1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১

ডাক্তার রকিব খানের হত্যাকারীদের দ্রুত বিচার দাবীতে ভৈরবে মানববন্ধন

  • Update Time : সোমবার, ২২ জুন, ২০২০
  • ১৯০ বার পড়া হয়েছে

ভৈরব থেকে আরিফুল ইসলাম মামুন-

সোমবার দুপুর ১ টার দিকে ভৈরব কমলপুর ট্রমা হাসপাতালে সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। খুলনায় কর্মক্ষেত্রে রোগীর স্বজনদের হাতে নিহত ডা. মোহাম্মদ আব্দুর রকিব খান স্মরণে কেন্দ্রীয় বিএমএর কর্মসূচীর সাথে একাত্মতা ঘোষণা করে বিএমএ, কিশোরগঞ্জ জেলা শাখা ও কিশোরগঞ্জ জেলা শাখার উদ্যোগে ট্রমা হাসপাতাল প্রাঙ্গণে রকিব খান এর স্মরণে কালো ব্যাজ ধারণ ও ১ মিনিট নিরবতা পালন করা হয়েছে।
এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব ও উপজেলা প.প. কর্মকর্তা ডা. বুলবুল আহম্মদ, ডা. কামাল উদ্দিন, আবাসিক মেডিকেল অফিসার ডা কিশোর কুমার ধর, ডা: ফেরদৌস হায়দার, বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন এর উপদেষ্ঠা ডা. আমিন উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি ও ডক্টরস ক্লাব অব ভৈরবর যুগ্ম সাধারণ সম্পাদক ডা. মো. নজরুল ইসলাম. কোষাধ্যক্ষ ডা. মামুনসহ ভৈরবের সকল সরকারি ও বেসরকারি চিকিৎসকবৃন্দ উপস্থিত ছিলেন।
মানববন্ধনে বক্তারা অবিলম্বে হত্যাকারীর দ্রুত বিচার করার দাবি জানান। তা না হলে বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের সদস্যরা কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে বলেও জানায় তারা। এছাড়াও ডাক্তারদের চিকিৎসা ক্ষেত্রে নিরাপদ নিশ্চিত করতে সরকারের প্রতি আহ্বান জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৫২,৭৯৯
সুস্থ
৩৬৭,২১৮
মৃত্যু
৬,৪৫৯
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,১৫৬
সুস্থ
২,৩০২
মৃত্যু
৩৯
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব