1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
পুলিশ সুপার আব্দুল হাকিম সম্পর্কে তথ্য দেওয়ার অনুরোধ-নোয়াখালী জেলা পুলিশ। যুবলীগ সবসময় মানুষকে ভালবেসে মানুষের পাশে থেকে কাজ করছেনঃ পরশ রামগঞ্জে ক্লিনিকে ভ্রাম্যমাণ আদালতের অভিযান,ও জরিমানা সৌদি আরবে বর্ণী প্রবাসী ঐক্য পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদক কে ফুল দিয়ে সংবর্ধনা  বেলাবতে জমিতে পানি দিতে গিয়ে বিদ্যুৎ স্পষ্ট হয়ে ১ বৃদ্ধের মৃত্যু দাকোপে অক্সিজেন সিলিন্ডার ব্যাংক ও হাই ফ্লো ন্যাজাল ক্যানুলা স্থাপন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন রাজাপুরে ৩ সন্তানের জনক ব্যবসায়ীকে হত্যার ঘটনায় মামলা গ্রেফতার ২ বাধ নির্মান করা হলো বাকেরগঞ্জের রঙ্গশ্রী ও নিয়ামতি ইউনিয়নের সোনাইমুড়ী নিখোঁজের ১ দিন পর স্কুল ছাত্রের লাশ উদ্ধার “মোহাম্মদ আলী কলেজ” এর অবকাঠামো নির্মাণ উপলক্ষে মিলাদ ও দোয়ার অনুষ্ঠান।

পরিবেশ অধিদপ্তরের উদ্যোগে কোরবানির বর্জ্যের সুস্থ ব্যবস্থাপনার লক্ষ্যে লিফলেট বিতরন

  • Update Time : মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০
  • ১০৩ বার পড়া হয়েছে

হাছিনুর আকরামঃ মঙ্গলবার(২৮ জুলাই) পবিত্র ইদুল আযহা উপলক্ষে পরিবেশ অধিদপ্তর, চাঁদপুর জেলা কার্যালয়ের উদ্যোগে চাঁদপুর শহরের বিভিন্ন স্থানে কুরবানিকৃত পশুর উচ্ছিষ্টাংশ পরিবেশসম্মতভাবে অপসারণে করণীয় বিষয়ক লিফলেট বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকালে চাঁদপুর সদর উপজেলা পরিষদে লিফলেট বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপপরিচালক, স্থানীয় সরকার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জনাব মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান। এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার জনাব কানিজ ফাতেমা, পরিবেশ অধিদপ্তর, চাঁদপুর জেলা কার্যালয়ের উপপরিচালক জনাব এ, এইচ, এম, রাসেদ, পরিদর্শক জনাব উত্তম কুমার, চাঁদপুর পৌরসভার সচিব জনাব মোঃ আবুল কালাম ভূইয়াসহ অন্যান্যরা। পরে চাঁদপুর শহরের বাসষ্ট্যান্ড, ইলিশ চত্বর, বিপনীবাগ এলাকাসহ বিভিন্ন স্থানে পরিবেশ অধিদপ্তর, চাঁদপুরের পক্ষ হতে জনসাধারণের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।
উল্লেখ্য পবিত্র ইদুল আযহা উপলক্ষে পরিবেশ সুরক্ষায় গণসচেতনতা বৃদ্ধি এবং সুষ্ঠু বর্জ্য ব্যবস্থাপনার মাধ্যমে পরিবেশ দূষণ রোধকল্পে কুরবানিকৃত পশুর উচ্ছিষ্টাংশ পরিবেশসম্মতভাবে অপসারণে করণীয় বিষয় নির্ধারণের লক্ষ্যে গত ১৫ জুলাই ২০২০ তারিখে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের সচিব মহোদয়ের সভাপতিত্বে একটি আন্তঃমন্ত্রণালয় সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভার সিদ্ধান্ত মোতাবেক নিজ নিজ আওতাধীন এলাকায় পবিত্র ইদুল আযহার পূর্বেই পশুর হাট/গ্রোথ সেন্টারে বিতরণ/প্রচার কার্য পরিচালনার জন্য পরিবেশ অধিদপ্তর, চাঁদপুর জেলা কার্যালয়ের পক্ষ হতে ইতোমধ্যে চাঁদপুর পৌরসভাসহ অন্যান্য সকল পৌরসভা, জেলা ও উপজেলা পরিষদ এবং উপজেলা নির্বাহী অফিসারদের নিকট কুরবানিকৃত পশুর বর্জ্য সুষ্ঠুভাবে অপসারণ ও পরিবেশ সুরক্ষায় গণসচেতনতামূলক তথ্য সমৃদ্ধ লিফলেট প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৬২,৪০৭
সুস্থ
৩৭৮,১৭২
মৃত্যু
৬,৬০৯
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১,৭৮৮
সুস্থ
২,২৮৭
মৃত্যু
২৯
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব