1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
জাতীয় শ্রমিক লীগ হরণী ইউনিয়ন শাখায় নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত। সিলেট-ভোলাগঞ্জ রোডে মর্মান্তিক সড়ক দূর্ঘটনা ছাতকের মাস্ক ব্যবহার না করায় জরিমানা সুনামগঞ্জে আদালতের ব্যতিক্রম রায়ে জোড়া লেগেছে ৪৭ টি সংসারে খুলনার দাকোপে নবাগত ইউ,এন, ও “মিন্টু বিশ্বাসে’র” কর্মস্থলে যোগদান। রাজাপুরে সাংবাদিক রহিম রেজার জন্মদিন পালন চরফ্যাশনে দেশীয় অস্ত্রসহ ছিনতাইকারী আটকের পর থানা থেকে মুক্তি চৌমুহনী বাজারে, যানজট যেন নিত্যদিনের ঘটনা। ক্ষেতলালে ইসলামী ব্যাংকের এজেন্ট শাখার উদ্বোধণ বসুরহাট ব্যবসায়ী সমবায় সমিতির লিঃ উদ্যেগে সকল ব্যবসায়ী সমিতির পক্ষ হতে মেয়র আবদুল কাদের মির্জার সমর্থনে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিতঃ-

চাঁদপুরের ২৭টি মন্দিরে প্রায় তিনকোটি টাকা বরাদ্দ(পর্ব-১)

  • Update Time : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ১৬৪ বার পড়া হয়েছে

হাছিনুর আকরাম -চাঁদপুর

সারাদেশে মন্দিরে ২১৮কোটি টাকা বরাদ্দের মধ্য থেকে তিন কোটি টাকা বরাদ্দ হয়েছে চাঁদপুরের ২৭ টি মন্দিরে। বিষয়টি নিশ্চিত করেছেন হিন্দু ধর্ম কল্যাণ ট্রাস্টের চাঁদপুর আঞ্চলিক কার্যালয়ের সহকারী পরিচালক অমিত কুমার।

চাঁদপুর সদর উপজেলায় পাঁচটি, ফরিদগঞ্জে তিনটি, হাইমচরে পাঁচটি, হাজীগঞ্জে তিনটি, কচুয়ায় একটি, মতলব দক্ষিণে চারটি, উত্তরে তিনটি, এবং শাহরাস্তিতে তিনটি মোট ২৭টি মন্দিরে প্রায় তিন কোটি টাকা বরাদ্দ হয়েছে। এরমধ্যে পৌরসভার মন্দিরগুলোর জন্য বরাদ্দ হয়েছে ১৫ লাখ টাকা। বাকিগুলোতে ১০ লাখ টাকা করে। চাঁদপুরে সরেজমিনে ঘুরে দেখা যায় কোন মন্দিরেই সেই টাকা এখনও পৌঁছায়নি।

এব্যাপারে হিন্দু কল্যাণ ট্রাস্টের চাঁদপুর অাঞ্চলিক কার্যালয়ে যোগাযোগ করলে সহকারী পরিচালক অমিত কুমার প্রতিবেদককে জানান, “মন্দির কমিটি বরাদ্দের এই টাকা কোন খাতে ব্যয় করবে সেটার বিবরণী স্ব স্ব উপজেলা প্রকৌশলীর মাধ্যমে তৈরি করে আমাদের কাছে জমা দিলে আমরা মন্ত্রালয়ে পাঠানোর পর বরাদ্দ চলে আসবে”।

এব্যাপারে সদর উপজেলা প্রোকৌশলী ড. মোঃ জিয়াউল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি প্রতিবেদককে জানান, “এখন পর্যন্ত এ ব্যাপারে আমাদের কাছে কোন ইন্স্ট্রাকশন আসেনি। আমরা এখন পর্যন্ত কোন লিস্টও পাইনি। তবে একটা চিঠি আসছে ১০ দিন আগে উপজেলা পর্যায়ে একটা কমিটি গঠন করার জন্য। আমরা কমিটি গঠন করে দিয়েছি। যে কমিটির মেম্বার, সেক্রেটারি উপজেলা প্রশাসন, সভাপতি ইউএনও এবং সংশ্লিষ্ট মন্দিরে ইউএনও’র একজন প্রতিনিধি থাকবে। কিন্তু পরবর্তী কার্যক্রম করার জন্য এখন পর্যন্ত কোন ইন্সট্রাকশন আসেনি”।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৫২,৭৯৯
সুস্থ
৩৬৭,২১৮
মৃত্যু
৬,৪৫৯
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,১৫৬
সুস্থ
২,৩০২
মৃত্যু
৩৯
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব