1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
ডিআইজি হাবিবের মহানুভবতায় গোরস্থানের জমি পেলো ঠিকানাহীন বেদে সম্প্রদায় জয়পুরহাট ক্ষেতলালে আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ঝিনাইদহে গেল ৪৮ বছরেও স্বীকৃতি পাননি মুক্তিযুদ্ধে স্বজন হারানো পরিবারটি। হাইমচর জমিন সংক্রান্ত বিরাধ নিরীহ পরিবারর উপর হামলা\ আহত ৩ সোনাইমুড়ীতে কৃষকলীগের বিজ বিতরণ বাংলাদেশ হেলথ্ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন কোম্পানীগঞ্জ উপজেলা শাখার উদ্যােগে দাবি আদায়ের লক্ষ্যে কর্মবিরতি ও মানববন্ধন অনুষ্ঠিত বাদল রায়ের মৃত্যুতে ঝিনাইদহে শোকসভা মিয়ানমার কক্সবাজারের ৯ জেলেকে ফেরত দিল। জাতীয় শ্রমিক লীগ হরণী ইউনিয়ন শাখায় নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত। সিলেট-ভোলাগঞ্জ রোডে মর্মান্তিক সড়ক দূর্ঘটনা

শরীয়তপুরে ৩য় শ্রেণীর শিক্ষার্থীকে যৌন নিপিড়নের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

  • Update Time : মঙ্গলবার, ৩০ জুন, ২০২০
  • ৩০৫ বার পড়া হয়েছে

সাইফুল ইসলাম, শরীয়তপুর থেকে-

শরীয়তপুর ভেদরগঞ্জ উপজেলার নাজিমপুর আনন্দ বাজার রিপন মুন্সী ও তার স্ত্রী সেফালী বেগম কতৃক স্থানীয় ২৫ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর শিক্ষার্থী বুশরা ইসলামেকে যৌন নিপিড়নের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়।

উল্লেখ্য যে,গত ২৩ মে রাত সারে ৮ টার দিকে টিভি দেখার কথা বলে ২৫ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর শিক্ষার্থী বুশরা ইসলামেকে ডেকে নিয়ে যান শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার ছয়গাও ইউনিয়নের কাজলকোর্ট গ্রামের বাসিন্দা রিপন মুন্সী(৪৫) ও তার স্ত্রী সেফালী বেগম (৩৫)।পরে তাদের ঘরে নিয়ে শিশুটির স্পর্শকাতর স্থানে সুতা দিয়ে বেধে নির্যাতন করেন। রাত সারে (১১)টা দিকে ঐ স্পর্শকাতর স্থান ফুলে গিয়ে যন্ত্রণা হলে ওর পরিবারকে জানায়। পরিবার জানতে পেরে
শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান।
এ ঘটনায় গত ১০ জুন রাতে মেয়েটির বাবা নজরুল ইসলাম মু্ন্সি বাদি হয়ে ভেদরগঞ্জ থানায় একটি মামালা করেন।
গত( ১১) জুন ঐ দুজনকে গ্রেপ্তার করেন পুলিশ।
বর্তমানে রিপন মুন্সি ও তার স্ত্রী সেফালী জামিনে আছেন।

ঐ ঘটনাকে কেন্দ্র করে ২৯শে জুন সোমবার বিকেলে মেয়েটির বাবা সহ শরীয়তপুর ভেদরগঞ্জ উপজেলার নাজিমপুর আনন্দ বাজারে এলাকাবাসী রিপন মুন্সী ও তার স্ত্রী সেফালী বেগম কতৃক স্থানীয় ২৫ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর শিক্ষার্থী বুশরা ইসলামেকে যৌন নিপিড়নের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন।

মানব বন্ধনে মেয়েটির বাবা নজরুল ইসলাম মু্ন্সি বলেন, আমার সাথে আমার চাচাতো ভাই রিপন মুন্সির পারিবারিক কোনো ঝগড়া বিবাদ নেই। মা ছাড়া মেয়ে আমার মায়ের কাছে মানুষ হচ্ছে। সে আমার মেয়ের উপরে যেই নির্যাতন করেছে তাতে আমি সরকারের কাছে বিচার চাই। যাতে করে আমার মেয়ের মতো অন্য কোনো বাচ্চার উপরে এমন করতে না পারে।রিপন মুন্সি ও তার স্ত্রী সেফালী জামিনে বের হয়েছে।সে এবং তার সাথের লোকজন আমাকে কেস উঠানোর জন্যে চাপাচাপি করছে।আমার মেয়েকে নিয়ে আমি খুব চিন্তার মধ্যে আছি।আমার মেয়েটাকে নিয়ে ভয় হচ্ছে আমার। আমি ওদের দৃষ্টান্ত মূলক শাস্তি চাই।

এলাকাবাসী বলেন এরকম বিভিন্ন ধরনের খারাপ কাজ করেছেন রিপন মুন্সি। নিজের বোন, সৎমায়ের সাথেও এমন করার অভিযোগ আছে রিপন মুন্সির।
আমরা ওর বিচার চাই। ফাঁসি চাই।

ঐ এলাকার মসজিদের ইমামের কাছে জানতে চাইলে জবাবে তিনি বলেন, রিপন মুন্সির মাথায় টুপি লাগানো ছবি ব্যানারে কেনো দিয়েছে উনারা। ঠিকমতো কোনো সময় নামাজ আদায় করেনি উনি। অথচ টুপি পরা ছবি দিয়ে মানব বন্ধন।এতে করে টুপি পড়া ছবি দেশের সবাই দেখলে মুসলমানদের অপমান করা হবে। টুপি ছাড়া ছবি দিতে বলেন দয়া করে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৫৫,০৯১
সুস্থ
৩৬৯,৪৯২
মৃত্যু
৬,৪৯৬
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,২৯২
সুস্থ
২,২৭৪
মৃত্যু
৩৭
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব