1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
গাজীপুরে নিষিদ্ধ ঘোষিত পলিথিন ব্যাগ বিরোধী অভিযান বাসাইল মুজিব হাবিব ইসলামিয়া দাখিল মাদরাসার পক্ষ থেকে সংবর্ধংণার অনুষ্ঠান বঙ্গবন্ধুর সমাধিতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট গাজীপুর মহানগর শাখার নেতৃবৃন্দের পূষ্পস্তবক অর্পণ কক্সবাজার মহেশখালীর প্রধান সড়ক পুনঃ নির্মাণ কাজে অনিয়মঃ ৬৩ কোটি  টাকায় ৩৮ কিলোমিটার বিশ্বনাথে মাদ্রাসা প্রহরী হত্যা মামলায় ১ জনের ফাঁসি, ৩ জনের বেকসুর খালাস ঝালকাঠিতে ধর্ষকের পরিবার কর্তৃক হামলার শিকার ধর্ষিতা সাভারে র‍্যাব-৪ এর অভিযানে বিপুল পরিমাণ চোরাই ইলেকট্রিক তারসহ আটক ৩ নলছিটিতে তিন ছাত্রলীগ নেতা বহিষ্কার, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ঝালকাঠিতে ধর্ষকের পরিবার কর্তৃক হামলার শিকার ধর্ষিতা সাংবাদিক নাঈমুর রহমান ছরোয়ার এর ২৭তম জন্মদিন আজ

শরীয়তপুরে প্রকৌশলীর মাদকসেবনের দৃশ্য ধারনকালে, দুই সাংবাদিকের উপর হামলা

  • Update Time : শুক্রবার, ১৯ জুন, ২০২০
  • ১০০ বার পড়া হয়েছে

শরীয়তপুর প্রতিনিধিঃ

শরীয়তপু‌রে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী এরশাদুজ্জামান মৃদুলের অ‌ফিসকক্ষে মাদক‌সেব‌নের দৃশ্য ধারন করায় লাঞ্ছিত করা হ‌য়ে‌ছে দুই টি‌ভি সাংবা‌দিককে। বৃহস্প্র‌তিবার (১৮ জুন) বিকাল ৫টার দি‌কে শরীয়তপুর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী এরশাদুজ্জামান মৃদুলের অ‌ফিস রু‌মে এই ঘটনা ঘ‌টে।

এ ঘটনায় স্থানীয় সাংবা‌দিক‌দের ও সরকা‌রের শীর্ষ কর্মকর্তা‌দের অব‌হিত ক‌রে পালং ম‌ডেল থানায় এক‌টি অ‌ভি‌যোগ ক‌রে‌ছেন ভুক্তভু‌গি সাংবা‌দিক। ঘটনার পর থে‌কে জেলার অনন্য সাংবা‌দিকদের মা‌ঝে উ‌ত্তেজনা বিরাজ কর‌ছে।

লাঞ্ছনার শিকার সাংবা‌দিকরা হ‌লেন, শরীয়তপুর ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপ‌তি, এ‌টিএন বাংলা ও এ‌টিএন নিউজ এবং বাংলা‌দেশ প্র‌তি‌দি‌নের জেলা প্র‌তি‌নি‌ধি রোকনুজ্জামান পার‌ভেজ এবং যুগ্ন সম্পাদক ও গা‌জি টি‌ভির প্র‌তি‌নি‌ধি মো. মা‌নিক মোল্লা। লাঞ্ছিত করার ঘটনায় সংগঠ‌নের পক্ষ থে‌কে তীব্র নিন্দা ও প‌তিবাদ জানা‌নো হ‌য়ে‌ছে।

এ‌টিএন বাংলা ও এ‌টিএন নিউজ এবং বাংলা‌দেশ প্র‌তি‌দি‌নের জেলা প্র‌তি‌নি‌ধি রোকনুজ্জামান পার‌ভেজ বলেন, শরীয়তপু‌রে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের এক‌টি নির্মানাধীন কা‌জের স্টি‌মেট চে‌য়ে নির্বাহী প্রকৌশলী এরশাদুজ্জামান মৃদুলের কাছে ফোন দেওয়া হয়। এরপর বিকা‌ল ৪টার দি‌কে তি‌নি অ‌ফি‌সে র‌য়ে‌ছে ব‌লে সাংবা‌দিক মা‌নিক মোল্লা‌কে ফোনে জানান। প‌রে ৫টার দি‌কে শরীয়তপু‌রে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর কার্যাল‌য়ের আমরা দুইজন যাই। গি‌য়ে দুইতলায় উ‌ঠে নির্বাহী প্রকৌশলী অ‌ফিস ক‌ক্ষে ঢু‌কেই সিগা‌রেট খে‌তে দে‌খি। প‌রে গাঁজার গন্ধ পাই। এ সময় আমার স‌ঙ্গে থাকা গা‌জি টি‌ভির সাংবা‌দিক মনিক মোল্লা ওই মাদক সেব‌নের দৃশ্য ক্যা‌মেরায় ধার‌ন করার চেষ্টা ক‌রে।

‌তি‌নি আরো জানান, তখন নির্বাহী প্রকৌশলী এরশাদুজ্জামান মৃদুল উ‌ত্তে‌জিত হ‌য়ে আমা‌দের মার‌পিট করার চেষ্টা ক‌রে এবং নি‌চের গেইট আট‌কে দেন। ওই সময় ঘটনা‌টি জেলার শীর্ষ কর্মকর্তা ডি‌সি ও স্থানীয় সাংবা‌দিক‌দের মু‌ঠো‌ফো‌নে জানা‌নোর চেষ্টা ক‌রি। এর কিছু সময় পর মোবাইল ক্যা‌মেরা ছি‌নি‌য়ে নি‌য়ে যান ওই নির্বাহী প্রকৌশলী। এ ঘটনা নি‌য়ে থানায় অ‌ভি‌যোগ দি‌য়ে‌ছেন এই সি‌নিয়র সাংবা‌দিক।

এ বিষ‌য়ে জান‌তে শরীয়তপু‌রে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী এরশাদুজ্জামান মৃদুলকে বারবার ফোন করা হ‌লেও তা‌কে পাওয়া যায়‌নি।

শরীয়তপুর ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক ও বাংলা‌ভিশ‌নের জেলা প্র‌তি‌নি‌ধি শ‌হিদুজ্জামান খান ব‌লেন, একজন মাদকাশক্ত অ‌ফিসার অ‌ফিসকক্ষে ব‌সে মাদক সেবক কর‌বে আবার সাংবা‌দিক‌দের লাঞ্ছিত কর‌বেন এটা দুঃখজনক। আমরা ওই কর্মকর্তা‌কে গ্রেফতার এবং সুষ্ট তদন্ত ক‌রে বিচারের দাবী জানাচ্ছি।

পালং ম‌ডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অ‌ফিসার ইনচার্জ আসলাম উ‌দ্দিন ব‌লেন, সাংবা‌দিক‌দের সা‌থে খারাপ ব্যবহার করার এক‌টি অ‌ভি‌যোগ পে‌য়ে‌ছি। ঘটনা‌টি তদন্ত করে অাইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

শরীয়তপু‌রের জেলা প্রশাসক কাজী আবু তা‌হের ব‌লেন, সাংবা‌দিক‌দের সা‌থে ঘটনা‌টির বিষ‌য়ে শু‌নে‌ছি। ভুক্তভোগী সাংবা‌দিক‌দের অ‌ভি‌যোগ দি‌তে বলা হ‌য়ে‌ছে। অ‌ভি‌যোগ পে‌লে অ‌ভিযু‌ক্তের বিরু‌দ্ধে ব্যবস্থা নি‌তে মন্ত্রনালয়‌কে জানা‌নো হ‌বে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৬৭,২২৫
সুস্থ
৩৮৩,২২৪
মৃত্যু
৬,৬৭৫
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,২৯৩
সুস্থ
২,৫১৩
মৃত্যু
৩১
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব