1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
হাইমচর জমিন সংক্রান্ত বিরাধ নিরীহ পরিবারর উপর হামলা\ আহত ৩ সোনাইমুড়ীতে কৃষকলীগের বিজ বিতরণ বাংলাদেশ হেলথ্ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন কোম্পানীগঞ্জ উপজেলা শাখার উদ্যােগে দাবি আদায়ের লক্ষ্যে কর্মবিরতি ও মানববন্ধন অনুষ্ঠিত বাদল রায়ের মৃত্যুতে ঝিনাইদহে শোকসভা মিয়ানমার কক্সবাজারের ৯ জেলেকে ফেরত দিল। জাতীয় শ্রমিক লীগ হরণী ইউনিয়ন শাখায় নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত। সিলেট-ভোলাগঞ্জ রোডে মর্মান্তিক সড়ক দূর্ঘটনা ছাতকের মাস্ক ব্যবহার না করায় জরিমানা সুনামগঞ্জে আদালতের ব্যতিক্রম রায়ে জোড়া লেগেছে ৪৭ টি সংসারে খুলনার দাকোপে নবাগত ইউ,এন, ও “মিন্টু বিশ্বাসে’র” কর্মস্থলে যোগদান।

ভাণ্ডারিয়ায় ইকড়ি ইউনিয়নে “বন্ধন” সংগঠনের ৪র্থ বর্ষে পদার্পণ

  • Update Time : সোমবার, ২২ জুন, ২০২০
  • ২২১ বার পড়া হয়েছে

সিনিয়র স্টাফ রিপোর্টার মোহাম্মদ সুমন মল্লিক :

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় ৪ নং ইকড়ি ইউনিয়নে বন্ধন নামে এই সংগঠনটি আজ ৪র্থ বর্ষে পদার্পন করতে যাচ্ছে, ২০১৭ সালে ২২, জুন এই সংগঠনটি প্রতিষ্ঠিত হয়েছিলো ( বন্ধন )নামে। এটি একটি সম্পুর্ন অরাজনৈতিক সেবা- মুলক সংগঠন, সমাজের অসহায় শিক্ষার্থী ও মুমূর্ষু রোগীর জরুরী সাহায্য ও অসহায় মানুষের পাশে দাড়ানোর ব্রত নিয়ে কিছু উদ্যমী মানুষের উদ্যোগ ও আপ্রাণ প্রচেষ্টায় গড়ে উঠেছে এই সংগঠনটি। প্রতিষ্ঠাকালীন বছরে স্থানিয় একটি এতিমখানায় অসহায় ছাত্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণের মাধ্যমে অগ্রযাত্রা শুরু করে “বন্ধন”। সংগঠনটি ,২০১৮ ও ২০১৯ সালে বিভিন্ন এতিমখানায় পোশাক বিতরণ ও কঠিন রোগে আক্রান্ত এক অসহায় শিক্ষার্থীকে অনুদানপ্রদান করে। অসহায় শিক্ষার্থীদের সাহায্যের জন্য সারা বছরই বইপত্র দেয়া সহ চালু রয়েছে বন্ধনের অসহায়দের জন্য শিক্ষা সেল।

কোভিড -19 মহামারি ভাইরাসে দেশ যখন আক্রান্ত তখনই এই বন্ধন সংগঠনের পক্ষ থেকে স্থানীয় পর্যায়ে গন-সচেতনা মূলক কার্যক্রম সহ অসহায় পরিবারের ত্রাণ সামগ্রী বিতরণ করা হয় । দেশের বিভিন্ন প্রান্ত থেকে মানবিক মানুষের আর্থিক অনুদান এবং ভালোবাসায় সংগঠনটি এগিয়ে চলছে মানবতার কল‍্যানে।
সকলের দোয়া এই সংগঠনটির একান্ত কাম্য।
ইকড়ি ইউনিয়নের সকল শ্রেনীপেশার মানুষ এই কার্যক্রমকে অভিনন্দন ও সাধুবাদ জানিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৫৫,০৯১
সুস্থ
৩৬৯,৪৯২
মৃত্যু
৬,৪৯৬
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,২৯২
সুস্থ
২,২৭৪
মৃত্যু
৩৭
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব