতদেহ উদ্ধার করে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৫২,৭৯৯
সুস্থ
৩৬৭,২১৮
মৃত্যু
৬,৪৫৯
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,১৫৬
সুস্থ
২,৩০২
মৃত্যু
৩৯
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব