1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
বেলাবতে জমিতে পানি দিতে গিয়ে বিদ্যুৎ স্পষ্ট হয়ে ১ বৃদ্ধের মৃত্যু দাকোপে অক্সিজেন সিলিন্ডার ব্যাংক ও হাই ফ্লো ন্যাজাল ক্যানুলা স্থাপন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন রাজাপুরে ৩ সন্তানের জনক ব্যবসায়ীকে হত্যার ঘটনায় মামলা গ্রেফতার ২ বাধ নির্মান করা হলো বাকেরগঞ্জের রঙ্গশ্রী ও নিয়ামতি ইউনিয়নের সোনাইমুড়ী নিখোঁজের ১ দিন পর স্কুল ছাত্রের লাশ উদ্ধার “মোহাম্মদ আলী কলেজ” এর অবকাঠামো নির্মাণ উপলক্ষে মিলাদ ও দোয়ার অনুষ্ঠান। অনলাইন শিক্ষা বনাম ভালো ফলাফল সিলেট এমসি কলেজে গৃহবধূকে গনধর্ষণ: পুলিশ চার্জশিট দিতে পারেনি দুই মাসেও !  ধান কাটতে বাঁধা দেয়ায় দেশীয় অস্ত্রের কোপে একজন নিহত দক্ষিণ রণিখাইয়ে সাধারণ জনগনের মাদক বিরোধী অভিযান

মঠবাড়িয়ায় ট্রিপল মার্ডার ঘটনায় দুইজনার চার দিনের রিমান্ড

  • Update Time : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০
  • ৫১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় অটোচালক আয়নাল হক সহ একই পরিবারের তিনজন হত্যার মামলায় আঃ মালেক (৫২) ও শামীম খান (২৫) নামের দুইজনকে গ্রেফতার করে আজ মঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা ওই দুজনকে ৭ দিন করে রিমান্ডের আবেদন করলে বিজ্ঞ আদালত ৪ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন। আঃ মালেক উপজেলার সাফা গ্রামের আসমত আলী হাওলাদারের ছেলে ও শামীম খান মৃত জব্বার খানের ছেলে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মাসুদুজ্জামান জানান, ট্রিপল মার্ডারের এই হত্যাকাণ্ডটি আমরা গুরুত্ব সহকারে তদন্ত করছি। আশা করছি খুব দ্রুত সময়ের মধ্যে এ হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন করা সম্ভব হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৫৯,২৭২
সুস্থ
৩৭৩,৯২৪
মৃত্যু
৬,৫৫২
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১,৯০৮
সুস্থ
২,২০৯
মৃত্যু
৩৬
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব