1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
ইতিবাচক কাজে লালমোহন থানার ওসি মাকসুদুর রহমান মুরাদ সিলেটে র‌্যাব-৯ এর বিশেষ অভিযানে ভুয়া পাসপোর্ট ও ভিসাধারী দুই নাইজেরিয়ান আটক পাথরঘাটায় ডিবির হাতে ৯ ডাকাত আটক সাভারে র‍্যাবের অভিযানে চোলাই মদ ও মদ তৈরির সরঞ্জামসহ আটক-১ মাদক ব্যবসায়ী সখীপুরে সুইসাইড নোটে ক্ষমা চেয়ে গৃহবধূর আত্মহত্যা নাটোরের সিংড়ায় ইউ,পি সদস্য আরিফের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ’র অভিযোগ উঠেছে সাভারে র‍্যাবের অভিযানে চোলাই মদ ও মদ তৈরির সরঞ্জামসহ আটক-১ মাদকব্যবসায়ী রংপুর নগরীতে কোচিং সেন্টারে অভিযান,জরিমানা ৬০ হাজার টাকা রংপুরে ৩১৯৮ পিস ইয়াবাসহ পুলিশের এএসআই গ্রেপ্তার রাজাপুরে পানিতে ডুবে শিশুর মর্মান্তিক মৃত্যু

নোয়াখালীতে ডাক্তারদের বিরুদ্ধে শিশু কণ্যাকে হত্যার অভিযোগ পিতার

  • Update Time : সোমবার, ২৯ জুন, ২০২০
  • ৩৬৫ বার পড়া হয়েছে

মোঃআজিজুর রহমান,
জেলা প্রতিনিধি
(নোয়াখালী)-

ঢাকায় নোয়াখালীর সুবর্ণচরের শিশু নাদিয়াকে চিকিৎসার নামে হাত-পা বেঁধে হত্যা করা হলো।

আমার নাম নাছির উদ্দিন,আমার মেয়ের নাম নাদিয়া ইসলাম, বয়স — ০১ বছর ।আমার বাড়ি নোয়াখালীর সুবর্ণচর উপজেলা।(০১৮৩০৩৫৪৩৭০)

মেয়ের পাতলা পায়খানা বমি দুই দিন পর বুকে সমস্যা দেখা দিলে আমি প্রথমে নিয়ে যাই নোয়াখালী সদর হসপিটালে রাত ০১:০০ টায়। যখন সকাল ১০:০০ টা বাজে তখন ডাক্তার এসে বলে আপনার মেয়েকে ঢাকায় নিয়ে যান তার অবস্থা ভালো না, তাকে ICU তে রাখতে হবে।এই কথা শুনে আমি নোয়াখালীর আরো দুই জন ডাক্তার কে ডেকে নিয়ে আসলাম তারা কি বলে।তারা ও একই কথা বলে। পরে আমি তাকে নিয়ে যায় ঢাকা শিশু হসপিটালে তারা দেখে বলেন তার ICU সাপোর্ট লাগবে তবে আমরা দিতে পারবো না।তার করোনা ন্যাগেটিভ ছাড়া আপনারা অন্যান্য দিকে দেখেন কি করবো এত রিকোয়েস্ট করলাম কিছুই হলো না এই ফাঁকে অনেক প্রাইভেট হসপিটালে খবর নিলাম সবায় সেম কথা।

এখন আমি কি করবো মেয়েকে নিয়ে কোথায় যাবো?

তখন একটা হসপিটালের খবর ফেলাম।

💉 ইউনিহেলথ স্পেশালাইজড হসপিটাল,৬৯ / ডি গ্রীণ রোড, পান্থপথ, পুরাতন গ্যাষ্টোলিভার ভবন,১২০৫ । ওখানে যাওয়ার পর তারা বলেন ঠিক আছে আমরা তাকে ICU সাপোর্ট দিবো এই কথা শুনে ভর্তি হলাম ঔ দিন আর আমাদের ঢুকতে দেইনি। পরের দিন ঢুকে দেখলাম মেয়ের হাত – পা বাধা মুখে মাক্স পরা । এইটা দেখে আমি হতবাক! পরে আমি খুঁজতে লাগলাম অন্য কোন হসপিটাল কেউ ভর্তি নিবে কিনা। নাদিয়া কে মনে হয় ৩০ টা হসপিটালে নিয়ে গেলাম। সবাই বলে করোনাভাইরাস ন্যাগেটিভ না হলে নিবে। পরে আমি বললাম তাহলে একটা লোক দিন আমি তার বেতন দিবো। আমার মেয়ে থেকে সেম্পল নিয়ে আসুক তারে আনা সম্ভব না। তাকে আনতে হলে ইউনিহেলথ স্পেশালাইজড হসপিটাল সিট কেটে আনতে হবে আবার আনলে তারাও ভর্তি নিবে না ! তিন দিন পর করোনা ন্যাগেটিভ ছাড়া , তখন আমি এই তিন দিন মেয়েকে নিয়ে কোথায় থাকবো।এর পরে দিন ল্যাবএইড থেকে একটা ছেলেকে নিয়ে এসে সেম্পল দিলাম রিপোর্ট আসতে তিন দিন লাগবে, আমি অনেক রিকোয়েস্ট করলাম কিছু হল না। এর পর বিকাল ০৫:০০ টায় মেয়ে না ফেরার দেশে চলে গেলো 😭 এখন মেয়ে কে নিয়ে আসবো এলাকায় কিন্তু যে লম্বা বিল ধরিয়ে দিল ৬০০০০ হাজার টাকা!!

এখন থেকে একটু আগে আমার মোবাইল এ মেসেজ আসলো নাদিয়া করোনাভাইরাস ন্যাগেটিভ । আমার মেয়ে মারা গেলো আমার কোন দুঃখ নাই কারণ আল্লাহ দিয়েছে আল্লাহ নিয়েছে।আল্লাহ চাইলে আরো অনেক নিয়ামত দিতে পারে।

আমি বিচার চাই টাকার জন্য যারা ICU নামের কসাই খানায় রেখে আমার মত আর কোন বাবার কোল খালি না করে। আর কত লোকের জীবন গেলে এই দেশের সরকারের টনক লড়বে আর কত লোক জীবন দিলে স্বাস্থ্য ব্যাবস্থা ভালো হবে। আপনারা সবাই শেয়ার করেন যেন জালিমের বিচার হয়।

এবং বেশি বেশি লেখেন ইউনিহেলথ স্পেশালাইজড হসপিটালের জালিমদের কথা যারা আমার মেয়েকে হাত পা বেঁধে মুখে মাক্স পরিয়ে মেরে ফেলেছে। আল্লাহ এদের বিচার করেন যেন আর কোন বাবার বুক খালি না হয়। “”

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৪৮,৪১৩
সুস্থ
৩৬২,৬৯০
মৃত্যু
৬,৩৮৮
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,৪১৯
সুস্থ
২,১৮৩
মৃত্যু
২৮
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব