1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
স্বপ্ন ও বাস্তবের মাঝে বাকি শুধু একটি স্প‍্যান টাঙ্গাইল জমে উঠেছে ফুটপাতের শীতের কাপড়ের দোকান শ্রীমঙ্গলে স্কুল পড়ুয়া ছাত্রকে বলাৎকারের চেষ্টা: মামলা নেয় নি শ্রীমঙ্গল থানার ওসি ! ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলা ও মুক্তির দাবিতে সংবাদ সম্মেলন বাসাইল উপজেলার বাথুলী সাদী হাট-বাজার প্রকল্পে চারতলা ভিত ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন করেন দামুড়হুদা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সভাপতি এম,নুরুন্নবী সাধারণ সম্পাদক বখতিয়ার হোসেন বকুল ঝিনাইদহে ফেন্সিডিল মাদক ব্যবসায়ী আটক দামুড়হুদা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সভাপতি এম,নুরুন্নবী সাধারণ সম্পাদক বখতিয়ার হোসেন বকুল গাজীপুরে শেখ ফজলুল হক মনির ৮১তম জন্মদিন পালিত ৪ ডিসেম্বর ১৯৭১; যুদ্ধে পর্যুদস্ত পাকিস্তানের জাতিসংঘে দৌড়ঝাঁপ

ভৈরবের বিভিন্ন বন্যাকবলিত এলাকায় উপজেলা চেয়ারম্যানের মতবিনিময় সভা

  • Update Time : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০
  • ২৭৫ বার পড়া হয়েছে

আরিফুল ইসলাম মামুন,ভৈরব-

সোমবার বিকেলে ভৈরব উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সায়দুল্লাহ মিয়া তার উপজেলার বন্যকবলিত এলাকা পরিদর্শনের উদ্দেশ্যে স্থানীয় মেঘনা ফেরীঘাট হতে নদীপথে রওয়ানা হন। তিনি প্রথমে আগানগর ইউনিয়নের লুন্দিয়া ডিগচর মাঠে মতবিনিময় সভা করেন এরপর কলাপাড়া সহ শ্রীনগর ইউনিয়নের ইসলামপুর, জাফরনগর গ্রাম পরিদর্শন শেষে জোয়ানশাহী চকবাজার মাঠে সন্ধাকালীন সময় ২য় দফা মত বিনিময় করেন, এই দুই স্হানেই তার সফরসঙ্গী হিসাবে স্হানীয় বর্তমান ও সাবেক চেয়ারম্যান সহ আওয়ামীলীগ, যুবলীগ,স্বেচ্ছাসেবলীগ, ও ছাএলীগ নেতাকর্মী বৃন্দ উপস্হিত ছিলেন।

আগানগর ইউনিয়ন, শ্রীনগর ইউনিয়ন, সাদেকপুর ইউনিয়নের ,বেশ কয়েকটি গ্রামে বন্যা প্লাবিত হয়ে ব্যাপক ক্ষতি হয়েছে, এতে এলাকার লোকজন পানি বন্দি হয়ে চরম দুর্ভোগে আছেন। বিশেষ করে বধুনগর গ্রামে ২৫/৩০ টি ঘর ও নতুন বাড়ির মাটি ভরাটের জায়গা অতিরিক্ত ঢেউয়ে পানির নিছে তলিয়ে গেছে,এবং বাড়ির অবকাঠামোর মারাত্মক ক্ষতি হয়েছে।

লুন্দিয়া ডিগচড় পথ সভায় বন্যায় ক্ষতিগ্রস্থ লুন্দিয়ার বেড়িবাঁধসহ পাকাকরণ রাস্তা ও লুন্দিয়া গ্রামের বন্ধ হয়ে যাওয়া নিম্ন মাধ্যমিক স্কুলটি নতুন করে চালু করার জন্য উপজেলা চেয়ারম্যানের কাছে দাবী জানান এলাকাবাসী।

লুন্দিয়ার চরপাড়া এলাকায় অনুষ্ঠিত পথ সভায় উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সায়দুল্লাহ মিয়া বলেন ভৈরবের বিভিন্ন গ্রামের অনুন্নত রাস্তাঘাট ও দুর্ভোগ সম্পর্কে আমার জানা আছে, এরপর ও আপনারা রাস্তা মেরামতের যে দাবী করেছেন বর্তমানে তা অনুমোদনের প্রক্রিয়া শুরু হয়ে গেছে। অচিরেই আপনারা কাঙ্ক্ষিত রাস্তা পেয়ে যাবেন।
পানি চলে গেলে কাজ শুরু হয়ে যাবে, তিনি আরো বলেন লুন্দিয়া উচ্চমাধ্যমিক স্কুলটি নাকি কমিটি আর শিক্ষকের দ্বন্দে বন্ধ হয়ে গেছে, এরপরও এই স্কুলের বাউন্ডারি ওয়ালের টেন্ডার হয়ে গেছে পানি চলে গেলে কাজ শুরু করবে ঠিকাদার। এমনকি স্কুলে সরকারী টাকা অনুদানও এসেছে।
আমার অনুরোধ রইল স্কুল নিয়ে যাতে কোন দ্বন্দ সৃষ্টি না হয় সেদিকে আপনারা খেয়াল রাখবেন।

শ্রীনগর ইউনিয়নের জাফরনগর জোয়ানশাহী চকবাজার মাঠে বধূনগর ও জাফরনগর গ্রামের ক্ষতিগ্রস্ত লোকজন বেড়িবাঁধসহ পাকাকরণ রাস্তা, পূর্বের রাস্তা উচুকরণ, ঈদগাহ ও কবরস্থানে মাটি ভরাট, বিদ্যুৎ এর খুটি স্থাপন ও শ্রীনগর পুরান বাজারে সেতু নির্মাণ, জাফরনগরে নির্মানাধীন রাস্তা উঁচু করা সহ বধুনগরের জন্য নতুন রাস্তা করে দেবার জোড় দাবী জানান।

এসময় উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সায়দুল্লাহ মিয়া বলেন জাফরনগরের নির্মানাধীন রাস্তা উঁচু করতে যা লাগবে তা করবো, এই সময় মঞ্চে উপস্হিত ভৈরব উপজেলা প্রকৌশলী আবু ইউসুফ নির্দেশনা প্রদান করেন।

উপজেলা চেয়ারম্যান তার বক্তব্যে আরো বলেন আপনাদের সকল দাবী ইনশাআল্লাহ পূরণ করা হবে।
এসময় তিনি শ্রীনগর ইউনিয়নের বিভিন্ন মসজিদ মাদ্রাসায় অনুদান দেন। তিনি তখন বলেন এমন কোন মসজিদ মাদ্রাসা বাকি নেই যেখানে আর্থিক অনুদানের ব্যবস্থা করিনি। তারপর মসজিদ মাদ্রাসার জন্য আরো অনুদান দেওয়া হবে। আমাদের মাননীয় সাংসদ নাজমুল হাসান পাপন চিকিৎসা জনিত কারণে দেশের বাহিরে আছেন তার জন্য সবাই প্রাণখুলে দোয়া করবেন।

এসময় উপস্হিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য হাজী মো: ফুল মিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ন- সাধারণ সম্পাদক এড,মোস্তাক হোসেন শ্রীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজের্ন্ট মো: তাহের, যুবলীগের সভাপতি আতাউররহমান আগুুর, শাহানোয়াজ আহমেদ,অনুষ্টানের সভাপতিত্ব করেন এড,আবুল বাসার শ্রীনগর ইউনিয়ন আওয়ামীলীগ পথসভাগুলোর সঞ্চালনা করেন বাহারুল আলম বাচ্চু।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৭৩,৯৯১
সুস্থ
৩৯০,৯৫১
মৃত্যু
৬,৭৭২
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,২৫২
সুস্থ
২,৫৭২
মৃত্যু
২৪
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব