1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
সোনাইমুড়ীতে কৃষকলীগের বিজ বিতরণ বাংলাদেশ হেলথ্ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন কোম্পানীগঞ্জ উপজেলা শাখার উদ্যােগে দাবি আদায়ের লক্ষ্যে কর্মবিরতি ও মানববন্ধন অনুষ্ঠিত বাদল রায়ের মৃত্যুতে ঝিনাইদহে শোকসভা মিয়ানমার কক্সবাজারের ৯ জেলেকে ফেরত দিল। জাতীয় শ্রমিক লীগ হরণী ইউনিয়ন শাখায় নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত। সিলেট-ভোলাগঞ্জ রোডে মর্মান্তিক সড়ক দূর্ঘটনা ছাতকের মাস্ক ব্যবহার না করায় জরিমানা সুনামগঞ্জে আদালতের ব্যতিক্রম রায়ে জোড়া লেগেছে ৪৭ টি সংসারে খুলনার দাকোপে নবাগত ইউ,এন, ও “মিন্টু বিশ্বাসে’র” কর্মস্থলে যোগদান। রাজাপুরে সাংবাদিক রহিম রেজার জন্মদিন পালন

জনকল্যাণমূলক কাজে অনুকরণীয় হতে পারে ইটাগাছা পূর্বপাড়ার “আল ইমদাদ ফাউন্ডেশন”

  • Update Time : মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০
  • ১৮৭ বার পড়া হয়েছে

রিপোর্টারঃ মোঃ রাজু আহম্মেদ

কথায় আছে, “সকলের তরে সকলে আমরা প্রত্যেকে মোরা পরের তরে” হ্যাঁ, ঠিক এই নীতিবাক্যকে সামনে রেখে নিঃস্বার্থভাবে কাজ করে যাচেছ সাতক্ষীরা সদরের পৌরসভার ৭নং ওয়ার্ডের ইটাগাছা পূর্বপাড়া গ্রামের যুবসমাজ। তাদের জনকল্যাণমূলক কাজের মধ্যে উল্লেখযোগ্য হল, গ্রামের কেউ মারা গেলে দাফনসহ অন্যান্য কাজে সহায়তা,অসুস্থকে আর্থিক সহায়তা, আর্থিকভাবে অসচ্ছল পরিবারের মেয়েদের বিয়ে দেয়ার ক্ষেত্রে সার্বিক সহযোগিতা ইত্যাদি,যেগুলো ইতোমধ্যে সকলের কাছে প্রশংসা কুড়িয়েছে।

আর এসব জনকল্যাণমূলক কাজে প্রধান পৃষ্ঠপোষকের ভূমিকা পালন করছেন পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর শেখ জাহাঙ্গীর হোসেন (কালু) সহ অন্যান্যরা। তাঁদের সার্বক্ষণিক দিক নির্দেশনা এবং এলাকাবাসীর সর্বাত্মক সহযোগিতায় যুবসমাজের জনকল্যাণমূলক কাজ গুলোর নেতৃত্ব দিচ্ছেন মোঃ মোজাম্মেল হক এবং মোঃ নাজমুল হোসেন।

এক্ষেত্রে এলাকাবাসীর চাওয়া ছিল যুবসমাজ যেন একটি প্রতিষ্ঠানের মাধ্যমে তাদের মহৎ কাজগুলোকে আরও বেগবান করতে পারে। সেজন্য তারা প্রতিষ্ঠানের নাম অনুমদনের জন্য সরকারের কাছে সম্ভাব্য নাম হিসেবে (আল ইমদাদ ফাউন্ডেশন) প্রস্তাব করেন, যেটির বাস্তবায়ন এখনও সম্ভব হয়নি।

এমন অবস্থায় জেলা প্রশাসক মহোদয়, পুলিশ সুপার মহোদয়সহ কতৃপক্ষের কাছে সাধারন মানুষের দাবি, অতিদ্রুত নামকরনের বিষয়টি সুরাহা করলে যুবসমাজের এমন জনকল্যাণমূলক কাজের ক্ষেত্রে সম্পৃক্ততা আরও বাড়বে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৫২,৭৯৯
সুস্থ
৩৬৭,২১৮
মৃত্যু
৬,৪৫৯
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,১৫৬
সুস্থ
২,৩০২
মৃত্যু
৩৯
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব