1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
বিশ্বনাথে মাদ্রাসাছাত্রকে ‘বলাৎকার’, যুবক গ্রেপ্তার সিলেট মুরারি চাঁদ কলেজে গণধর্ষণ মামলার চার্জশিট দাখিল র‍্যাব-৮ কর্তৃক বরগুনা জেলার সদর থানায় ভ্রাম্যমান আদালতে জরিমানা বগুড়ায় ডিভাইসসহ অনলাইনে জুয়া পরিচালনাকারী গ্রেফতার র‍্যাব-৮ কর্তৃক বরগুনা জেলার সদর থানায় ভ্রাম্যমান আদালতে জরিমানা ঢাকা কলেজের সাবেক ছাত্র একজন সফল ইমরান খানের গল্প স্থানীয় নির্বাচনে মনোনয়ন বানিজ্য বরদাস্ত করা হবেনা, ওবায়দুল কাদের নরসিংদীর বেলাবতে উপজেলা চেয়ারম্যান সমশের জামান ভূইয়া রিটন কর্তৃক দুই ভাইস চেয়ারম্যানের ভাতা আত্মসাৎ “ইকরা মডেল একাডেমি ” এর মতবিনিময় সভা অনুষ্ঠিত। টাঙ্গাইলের বাসাইলে অটোরিক্সার চাপায় মাদরাসা ছাত্রী নিহত

রংপুর মহানগরীর হাবিবনগরে এক র‍্যাব সদস্যের ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • Update Time : শনিবার, ২০ জুন, ২০২০
  • ৩১৩ বার পড়া হয়েছে

মোঃমনিরুজ্জামান (মনির),রংপুর ব্যুরো প্রধানঃ

রংপুর মহানগরীর ২১ নং ওয়ার্ডে র‍্যাব-১৩ এর সদস্য জাকির হোসেন রানা (৩২)নামের ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে রংপুর মেট্রোপলিটন পুলিশ।

আজ শনিবার সকাল ৬ টার দিকে কলেজ রোড, পুরাতন ট্রাক স্ট্যান্ড, হাবিব নগরের হাফিজুর রহমানের বাসায় (ভাড়া বাসা)এ ঘটনা ঘটে।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, জাকির হোসেন রানার (৩২) পিতা নাম- মোঃ রফিকুল আলম, গ্রাম নাম- মূলগ্রাম, পোস্ট- কালাই, থানা- কালাই, উপজেলা- কালাই, জেলা- জয়পুরহাট সাথে তার স্ত্রী আফরোজা আক্তার লিনা (২৭)। তাদের বিয়ে হয়েছে প্রায় ১০ বছর। তাদের দুজনের গ্রামের বাড়ি প্রায় একই জায়গায়। তাদের দশ বছর সংসার জীবনে কোন সন্তানাদি নাই।

এই সন্তান না হওয়ার বিষয়টিকে কেন্দ্র করে দীর্ঘদিন থেকে তাদের মাঝে ঝগড়া বিবাদ হয়ে আসছে। ইদানিং তাদের ঝগড়াটা দিন দিন বেড়েই যাচ্ছে। প্রায় তাদের দুজনের মধ্যে ঝগড়া হতো মারামারি হত। কিন্তু গতকালকে ঝগড়া করে তার স্ত্রী কে বাসা থেকে বের করে দেয়। তার স্ত্রী জাকির সাহেবের মামাকে ফোন দিলে তার মামা এসে বাসা থেকে তাকে তার মামার বাসায় নিয়ে যায়। সারারাত তার স্ত্রীকে তিনি এসএমএস আর কল দেন। আজ সকালে ভোরের দিকে তার সোয়ার রুমে ফ্যানের লকে রশিতে করে ঝুলে আত্মহত্যা করেন। আত্মহত্যা করার আগে তিনি একটা চিরকুট লিখে যান।

তার প্রতিবেশীর আর এক র‍্যাব সদস্য হাসান বলেন, জাকির সেনাবাহিনী থেকে গত দেড় বছর আগে র‍্যাবে আসেন।

রংপুরে র‍্যাব অফিসেই আমাদের পরিচয়। তারপর আমরা এক বিল্ডিংগের দুই ফ্ল্যাটে দুজন পরিবার নিয়ে থাকি থাকি। হঠাৎ আজকে সকালের জাকির এর স্ত্রী আমাকে ফোন করে বলে ভাই একটু দেখেনতো ও বিভিন্ন ধরনের উল্টাপাল্টা এসএমএস দিচ্ছে। কোন কিছু করল কিনা। তার কথামতো আমি গেটে নক করি। সে গেট খুলে না পরে আমি বাড়ি এলাকায় ডেকে নিয়ে এসে দুজনেই লক ভেঙ্গে ফেলে ভেতরে ঢুকে দেখি সে রশিতে ঝুলে আত্মহত্যা করেছে। পরে আমি আমাদের অফিসে ফোন দেই আর জাকির আত্মহত্যা করেছে বলে জানাই।

এ বিষয়ে তথ্য জানার জন্য জাকির সাহেবের শশুর কে জিজ্ঞাসা করলে তিনি বলেন, বেশ কিছুদিন থেকে তাদের দুজনের মধ্যে ঝগড়া হয়েছে। আমরা অনেক বার ঝগড়া হয়েছে সমাধানও করে দিয়েছে। কিন্তু গত কালকে ঝগড়া হয়েছে শুনেছি। কথা বলেছি যে সকালে আসবো এসে মিটমাট করে দিব। সকালে ফোন পাই তিনি গুরুতর অসুস্থ আসতে হবে। তাই তাড়াতাড়ি করে এসে দেখে তিনি আত্মহত্যা করে মারা গেছে।

এদিকে খবর শুনে ঘটনাস্থল পরিদর্শন করেন রংপুর র‍্যাব-১৩ এর অধিনায়ক রেজা আহমেদ ফেরদৌস।

এ তথ্য নিশ্চিত করার জন্য রংপুর মেট্রোপলিটন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রশিদ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। তাদের পারিবারিক কোন্দলের কারণে এ ঘটনা ঘটেছে। লাশ রংপুর মেডিকেল কলেজে পোস্টমডামের জন্য মর্গে পাঠিয়ে দেওয়া হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। দ্রুত সকল তথ্য প্রমাণ পেয়ে যাবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৭১,৭৩৯
সুস্থ
৩৮৮,৩৭৯
মৃত্যু
৬,৭৪৮
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,৩১৬
সুস্থ
২,৫৯৩
মৃত্যু
৩৫
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব