1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
গাজীপুরে নিষিদ্ধ ঘোষিত পলিথিন ব্যাগ বিরোধী অভিযান বাসাইল মুজিব হাবিব ইসলামিয়া দাখিল মাদরাসার পক্ষ থেকে সংবর্ধংণার অনুষ্ঠান বঙ্গবন্ধুর সমাধিতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট গাজীপুর মহানগর শাখার নেতৃবৃন্দের পূষ্পস্তবক অর্পণ কক্সবাজার মহেশখালীর প্রধান সড়ক পুনঃ নির্মাণ কাজে অনিয়মঃ ৬৩ কোটি  টাকায় ৩৮ কিলোমিটার বিশ্বনাথে মাদ্রাসা প্রহরী হত্যা মামলায় ১ জনের ফাঁসি, ৩ জনের বেকসুর খালাস ঝালকাঠিতে ধর্ষকের পরিবার কর্তৃক হামলার শিকার ধর্ষিতা সাভারে র‍্যাব-৪ এর অভিযানে বিপুল পরিমাণ চোরাই ইলেকট্রিক তারসহ আটক ৩ নলছিটিতে তিন ছাত্রলীগ নেতা বহিষ্কার, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ঝালকাঠিতে ধর্ষকের পরিবার কর্তৃক হামলার শিকার ধর্ষিতা সাংবাদিক নাঈমুর রহমান ছরোয়ার এর ২৭তম জন্মদিন আজ

কুমিল্লার নাঙ্গলকোটে সাংবাদিক আব্দুর রহিম বাবলুর বিরুদ্ধে অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ

  • Update Time : শনিবার, ২০ জুন, ২০২০
  • ১১৭ বার পড়া হয়েছে

নাঙ্গলকোট প্রতিনিধিঃ-

কুমিল্লার নাঙ্গলকোটে সাংবাদিক মোঃ আব্দুর রহিম বাবলু ও নাঙ্গলকোট প্রেসক্লাবের একাধিক সাংবাদিকের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও কথিত অনলাইন সবুজপত্র ডটকম পত্রিকায় মিথ্যা অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সাংবাদিক মোঃ আব্দুর রহিম বাবলু।

প্রতিবাদ লিপিতে জানা যায়, সাংবাদিক মোঃ আব্দুর রহিম বাবলু জাতীয় দৈনিক লাল সবুজের দেশ পত্রিকায় স্টাফ রিপোর্টার, দৈনিক শ্রমিক পত্রিকায় নাঙ্গলকোট উপজেলা প্রতিনিধি এবং নাঙ্গলকোট টাইমস ডটকম এর সহ-সম্পাদক হিসাবে সম্মানের সহিত দায়িত্ব পালন করে আসছেন। কিন্তু ১৯ জুন শুক্রবার রাতে তার সম্মান নষ্ট করতে সাপ্তাহিক সবুজপত্র পত্রিকার নামধারী কথিত সম্পাদক ও প্রকাশক জামাল উদ্দিন স্বপন তার ফেসবুক আইডি jamal Uddin swapon ও weeklysobujpotra লাইক পেইজ এবং সবুজপত্র ডটকম অনলাইন পোর্টালে আব্দুর রহিম বাবলুর সম্মান নষ্ট করতে সাপ্তাহিক সবুজপত্র পত্রিকা ও সবুজপত্র অনলাইন সংস্করণ এর বার্তা সম্পাদক পদবী থেকে আব্দুর রহিম বাবলুকে অব্যাহতি দিয়ে বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করে।

সাংবাদিক মোঃ আব্দুর রহিম বাবলু তার বিরুদ্ধে প্রকাশিত নিউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, আমি কখনোই সাপ্তাহিক সবুজপত্র পত্রিকার বার্তা সম্পাদক বা অন্য কোন পদবীতে কর্মরত ছিলাম না। আমার সামাজিক সম্মান নষ্ট করতে সাপ্তাহিক সবুজপত্র পত্রিকার কথিত সম্পাদক ও প্রকাশক, মানসিক ভারসাম্যহীন জামাল উদ্দিন স্বপন এমটি করেছেন। আমি যেহেতু কখনোই সবুজপত্রে কর্মরত ছিলাম না, সেহেতু আমাকে অব্যাহতি প্রদানের প্রশ্নই উঠেনা। আমি সবাইকে তার লিখনীতে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ করছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৬৭,২২৫
সুস্থ
৩৮৩,২২৪
মৃত্যু
৬,৬৭৫
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,২৯৩
সুস্থ
২,৫১৩
মৃত্যু
৩১
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব