1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
সোনাইমুড়ীতে কৃষকলীগের বিজ বিতরণ বাংলাদেশ হেলথ্ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন কোম্পানীগঞ্জ উপজেলা শাখার উদ্যােগে দাবি আদায়ের লক্ষ্যে কর্মবিরতি ও মানববন্ধন অনুষ্ঠিত বাদল রায়ের মৃত্যুতে ঝিনাইদহে শোকসভা মিয়ানমার কক্সবাজারের ৯ জেলেকে ফেরত দিল। জাতীয় শ্রমিক লীগ হরণী ইউনিয়ন শাখায় নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত। সিলেট-ভোলাগঞ্জ রোডে মর্মান্তিক সড়ক দূর্ঘটনা ছাতকের মাস্ক ব্যবহার না করায় জরিমানা সুনামগঞ্জে আদালতের ব্যতিক্রম রায়ে জোড়া লেগেছে ৪৭ টি সংসারে খুলনার দাকোপে নবাগত ইউ,এন, ও “মিন্টু বিশ্বাসে’র” কর্মস্থলে যোগদান। রাজাপুরে সাংবাদিক রহিম রেজার জন্মদিন পালন

শরীয়তপুরে শিশু হত্যা মামলায় আটক ২ জেলা পুলিশ সুপারের সংবাদ সম্মেলন

  • Update Time : শনিবার, ২৭ জুন, ২০২০
  • ১০৫ বার পড়া হয়েছে

মো. মহসিন রেজা, শরীয়তপুর।।

শরীয়তপুরের জাজিরা উপজেলায় ২৫ জুন বৃহস্পতিবার গুম হওয়া শিশুর লাশ উদ্ধার ও ২ আসামীকে গ্রেপ্তার করার বিষয়ে ২৭ জুন শনিবার দুপুর ১২ ঘটিকায় জেলা পুলিশ সুপারের অস্থায়ী কার্যালয়ের সংবাদ সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে সংবাদ সম্মেলনের আয়োজন করেন জেলা পুলিশ সুপার।

সংবাদ সম্মেলনে গুম হওয়া শিশুর মৃতদেহ উদ্ধার আসামী গ্রেফতারের ঘটনা সম্পর্কে বিস্তারিত জানান পুলিশ সুপার, শরীয়তপুর এস. এম. আশরাফুজ্জামান।

এসময় পুলিশ সুপারের বিবৃতি থেকে জানাযায়, জাজিরা উপজেলার সালাম মাদবরের ছেলে স্থানীয় বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী শাকিল মাদবরকে মুক্তিপন আদায়ের জন্য ২৫ জুন বিকেলে অপহরণ করা হয়।

ঘটনার খবর পেয়ে অপহরন পরিকল্পনাকারী সাকিব ওরফে বাবুকে ২৬ জুন শুক্রবার বিকেলে জাজিরা থানা পুলিশ আটক করে, আটকের পর বাবুর স্বীকারোক্তিতে পশ্চিম নাওডোবা থেকে ইমরান মোড়লকে আটক করা হয়।

পুলিশের ব্যাপক জিজ্ঞাসাবাদের মূখে পড়ে ইমরান মোড়ল স্বীকার করে জানায়, আক্তার মাদবর, সজিব মাঝি, মহসিন হাওলাদার, স্বপন সরদার মিলে শাকিল মাদবরকে হত্যা করে।

এবং স্বীকারোক্তিতে ইমরান আরো বলে হত্যা করে লাশ জাজিরা থানার পশ্চিম নাওডোবা মোসলেম ঢালীর কান্দি গ্রামে নির্মাণাধীন রেল সেতুর ৩৮ ও ৩৯নং পিলারের পূর্বপাশে ভরাট করা বালু মাটির নিচে লাশ পূতে রাখা হয়েছে।

আসামীর ইমরান মোড়লের স্বীকারোক্তিমতে শুক্রবার রাত ২ টার দিকে জাজিরা থানা পুলিশ গুম হওয়া শাকিলের লাশ উদ্ধার করে।

এ ঘটনায় ৬ জনকে আসামী করে অপহরন ও হত্যা মামলা দায়ের করা হয়। মামলার তদন্তের প্রয়োজনে আটককৃত দুই আসামীর প্রত্যকের ৭ দিন করে আদালতের কাছে রিমান্ড আবেদন করে পুলিশ।

উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, মোহাম্মদ আল মামুন শিকদার, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), মোঃ তানভীর হায়দার শাওন, অতিরিক্ত পুলিশ সুপার সদর, আজহারুল ইসলাম সরকার অফিসার ইনচার্জ, জাজিরা থানা ও শরীয়তপুর প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৫২,৭৯৯
সুস্থ
৩৬৭,২১৮
মৃত্যু
৬,৪৫৯
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,১৫৬
সুস্থ
২,৩০২
মৃত্যু
৩৯
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব