1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
সিলেটে র‌্যাব-৯ এর বিশেষ অভিযানে ভুয়া পাসপোর্ট ও ভিসাধারী দুই নাইজেরিয়ান আটক পাথরঘাটায় ডিবির হাতে ৯ ডাকাত আটক সাভারে র‍্যাবের অভিযানে চোলাই মদ ও মদ তৈরির সরঞ্জামসহ আটক-১ মাদক ব্যবসায়ী সখীপুরে সুইসাইড নোটে ক্ষমা চেয়ে গৃহবধূর আত্মহত্যা নাটোরের সিংড়ায় ইউ,পি সদস্য আরিফের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ’র অভিযোগ উঠেছে সাভারে র‍্যাবের অভিযানে চোলাই মদ ও মদ তৈরির সরঞ্জামসহ আটক-১ মাদকব্যবসায়ী রংপুর নগরীতে কোচিং সেন্টারে অভিযান,জরিমানা ৬০ হাজার টাকা রংপুরে ৩১৯৮ পিস ইয়াবাসহ পুলিশের এএসআই গ্রেপ্তার রাজাপুরে পানিতে ডুবে শিশুর মর্মান্তিক মৃত্যু দাকোপে সহকারী কমিশনার (ভূমি) এর মোবাইল কোর্ট পরিচালনা, দুই লক্ষ টাকা জরিমানা আদায়।

ছাতকের গোবিন্দগঞ্জ বিদ্যুৎতের চরম ভোগান্তি অতিষ্ট গ্রাহক

  • Update Time : শনিবার, ২৭ জুন, ২০২০
  • ১৯০ বার পড়া হয়েছে

সুজন তালুকদার,
সুনামগঞ্জ থেকে-

ছাতকে বিদ্যুৎ ভোগান্তি অতিষ্ট গ্রাহক জোনাল অফিস গোবিন্দগঞ্জ থাকার পরে ব্যাবসায়ী ও স্থানীয় এলাকার লোকজন জানায় কখনো ১৮ ঘণ্টা আবার কখনো ২৪ ঘণ্টা বিদ্যুৎহীন থাকে এলাকার মানুষ। অনেক সময় আবহাওয়া ভালো থাকলেও রাত ৩টা ৪টার দিকে বিদ্যুৎ চলে যায়, অফিসের মোবাইল নাম্বারে যোগাযোগ করা হলে তারা বলে লাইন চালু আছে কিন্তূ, আমাদের বিদ্যুৎ আছে কি নাই তারা জানেনা। এই করোনা সংকটেও চলছে এমন অবস্থা। ঘন ঘন বিদ্যুৎ আসা-যাওয়াতে করোনায় ঘরবন্দি মানুষ কষ্টের মধ্যেই দিনাদিপাত করছেন।

তকিপুর গ্রামের পল্লি বিদ্যুৎ গ্রাহক আব্দুল গফফার জানান গোবিন্দগঞ্জ এলাকায় বিদ্যুৎ সমস্যা সমাধানের জন্য এলাকার গণ্যমান্য লোকজন ও জনপ্রতিনিধিদের নিয়ে জোনাল অফিসের দায়িত্বশীল কর্মকর্তাদের সাথে আলোচনা করা হয়েছে স্থায়ীভাবে সমস্যা টি সমাধানের জন্য। তারা তখনি আশ্বাস দেন একটা আর করেন আরেকটা দুনিয়ার সব শর্ত গ্রাহকদের ঘাড়ে চাপিয়েও অশান্তিতে রাখছেন অধিকার থেকে বঞ্চিত করছেন। এই সমস্যার দ্রুত সমাধান না হলে মিথ্যা আশ্বাস শুনবো না, যে পথে দাবী আদায় হয় সেই পথেই হাটবে সাধারন জনগণ।

খবর নিয়ে জানা যায় শুধু গোবিন্দগঞ্জ এলাকায় নয় ছাতকের দক্ষিণ অঞ্চলের গ্রাহকরা ও একি সমস্যায় ভোগতেছেন পীরপুর বাজার,দোলার বাজার, মানিকগঞ্জ বাজার,সিরাজগঞ্জ বাজার,কামার গাঁও বাজার,জাউয়া বাজার,খাসগাঁও বাজার,সহ এলাকার ব্যাবসায়ীরা জানান মহামারী করোনায় লকডাউন থাকায় প্রশাসনের নিধারিত দেয়া সময় সিমার বিতরে দোকান পাঠ বন্ধ করে জেতে হয় রাতে বিদ্যুৎ না থাকলে দোকান চুরি হওয়ার সম্ভবনা থাকে। সমস্যা টি সমাধানের জন্য বিদ্যুৎ অফিসের দায়ীত্বশীল কর্মকর্তারদের কাছে গ্রাহকদের দাবী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৪৮,৪১৩
সুস্থ
৩৬২,৬৯০
মৃত্যু
৬,৩৮৮
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,৪১৯
সুস্থ
২,১৮৩
মৃত্যু
২৮
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব