1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
সাময়িক ভাবে বরখাস্ত হলেন ধর্মপাশার বর্তমান ইউ/পি চেয়ারম্যান !  সাধারণ মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করেছে কমিউনিটি ক্লিনিকই -এমপি আশেক উল্লাহ রফিক। বেগমগঞ্জ মডেল থানা পুলিশের অভিযানে কুখ্যাত রয়েল গ্রুপের সেকেন্ড ইন কমান্ড অস্ত্রসহ গ্রেফতার বসুরহাট পৌরসভা আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জার সমর্থনে ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিতঃ বেগমগঞ্জ মডেল থানা পুলিশের অভিযানে কুখ্যাত রয়েল গ্রুপের সেকেন্ড ইন কমান্ড অস্ত্রসহ গ্রেফতার সেচ্ছায় রক্ত দানে ‘লিল্লাহিয়াত ব্লাড ডোনেশন চাঁদপুর’ এর শুভ উদ্বোধন ছেলে এবং বউদের অবহেলায় বিষপানে মায়ের আত্মহত্যা রাজাপুর জমে উঠেছে নির্বাচনী আমেজ মৌলভীবাজারে মাস্ক পরিধান নিশ্চিতে দেড় শতাধিক ব্যাক্তি ও প্রতিষ্ঠানকে অর্থদণ্ড ইতিবাচক কাজে লালমোহন থানার ওসি মাকসুদুর রহমান মুরাদ

নিকলীতে ঘুষ-উৎকোচ নড়াতে পারেনি এস আই সুজিত সরকারের আদর্শিক কর্তব্যনিষ্ঠা

  • Update Time : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০
  • ১৬৪ বার পড়া হয়েছে

হাবিবুর রহমান,স্টাফ রিপোর্টার :

সততায় যেন জীবনাচরনের মূল নিদর্শক ও দায়িত্ববোধ যেন ধর্মীয় নীতি, এমনটাই ঘটেছে গত (২২-০৭-২০ইং) রবিবার কিশোরগঞ্জ জেলার নিকলি উপজেলার বেরিবাধ পূর্ব এলাকাতে।
উল্লেখ্য, করোনা মোকাবেলায় সরকার কর্তৃক নির্দেশিত আদেশ বাস্তবায়নে বাংলাদেশ পুলিশ নিজের জীবন বাজি রেখে মানবতার প্রমান রেখেছে ও শহীদ হয়েছে অনেক তাজা সৈনিক প্রান।
এই ধারাবাহিকতায় নিকলী পর্যটক কেন্দ্রের সামাজিক দূরত্ব নিয়ন্ত্রণে আনতে কিশোরগঞ্জ জেলার মাননীয় এস পি সাহেব নির্দেশনা প্রদান করেন ও নিকলী থানার সম্মানিত অফিসার্স ইনচার্জ তা বিভিন্ন টিমের মাধ্যমে বাস্তবায়ন জোরদার করেন।
অদ্য তারিখে কর্তব্যরত একটি টিম ছিল বেরিবাধ পূর্ব এলাকায় যেখানে টিম প্রধান ছিলেন এস আই সুজিত সরকার ।
দেশের সার্বিক অবস্থা বিবেচনায় পর্যটকদের অনুৎসাহিত করা ও দায়িত্ববোধ থেকে প্রত্যেক পর্যটকদের করোনা মোকাবেলায় সহযোগীতা করার আহ্বান জানান তিনি এবং গ্রহনযোগ্য কারন দেখাতে না পারলে প্রাইভেট কার,মটর সাইকেল সহ বিভিন্ন কৌশলী কেও বেরিবাধে ডুকতে দেননি দায়িত্ব রত এই বিচক্ষণ কর্মকর্তা।

এমতাবস্থায় বিভিন্ন পথ অবলম্বন করতে থাকে পর্যটকরা কেউ উপর মহল থেকে কল ধরিয়ে দিচ্ছে, কেউ মামা খালুর দোহায় দিচ্ছে আবার কেউ কেউ হুমকি ধামকিও দিচ্ছিল একপর্যায়ে এক ব্যর্থ কৌশলী পর্যটক গোপনে বড় একটা নোট ধরিয়ে দেওয়ার চেষ্টা করলে এস আই সুজিত সরকারকে আদর্শ থেকে বিন্দুমাত্র বিচ্যুতি ঘটাতে পারেনি।

এ সব কিছুই ঘটেছিল অগ্রযাত্রা পত্রিকার স্টাফ রিপোর্টার এর চোখের সামনে।

এস আই সুজিত সরকারকে তার কর্তব্যনিষ্ঠা ও আদর্শ সম্পর্কে জানতে চাইলে,
তিনি অগ্রযাত্রা কে বলেন–দেশের মানুষের কল্যাণে নিজেকে শহীদ করতেও প্রস্তুত এবং আমার আপন ভাইকে পর্যন্ত নিকলি আসতে দেইনি কর্তব্য আমার কাছে সম্পর্কের উর্ধ্বে ।
তিনি আরো বলেন, ঘুষ খেয়ে তাদের ছেড়ে দেওয়া মানে নিজেকে ধ্বংসের পথে ধাবিত করা এবং পুলিশ প্রশাসনকে হেয় করা।

এস আই সুজিত সরকারের সততা ,আদর্শ ও কর্তব্যনিষ্ঠায় প্রসংশায় পঞ্চমূখ প্রত্যক্ষদর্শী ।
প্রত্যেক পুলিশ সদস্য যদি এমন সৎ ,সাহসী ও নির্ভীক হতো তাহলে দেশটা অনেক এগিয়ে যেত এমনটাই আশাবাদী প্রত্যক্ষদর্শীরা ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৫০,৬৪৩
সুস্থ
৩৬৪,৯১৬
মৃত্যু
৬,৪২০
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,২৩০
সুস্থ
২,২২৬
মৃত্যু
৩২
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব