1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
সৌদি আরবে বর্ণী প্রবাসী ঐক্য পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদক কে ফুল দিয়ে সংবর্ধনা  বেলাবতে জমিতে পানি দিতে গিয়ে বিদ্যুৎ স্পষ্ট হয়ে ১ বৃদ্ধের মৃত্যু দাকোপে অক্সিজেন সিলিন্ডার ব্যাংক ও হাই ফ্লো ন্যাজাল ক্যানুলা স্থাপন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন রাজাপুরে ৩ সন্তানের জনক ব্যবসায়ীকে হত্যার ঘটনায় মামলা গ্রেফতার ২ বাধ নির্মান করা হলো বাকেরগঞ্জের রঙ্গশ্রী ও নিয়ামতি ইউনিয়নের সোনাইমুড়ী নিখোঁজের ১ দিন পর স্কুল ছাত্রের লাশ উদ্ধার “মোহাম্মদ আলী কলেজ” এর অবকাঠামো নির্মাণ উপলক্ষে মিলাদ ও দোয়ার অনুষ্ঠান। অনলাইন শিক্ষা বনাম ভালো ফলাফল সিলেট এমসি কলেজে গৃহবধূকে গনধর্ষণ: পুলিশ চার্জশিট দিতে পারেনি দুই মাসেও !  ধান কাটতে বাঁধা দেয়ায় দেশীয় অস্ত্রের কোপে একজন নিহত

পূর্বধলায় করোনাকালেও রাস্তা সংস্কারে যুগান্তকারী পদক্ষেপ

  • Update Time : সোমবার, ২২ জুন, ২০২০
  • ১৭০ বার পড়া হয়েছে

রিপোর্টারঃএস এম সোহাগ রানা,
নেএকোনা জেলা প্রতিনিধি।

নেত্রকোনার পূর্বধলা উপজেলা সদরের প্রধান রাস্তার পানি নিষ্কাশনের ব্যবস্থা না থাকায় রাস্তার মধ্যে সৃষ্ট জলাবদ্ধতার কারনে বিভিন্ন অংশে গর্ত হয়ে যাওয়ায় কাঁদা-পানি জমে থাকে সবসময়। ফলে পথ চলাচলে যানবাহন ও পথচারীদের প্রতিনিয়ত সীমাহীন দুর্ভোগ পোহাতে হচ্ছে।

এই অবস্থায় ১৮ জুন (বৃহস্পতিবার)
পূর্বধলা বাজারের জলাবদ্ধতা নিরসনে, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক,বীর মুক্তিযোদ্ধা জননেতা -আহমদ হোসেনের পরামর্শক্রমে পূর্বধলা উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব-জাহিদুল ইসলাম সুজন নিরন্তর কাজ করে যাচ্ছেন।
এসময় তার সাথে ছিলেন জেলা পরিষদ সদস্য এ কে এম মাজহারুল ইসলাম রানা। ইট, ইটের খোয়া, সুড়কি ও পাথর দিয়ে পুরো রাস্তার সংস্কার কাজ চলমান রয়েছে।
পূর্বধলা বাজারের প্রধান সড়কটি সড়ক ও জনপদ বিভাগের। এখানে পৌরসভা না থাকায় বাজারের প্রধান সড়কের, জামতলা, মধ্যবাজার, থানার রোড অংশে রাস্তার দুই পাশে কোন ড্রেনেজ ব্যবস্থা নেই যার ফলে বৃষ্টির পানি নামতে পারে না।

এতে রাস্তার মধ্যে পানি জমে থাকায় স্থানে সৃষ্টি হয়েছে বড় বড় গর্তের। এসব গর্তে যানবাহন নিয়ে পারাপার হতে গিয়ে সৃষ্টি হচ্ছে যানজট। তাছাড়া প্রায়ই ঘটছে ছোট-খাট দুর্ঘটনা। রাস্তার দুই পাশের ব্যবসায়ী ও ব্যাংকিং গ্রাহকরা প্রতিনিয়ত দুর্ভোগের শিকার হচ্ছে। পানি নিষ্কাশনের জন্য কোন ড্রেনেজ ব্যবস্থা না থাকায় পানি সরতে পারে না। একটু বৃষ্টি হলেই পানির পরিমান এতটাই বেড়ে যায় যে, এ সময় পথচারীরা পায়ে হেটেঁও যেতে পারে না।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৫৯,২৭২
সুস্থ
৩৭৩,৯২৪
মৃত্যু
৬,৫৫২
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১,৯০৮
সুস্থ
২,২০৯
মৃত্যু
৩৬
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব